Home /News /national /
Yogi in Ram Mandir: "৫০০ বছরের সাধনা সিদ্ধিতে পরিণত হল": অযোধ্যায় রাম মন্দিরের গর্ভগৃহে পুজো দিলেন যোগী

Yogi in Ram Mandir: "৫০০ বছরের সাধনা সিদ্ধিতে পরিণত হল": অযোধ্যায় রাম মন্দিরের গর্ভগৃহে পুজো দিলেন যোগী

Yogi in Ram Mandir Sanctum Sanctorum

Yogi in Ram Mandir Sanctum Sanctorum

Ayodhya Ram Mandir: যোগী বলেন, “এটি শুধুমাত্র ভারতের ‘জাতীয় মন্দির’ই হবে না, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘এক ভারত শ্রেষ্ঠ ভারত’ অভিযানের অধীনে দেশকে এক সুতোয় আবদ্ধ করার শক্তিতে পরিণত হবে।”

  • Share this:

    #অযোধ্যা: ৫০০ বছরের সাধনা অবশেষে সিদ্ধিতে রূপান্তরিত হল! বুধবার অযোধ্যায় রাম মন্দিরের গর্ভগৃহের কাজ শুরুর আগে পুজোয় অংশ নিয়ে ঠিক এই কথাই জানালেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যোগী এদিন বলেন, “৫০০ বছরের অবিরাম সাধনা অবশেষে সিদ্ধিতে পরিণত হয়েছে। অযোধ্যায় শ্রী রামচন্দ্রের বিশাল মন্দিরের দ্রুত নির্মাণের লক্ষ্যে এই গর্ভগৃহের পূজা অন্যতম মূল মাইলফলক।" হনুমানগাঢ়হি পরিদর্শন করার পরে মুখ্যমন্ত্রী যোগী বলেন, “এটি শুধুমাত্র ভারতের ‘জাতীয় মন্দির’ই হবে না, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘এক ভারত শ্রেষ্ঠ ভারত’ অভিযানের অধীনে দেশকে এক সুতোয় আবদ্ধ করার শক্তিতে পরিণত হবে।”

    আরও পড়ুন- প্রধানমন্ত্রীকে রাজনীতির প্রশ্ন করা আমার কাজ নয়: ২০১৯-এর আড্ডা বিষয়ে অক্ষয় কুমার

    প্রতিটি ভারতীয়র জন্য এটি যে একটি গর্বের তা মুহূর্ত তা উল্লেখ করে যোগী বলেন, “আক্রমণকারীরা তাঁদের ঘৃণ্য উদ্দেশ্য এবং বিদ্বেষপূর্ণ অভিপ্রায়ের মাধ্যমে ভারতীয়দের বিশ্বাসের উপর আক্রমণ করেছিল, আমাদের দেশের স্বপ্নগুলিকে চুরমার করে দিয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত ভারতই বিজয়ী হয়েছিল। সত্যমেব জয়তের তাৎপর্য আবারও প্রমাণিত হয়েছে।”

    সাধুদের সংগ্রাম এবং প্রাক্তন অযোধ্যা রাম জন্মভূমি আন্দোলনের দায়িত্বপ্রাপ্ত প্রয়াত অশোক সিংগালের লড়াই ও রাম মন্দিরের বিশাল নির্মাণকে বাস্তবে পরিণত করার জন্য রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) লক্ষাধিক কর্মীদের প্রচেষ্টাকে স্বীকৃতি জানান যোগী আদিত্যনাথ।

    আরও পড়ুন- ছিল না ডায়াবেটিস বা উচ্চ রক্তচাপ, অসুস্থতা! কেকে'র হার্ট অ্যাটাকের কারণ তবে কী?

    “আমরা যদি ধর্ম ও সত্যের পথে চলি, তাহলে আমাদের বিজয়ী হওয়া থেকে কেউ আটকাতে পারবে না,” বলেন মুখ্যমন্ত্রী। তিনি আরও বলেন, “অযোধ্যায় একটি বিশাল মন্দির নির্মাণের কাজ চলছে। আজ অযোধ্যাধামে আসা যে কোনও ভক্ত বা পর্যটক মন্দিরের বিশাল রূপ দেখে নিজেকে ধন্য মনে করেন।”

    মুখ্যমন্ত্রী যোগী বলেন, “প্রধানমন্ত্রী যখন ভগবান রামের মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন তখনও আমি বলেছিলাম যে গত ৫০০ বছরে, মন্দির তৈরি হতে দেখার সৌভাগ্যের অধিকারী কেবল আমাদের প্রজন্মই।”

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Ayodhya Ram Mandir, UP Chief Minister Yogi Adityanath

    পরবর্তী খবর