Home /News /entertainment /
KK Passes Away: "তোমার কীসের এত তাড়া?" কেকে'র প্রয়াণে লিখলেন শোকস্তব্ধ কিংবদন্তী এআর রহমান!

KK Passes Away: "তোমার কীসের এত তাড়া?" কেকে'র প্রয়াণে লিখলেন শোকস্তব্ধ কিংবদন্তী এআর রহমান!

KK Passes Away

KK Passes Away

AR Rahman Tweets on KK's Death: "প্রিয় কেকে, তোমার কীসের এত তাড়া ছিল বন্ধু?” ট্যুইটে লিখেছেন এ আর রহমান।

  • Share this:

    KK Death: ছোটি সি হ্যায় জিন্দগি! গানের সহজ কথাকে কঠিন করে দিতে পারে জীবন, লহমায়। যেমন হাজারো সংবেদনশীল সঙ্গীতপ্রেমীকে নিস্তব্ধ করে চলে গেলেন কেকে। কৃষ্ণকুমার কুন্নথ। নজরুল মঞ্চে অত্যধিক সংখ্যায় দর্শক, ভিড়, গরমে, দমবন্ধ করা পরিস্থিতিতেও যিনি থেমে যাননি। গানে বেঁচেছেন, গানেই থেকে গেলেন। তবু কীসের এত তাড়া? প্রশ্ন করেছেন সঙ্গীতজগতের আরেক কিংবদন্তী এ আর রহমান। বন্ধু কেকের অকালপ্রয়াণের ধাক্কা কিছুটা সামলেই ট্যুইট করেছেন রহমান।

    আরও পড়ুন- রবীন্দ্র সদনে KK-কে গান স্যালুট, নিজেই তদারকিতে মমতা

    "প্রিয় কেকে, তোমার কীসের এত তাড়া ছিল বন্ধু? তোমার মতো ঈশ্বরপ্রদত্ত প্রতিভাশালী গায়ক আর শিল্পীরা আছে বলেই তো জীবনটা কিছুটা সহনীয় ছিল!” ট্যুইটে লিখেছেন এ আর রহমান। মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে এক অনুষ্ঠানে গান গাইতে গাইতেই অসুস্থ বোধ করছিলেন কেকে। বারে বারে তোয়ালে দিয়ে ঘাম মুছতে মুছতে স্পটলাইট নিভিয়ে দিতেও বলতে দেখা যায় গায়ককে। প্রবল ভিড়ে কাজ করেনি নজরুল মঞ্চের শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্রও। তবু, নির্দিষ্ট ২০ খানা গানই গেয়ে থামেন কেকে। নজরুল মঞ্চ থেকে বেরোতেই প্রবল অসুস্থতা বোধ করেন তিনি।

    আরও পড়ুন- KK-এর মৃত্যু, পাঁচ তারা হোটেলের রুম পরিদর্শনে কলকাতা পুলিশ

    ধর্মতলার যে পাঁচতারা হোটেলে উঠেছিলেন কেকে সেখানে ফিরে অসুস্থতা আরও বাড়লে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে যাওয়ার আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই গায়ক। বুধবার সকালেই কলকাতায় এসে পৌঁছন কেকে’র স্ত্রী সন্তানরা। বুধবার বিকেলে এই শিল্পীকে রবীন্দ্র সদনে গানস্যালুট দেওয়া হয় রাজ্য সরকারের পক্ষ থেকে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: KK Death, Singer KK Died

    পরবর্তী খবর