Home /News /national /
KK medical history: ছিল না ডায়াবেটিস, ছিল না উচ্চ রক্তচাপ বা অসুস্থতা! কেকে'র প্রাণঘাতী হার্ট অ্যাটাকের নেপথ্যে কী কারণ?

KK medical history: ছিল না ডায়াবেটিস, ছিল না উচ্চ রক্তচাপ বা অসুস্থতা! কেকে'র প্রাণঘাতী হার্ট অ্যাটাকের নেপথ্যে কী কারণ?

KK Passed Away

KK Passed Away

KK Death Update: ডায়াবেটিস বা উচ্চ রক্তচাপেরও কোনও মেডিকেল হিস্ট্রি নেই কেকে’র।

  • Share this:

    KK Cardiac Arrest: এখনও অনেকেই বিশ্বাস করতে পারছেন না সঙ্গীত শিল্পী কেকে’র এই অস্বাভাবিক মৃত্যু! ৩১ মে, মঙ্গলবার কলকাতায় নজরুল মঞ্চে দাপিয়ে গান গেয়ে বেড়ানো প্রাণোচ্ছ্বল এই শিল্পীর চলে যাওয়ায় স্তব্ধ আপামর সঙ্গীতপ্রেমী। বিশেষ করে, মৃত্যুর কিছুক্ষণ আগেও যে মানুষ গান গেয়ে মাতিয়ে রেখেছিলেন হাজারে হাজারে মানুষকে কী এমন ঘটল যে বাঁচানোর সুযোগটুকুও মিলল না? এই প্রশ্ন ভাবাচ্ছে সকলকেই। KK’র অকাল মৃত্যুর ঘটনায় সবচেয়ে অবাক করা বিষয় হল, এর আগে হৃদরোগের কোনও সম্ভাবনাই দেখা দেয়নি এই শিল্পীর। KK-এর ঘনিষ্ঠ সূত্ররা জানিয়েছেন, যথেষ্ট স্বাস্থ্য সচেতন ছিলেন এই গায়ক এবং এর আগে তাঁর সেভাবে কোনও বিরাট অসুস্থতাও ঘটেনি।

    আরও পড়ুন- "ছোড় আয়ে হাম ওহ গলিয়াঁ" দিয়ে যাত্রা শুরু! 'ছোট ভাই' কেকে'র প্রয়াণে স্তব্ধ বিশাল

    কেকে’র ঘনিষ্ঠ সূত্ররা জানিয়েছে, নিয়মিত যোগব্যায়াম করতেন গায়ক এবং কখনই খুব আজেবাজে খাবারের প্রতি টানও ছিল না তাঁর। সূত্রের খবর, খুবই স্বাস্থ্য সচেতন ছিলেন কেকে। নিজের ফিটনেস বিষয়ে ছিলেন বরাবর সতর্ক। প্রয়াত গায়কের ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, কেকে কখনই মশলাদার খাবার খেতেন না। নিয়মিত যোগব্যায়াম এবং কঠিন ডায়েটই মেনে চলতেন। ৫০ বছর পেরিয়ে গেলেও স্বাস্থ্য নিয়ে কখনই কোনও অবহেলা করেননি কেকে। ঘনিষ্ঠ ওই সূত্র আরও জানিয়েছে, ডায়াবেটিস বা উচ্চ রক্তচাপেরও কোনও মেডিকেল হিস্ট্রি নেই কেকে’র।

    মিডিয়ার সঙ্গে বিশেষ যোগাযোগ, সাক্ষাত্কার বা লাইমলাইট থেকে দূরেই থাকতেন কেকে। মৃদুভাষী কেকে ছিলেন বরাবরই ‘ফ্যামিলি ম্যান’। গুরুকুল, ইন্ডিয়ান আইডল জুনিয়র সিজন ২ এবং কোক স্টুডিও সহ নিজের কেরিয়ারে মোট তিনটি রিয়েলিটি শো’এরও অংশ ছিলেন কেকে।

    আরও পড়ুন- "তোমার কীসের এত তাড়া?" কেকে'র প্রয়াণে লিখলেন শোকস্তব্ধ কিংবদন্তী এআর রহমান!

    বুধবার সকালেই কলকাতা বিমানবন্দরে পৌঁছন কেকে’র পরিবার। ময়নাতদন্ত শেষে গায়কের মরদেহ মুম্বইয়ে নিয়ে যাওয়া হবে। মৃত্যুর কারণ জানতে কলকাতার এসএসকেএম হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। প্রতিবেদন অনুযায়ী, পুলিশ ধর্মতলার পাঁচতারা হোটেলের সিসিটিভি ফুটেজও পরীক্ষা করবে এবং কর্মচারী ও অনুষ্ঠানের আয়োজকদের সঙ্গেও কথা বলবে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: KK Death, Singer KK dead

    পরবর্তী খবর