Home /News /national /
Tripura Tmc: ঘর গোছাচ্ছে বাম-বিজেপি, পিছিয়ে রইল না তৃণমূলও! জেলা ধরে দায়িত্ব ভাগ

Tripura Tmc: ঘর গোছাচ্ছে বাম-বিজেপি, পিছিয়ে রইল না তৃণমূলও! জেলা ধরে দায়িত্ব ভাগ

ঘর গোছাচ্ছে তৃণমূল

ঘর গোছাচ্ছে তৃণমূল

Tripura Tmc: ভোটের আগে সাংগঠনিক দায়িত্ব জেলা প্রতি ভাগ করে দিল ত্রিপুরা তৃণমূল।

  • Share this:

#আগরতলা: মুখ্যমন্ত্রী বদল করে ভোটের ময়দানে এখন থেকেই নেমে পড়েছে বিজেপি। বামেদের তরফেও সাংগঠনিক প্রস্তুতি নির্বাচনকে ঘিরে শুরু হয়ে গেছে। এবার রাজ্যের ১৭ জেলার দায়িত্ব দেওয়া হল ৪১ নেতাকে। ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের তরফে যে নোটিফিকেশন জারি করা হয়েছে সেখানে দায়িত্ব দেওয়া হয়েছে এই সব নেতাদের৷ রাজ্য কমিটি আগেই ঘোষণা করেছিল তৃণমূল কংগ্রেস। এবার তারা জেলার দায়িত্ব তুলে দেওয়া হচ্ছে।

ধর্মনগরের দায়িত্ব দেওয়া হয়েছে তাপস রায়, মনোরঞ্জন দাস ও জিলুর রহমানকে। কাঞ্চনপুরের দায়িত্ব দেওয়া হয়েছে তাপস খিসা, বিমল নাথ ও হেমকান্তি নাথকে। উনকোটি জেলার দায়িত্ব দেওয়া হয়েছে আব্দুল বসিত খান, অমরজিত সিংহ, ফাকরুদ্দিন, আব্দুল হাসিম তালুকদারকে। আমবাসার দায়িত্ব দেওয়া হয়েছে সারাথল জামতিয়া ও অঞ্জন চক্রবর্তীকে। কমলপুরের দায়িত্ব দেওয়া হয়েছে কল্পমোহন ত্রিপুরা ও রথীন্দ্র দেবকে। খোয়াইয়ের দায়িত্ব দেওয়া হয়েছে রবি চৌধুরী ও সুধীর সরকারকে। তেলিয়ামুড়ার দায়িত্ব দেওয়া হয়েছে মৃণাল কান্তি দেবনাথ ও অজিত কুমার দাসকে। সদর সীমানার দায়িত্ব দেওয়া হয়েছে রাকেশ রায় ও নীলকান্ত সিনহাকে। সদর জিরানিয়ার দায়িত্ব দেওয়া হয়েছে তপন দত্ত ও অমিত কুমার সাহাকে।

আরও পড়ুন: রবিবারই কি ফুলবদলের দিন? গুঞ্জনে ঘি স্বয়ং অর্জুন সিংয়ের! তুমুল আলোড়ন বঙ্গ রাজনীতিতে

অপরদিকে, সদর বাঁধারঘাটের দায়িত্ব দেওয়া হয়েছে পীযূষ কান্তি দেব রায় ও দেবব্রত ঘোষকে। আগরতলা সদরের দায়িত্ব দেওয়া হয়েছে  প্রকাশ চন্দ্র দাস ও বাবুল ঘোষকে৷ বিশালগড়ের দায়িত্ব দেওয়া হয়েছে হাবিল মিঞা ও মামুন খানকে। অমরপুরের দায়িত্ব দেওয়া হয়েছে স্বপ্নদীপ চক্রবর্তী ও গৌরীশঙ্কর রায়কে। সোনামুড়ার দায়িত্ব দেওয়া হয়েছে হারাধন সাহা ও নীপু চক্রবর্তীকে। উদয়পুরের দায়িত্ব দেওয়া হয়েছে মহঃ ইদ্রিশ মিঞা, নির্মল কান্তি দাস ও বাদল মালিককে। বিলোনিয়ার দায়িত্ব দেওয়া হয়েছে ক্ষীরমোহন দাস, নিতাই দেবনাথ ও দীপক রায় চৌধুরীকে। পিলাকের দায়িত্ব দেওয়া হয়েছে ত্রিদিপ দত্ত, শঙ্কর সেন ও সুবীর সেন ঘোষকে।

আরও পড়ুন: দুর্ঘটনার সময় কেমন ছিল রবীন্দ্র সরোবর? কীভাবে ঘটল মর্মান্তিক ঘটনা? হাড়হিম ভিডিও প্রকাশ্যে

জেলার দায়িত্ব দেওয়ার পাশাপাশি সংগঠনের বাকি দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে।  এসসি সেলের দায়িত্ব পেয়েছেন প্রকাশ দাস। তৃণমূল যুব ও ছাত্রর দায়িত্ব পেয়েছেন বাপ্টু চক্রবর্তী। ওবিসি সেলের দায়িত্ব পেয়েছেন তাপস রায়। এসটি সেলের দায়িত্ব পেয়েছেন তাপস খিসা। ইতিমধ্যেই বিভিন্ন জেলা ধরে প্রচার শুরু করেছেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। বিভিন্ন জায়গায় বৈঠক করছেন রাজীব ব্যানার্জি নিজে।

Published by:Suman Biswas
First published:

Tags: TMC Tripura, Tripura BJP

পরবর্তী খবর