Home /News /national /
Akshay Kumar PM Narendra Modi Interview: "প্রধানমন্ত্রীকে রাজনীতি নিয়ে প্রশ্ন করা আমার কাজ নয়": ২০১৯-এর সাক্ষাৎকার নিয়ে অক্ষয় কুমার

Akshay Kumar PM Narendra Modi Interview: "প্রধানমন্ত্রীকে রাজনীতি নিয়ে প্রশ্ন করা আমার কাজ নয়": ২০১৯-এর সাক্ষাৎকার নিয়ে অক্ষয় কুমার

Akshay Kumar and PM Modi

Akshay Kumar and PM Modi

Akshay Kumar: অক্ষয় কুমার যুক্তি দিয়ে বলেন, রাজনীতি নিয়ে আলোচনা করা তাঁর কাজ নয়।

  • Share this:

    Akshay Kumar Narendra Modi: ২০১৯ সালের এপ্রিল মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎকার নিয়েছিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার৷ সেই সাক্ষাৎকার ঘিরে আজও নানাভাবেই সমালোচিত হন অক্ষয়। অনেকেই প্রশ্ন তুলেছিলেন, এত দীর্ঘ সাক্ষাৎকারে কেন অক্ষয় কুমার প্রধানমন্ত্রীকে রাজনীতি সম্পর্কিত কোনও প্রশ্নই করেননি? সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, অক্ষয় ফের ৪ বছর আগের সাক্ষাৎকারের বিষয়ে কথা বলেছেন এবং জানিয়েছেন একজন ‘সাধারণ মানুষ’ হিসাবে নরেন্দ্র মোদির সাক্ষাৎকার নিয়েছিলেন তিনি। “একজন সাধারণ মানুষ হিসেবে আমি শুধু জানতে চেয়েছিলাম আমাদের প্রধানমন্ত্রী কেন ওইভাবে ঘড়ি পরেন? আমি শুধু এটা জানতে চেয়েছিলাম,” সংবাদ সংস্থা এএনআইকে বলেন অক্ষয়।

    আরও পড়ুন- "তোমার কীসের এত তাড়া?" কেকে'র প্রয়াণে লিখলেন শোকস্তব্ধ কিংবদন্তী এআর রহমান!

    কেন তিনি প্রধানমন্ত্রীকে রাজনীতি বিষয়ক প্রশ্ন করেননি বা এই নিয়ে কথা বলেননি তা জানতে চাওয়া হলে অক্ষয় কুমার যুক্তি দিয়ে বলেন, রাজনীতি নিয়ে আলোচনা করা তাঁর কাজ নয়। অক্ষয় আরও জানান, নরেন্দ্র মোদিকে যদি তাঁর কাজের সঙ্গে সম্পর্কিত প্রশ্ন জিজ্ঞাসা করতেন তবে বিষয়টি ভুয়ো দেখাত। “ওটা কি আমার কাজ নাকি যে আমি রাজনীতির বিষয়ে প্রশ্ন করব! আপনি এটা কেন করলেন, ওটা কেন করলেন! আমি যদি তা করতাম তবে সাক্ষাৎকারটি ভুয়ো মনে হত। আমি তাঁকে খুব সহজ সরল প্রশ্ন জিজ্ঞাসা করতে চেয়েছিলাম, এটুকুই,” বলেন অক্ষয়।

    অক্ষয় কুমার আরও জানান, তিনি যখন প্রধানমন্ত্রী মোদির সাক্ষাত্কার নেওয়ার সুযোগ পেয়েছিলেন তিনি ‘আশ্চর্য’ হয়েছিলেন। অক্ষয় নাকি কিছুটা নার্ভাসও ছিলেন, তবে প্রধানমন্ত্রীই তাঁকে স্বচ্ছন্দ্য বোধ করিয়েছিলেন। “আমি মনে করি আমাদের প্রধানমন্ত্রীর সবচেয়ে ভালো দিক হল তিনি জানেন কিভাবে নিজেকে স্থান কাল বুঝে উপস্থাপন করতে হয়। আমার সঙ্গে কথা বললে তিনি নিজেকে সেই ছাঁচেই ঢেলে নেবেন। তাঁর সঙ্গে (পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর দিকে ইঙ্গিত করে) কথা বললে আবার অন্য ছাঁচে ফেলবেন। শিশুদের সঙ্গে কথা বললে তাঁদের বয়স অনুযায়ী বলবেন। আমি মনে করি নিজেকে নানান ছাঁচে ফেলার ক্ষমতা দুর্দান্ত বিষয়,” বলেন অক্ষয়।

    আরও পড়ুন- ভারতে কনসার্ট করতে হলে উন্নত ব্যবস্থাপনা প্রয়োজন: KK'র মৃত্যুতে সরব আরমান মালিক

    অক্ষয় কুমারকে পরবর্তীতে দেখা যাবে সম্রাট পৃথ্বীরাজ সিনেমায়। চলচ্চিত্রে সঞ্জয় দত্ত, সোনু সুদও অভিনয় করেছেন এবং ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার এই সিনেমা দিয়েই বলিউডে অভিষেক ঘটাচ্ছেন। যোদ্ধা পৃথ্বীরাজের ভূমিকায় অভিনয় করবেন অক্ষয়, মানুষী অভিনয় করবেন সংযুক্তার ভূমিকায়। আগামী ৩ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Akshay Kumar, PM Narendra Modi

    পরবর্তী খবর