Home /News /national /
Yogi Adityanath: মানুষ উন্নয়ন বেছে নিয়েছেন, সুশাসন বেছে নিয়েছেন : যোগী আদিত্য়নাথ

Yogi Adityanath: মানুষ উন্নয়ন বেছে নিয়েছেন, সুশাসন বেছে নিয়েছেন : যোগী আদিত্য়নাথ

ফাইল ছবি

ফাইল ছবি

Yogi Adityanath: "মানুষ সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে জাতীয়তাবাদ, সুশাসন এবং উন্নয়ন বেছে নিয়েছেন। " বললেন উত্তরপ্রদেশের নবনির্বাচিত মুখ্য়মন্ত্রী যোগী আদিত্য়নাথ।

  • Share this:

    #লখনউ:  "মানুষ সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে (Uttar Pradesh Election Results) জাতীয়তাবাদ, সুশাসন এবং উন্নয়ন বেছে নিয়েছেন। স্বাধীনতার পর এই প্রথম জনগণ গোরখপুরের নয়টি বিধানসভা আসনে বিজেপিকে বিজয়ী করেছে। ফলাফল আমাদের এই বার্তা দেয় যে, আমরা সম্মিলিতভাবে চ্যালেঞ্জ মোকাবিলা করলে বিজয়ী হবই। প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদির পরিচালনায় ও নেতৃত্বে এই জয় এসেছে।"  বললেন উত্তরপ্রদেশের নবনির্বাচিত মুখ্য়মন্ত্রী যোগী আদিত্য়নাথ (Yogi Adityanath)।

    আরও পড়ুন -  আসানসোলে সেই অগ্নিমিত্রা, আর বালিগঞ্জে কেয়া! প্রার্থীতালিকা ঘোষণা বিজেপির

    উত্তর প্রদেশে নাকি পরপর দু’বার নির্বাচনে জেতা যায় না ৷ সেই ‘মিথ’ এবার ভেঙে দিয়েছেন আদিত্যনাথ ৷ লখনউয়ের মসনদে দ্বিতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন৷ ৩৭ বছর বাদে উত্তর প্রদেশের কুর্সিতে কোনও একজন মুখ্যমন্ত্রীর পরপর দু’বার দায়িত্ব৷

    আরও পড়ুন -  'ওকে ছেড়ে দে, বিয়ে করতে চাই!' প্রেমে অন্ধ যুবক এই বলে রং মাখালেন বন্ধুর স্ত্রীকে, তার পর...

    ২০১৭ সালে যখন যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) অপ্রত্যাশিত ভাবে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে বেছে নিয়েছিল, তখন অনেকেই অবাক হয়েছিলেন ৷ পাঁচ বছরের শাসনকালে প্রশাসক হিসেবে অনেক বিতর্কে জড়িয়েছেন ৷ কিন্তু ২০২২-এ উত্তর প্রদেশের (Uttar Pradesh Election Results) রায় বুঝিয়ে দিল, যোগী আদিত্যনাথ ভারতীয় রাজনীতিতে হারিয়ে যাওয়ার জন্য নয়, থাকার জন্যই এসেছেন ৷ জয় নিশ্চিত হওয়ার পর প্রায় ১৭ মিনিটের বক্তৃতায় যোগীর মুখে মোদি নামই শোনা গিয়েছে ৷ শনিবারেও তাঁর কথায় সেই প্রধানমন্ত্রীরই নাম।

    যোগীর কথায় তিনি কেবল মানুষের জীবন ও জীবিকা বাঁচিয়েছেন। তাই এই সাফল্য়। দেশবাসী উন্নয়নকে বেছে নিয়েছেন।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Assembly Election 2022, UP Chief Minister Yogi Adityanath

    পরবর্তী খবর