Home /News /kolkata /
KK Death Passes Away: KK-এর মৃত্যু, পাঁচ তারা হোটেলের রুম পরিদর্শনে কলকাতা পুলিশ

KK Death Passes Away: KK-এর মৃত্যু, পাঁচ তারা হোটেলের রুম পরিদর্শনে কলকাতা পুলিশ

ঘটনার দিন উপস্থিত হোটেল কর্মী ও কর্তৃপক্ষকে জিজ্ঞাসাবাদ করা হয়। সিসি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখেন পুলিশ।

  • Share this:

#কলকাতা: প্রয়াত প্রখ্যাত গায়ক কেকে৷ তাঁর মৃত্যু ঘটনায় অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু নিউ মার্কেট থানার। পাঁচতারা হোটেলে ঘটনাস্থলে পরিদর্শন করতে আসেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলী ধর শর্মা ও ডিসি সেন্ট্রাল রূপেশ কুমার। হোটেলে আসেন ফরেন্সিক টিম ও লালবাজারের সাইন্টিফিক উইংয়ের আধিকারিকরা। সঙ্গে ছিলেন নিউ মার্কেট থানা।জয়েন্ট সিপি ক্রাইম মুরলী ধর শর্মা জিজ্ঞাসাবাদ করেন, সঙ্গে ছিলেন ডিসি সেন্ট্রাল।

মঙ্গলবার ঠিক কখন গায়ক কেকে  আসেন? হোটেলে পড়ে যান কি না? কোথায় পড়ে যান? কখন হাসপাতালে নিয়ে যাওয়া হয় ? এই সব বিষয়ে জিজ্ঞাসা বাদ করা হয়। হোটেলের সিসি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখেন কলকাতা পুলিশের আধিকারিকরা। বুধবার সকাল সাড়ে নটা নাগাদ আসেন  জয়েন্ট সিপি ক্রাইম ও ডিসি সেন্ট্রাল। ঘণ্টা খানেক পর তাঁরা বেরোন। এক্ষেত্রে ঘটনাস্থল পরিদর্শন ও নমুনা সংগ্রহ অত্যন্ত গুরুত্বপূর্ণ।কেকের দেহ ময়নাতদন্ত করা হয়। ময়না তদন্ত প্রাথমিক রিপোর্টের পর জানা যাবে মৃত্যু আসল কারণ কি? কীভাবে মৃত্যু?  পরিবার যদি অভিযোগ করে তাহলে তার ভিত্তিতে মামলা করে অভিযোগ দায়ের করা হবে।

হোটেলে কী কোথাও পড়ে গিয়েছিলেন? সেখানে পরিদর্শন করতে ফরেন্সিক টিম ও লালবাজার সাইন্সটিফিক উইংয়ের আধিকারিকরা আসেন। ঘটনাস্থলে খতিয়ে দেখতে ও নমুনা সংগ্রহ করতে ফরেন্সিক টিম আসে। ময়না তদন্ত প্রাথমিক রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেবে পুলিশ। তবে ওয়াকিবহল মহলের প্রশ্ন,  যে নজরুল মঞ্চে অনুষ্ঠান ছিল সেখানে আদৌ কি সঠিক ব্যবস্থাপনা ছিল কিনা? সে বিষয়ে পরিবারের তরফে অভিযোগ দিলে খতিয়ে দেখা হবে। অনুষ্ঠানে উপস্থিত যাঁরা ছিলেন তাদের প্রশ্ন, কেন এতো বেশি লোক ঢুকতে দেওয়া হল? কে কে অনুষ্ঠানে লাইট নেভাতে বলছেন? এতো গরম হয়ে যায় হলের ভিতর, সেখানে বিকল্প কেন ব্যবস্থা ছিল না? এসি আদৌ ঠিক করে কাজ করছিল কিনা? সেসব বিষয়ে খতিয়ে দেখবে পুলিশ আধিকারিকরা। যদিও  মদন মিত্রের পাল্টা দাবি, কোনও অব্যবস্থা ছিল না।

আরও পড়ুন KK Passes away: "এটা তো ঠিক হল না", বন্ধুর অসময় মৃত্যুতে হতাশ আরেক গায়ক মোহিত চৌহান

মঙ্গলবার রাতে নজরুল মঞ্চের অনুষ্ঠানের পর কে কে নিউ মার্কেটে পাঁচতারা হোটেলে আসেন? হোটেলে অসুস্থতাবোধ করেন কেকে। এমনকি অনুষ্ঠানে সময় তিনি অসুস্থতাবোধ করেন বলে তিনিই লাইট বন্ধ করতে বলেন, কেকের ঘনিষ্ঠ মহলের দাবি। এরপর হোটেলে ফেরেন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। সেই ঘটনায় অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করেছে নিউ মার্কেট থানা।

Published by:Pooja Basu
First published:

Tags: KK dead, Singer KK dead

পরবর্তী খবর