Home /News /kolkata /
Murder In Regent Park: 'ওকে ছেড়ে দে, বিয়ে করতে চাই!' প্রেমে অন্ধ যুবক এই বলে রং মাখালেন বন্ধুর স্ত্রীকে, তার পর...

Murder In Regent Park: 'ওকে ছেড়ে দে, বিয়ে করতে চাই!' প্রেমে অন্ধ যুবক এই বলে রং মাখালেন বন্ধুর স্ত্রীকে, তার পর...

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Crime: আমার স্বামীর সামনেই দিলীপ বলে, আমাকে আমার স্বামী যেন ছেড়ে দেয়। ও তাহলে আমাকে বিয়ে করবে, বলছেন ঘাতকের স্ত্রী।

  • Share this:

#কলকাতা: দোলের দিন মদ সহযোগে উৎসবে মেতেছিলেন বন্ধুরা। সেই উৎসবের পরিণতি হল ভয়াবহ। ঘটনাটি ঘটে দোলের দিন। কলকাতার রিজেন্ট পার্ক এলাকায় শুক্রবার দুপুরে হঠাৎই গুলি চালনার খবর আসে (Murder In Regent Park)। খবর পাওয়া যায় গুলি চালনার ঘটনায় মৃত্যু হয়েছে দিলীপ নামে এক ব্যক্তির। তার পর থেকে পুলিশ তদন্ত শুরু করে।

পুলিশের তদন্তের পাশাপাশি, সুজিতের স্ত্রীয়ের বয়ানেও উঠে আসতে থাকে একের পর এক আশ্চর্য তথ্য। সেদিন কী ঘটেছিল, সেই প্রশ্নের উত্তরে সুজিতের স্ত্রী জানিয়েছেন, দোলের দিন তাঁর স্বামী সুজিত ও তাঁর বন্ধু দিলীপ সিং-রা এক সঙ্গে বসে মদ্যপান করছিলেন। দীর্ঘ দিন ধরে এদের মধ্যে ভাল সম্পর্ক ছিল। কিন্তু সেদিনই হঠাৎ কী যেন হয় (Murder In Regent Park)।

এর পর সুজিতের স্ত্রীকে আসরে যোগ দেওয়ার কথা বলা হয়। সেখানে সুজিতের স্ত্রী এলে তাঁকে রং মাখাতে যান দিলীপ। বন্ধু স্ত্রীকে রং মাখানোর পরেই ঘটে যায় দুর্ঘটনা। সুজিতের স্ত্রী জানিয়েছেন, 'আমাকে রং মাখানোর পর আমার স্বামীর সামনেই দিলীপ বলে, আমাকে আমার স্বামী যেন ছেড়ে দেয়। ও তাহলে আমাকে বিয়ে করবে। এর পর মাথা গরম হয়ে যায় সুজিতের, ও বেরিয়ে যায় (Murder In Regent Park)।'

আরও পড়ুন: ১৮ বছর পর এসেছিল দাদা, সত্যিটা জানার পর পাড়ায় মুখ দেখাতে পারছে না বোন

এর কিছু ক্ষণ পরে ফের বাড়িতে ফিরে আসে সুজিত। আর ফিরেই দিলীপকে গুলি করে। গুলির আঘাতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন দিলীপ। ঘাতক সুজিতের স্ত্রী জানিয়েছেন, দিলীপ ছিল তাঁর ভাইয়ের মতো, খুব ভাল মানুষ। তাঁর মৃত্যুর ঘটনায় তিনি ভেঙে পড়েছেন। আর সেই কারণেই হত্যাকারী স্বামীর শাস্তি চাইছেন স্ত্রী। বলছেন, ওর কঠিন শাস্তি হোক, আমি চাই। আর কিছু না।

আরও পড়ুন: স্কেচের এই লোকটিকে খুঁজছে পুলিশ! কেন জানেন?

এদিকে, এখনও অধরা অভিযুক্ত। সুজিত মলিকের খোঁজে দক্ষিণ ২৪ পরগনা, ডায়মন্ড হারবার-সহ একাধিক জায়গায় তল্লাশি চালিয়েছে পুলিশ। মোবাইল-এর টাওয়ার লোকেশান দেখা হচ্ছে। যে অস্ত্র দিয়ে খুন করেছে সেটি ডায়মন্ড হারবার থেকে সম্ভবত এসেছিল বলে অনুমান পুলিশের।

Arpita Hazra

Published by:Uddalak B
First published:

Tags: Crime

পরবর্তী খবর