Home /News /national /
Tripura TMC: ত্রিপুরায় বিপর্যস্ত মানুষের পাশে প্রদেশ তৃণমূল কংগ্রেস, আগরতলায় শুরু খাবার-ছাতা বিতরণ...

Tripura TMC: ত্রিপুরায় বিপর্যস্ত মানুষের পাশে প্রদেশ তৃণমূল কংগ্রেস, আগরতলায় শুরু খাবার-ছাতা বিতরণ...

রাজীব বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে চলছে খাবার বিতরণ

রাজীব বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে চলছে খাবার বিতরণ

Tripura TMC : রাজধানী আগরতলায় ত্রিপুরা তৃণমূল কংগ্রেসের সভাপতি সুবল ভৌমিক এবং রাজ্যের ইনচার্জ রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূল কর্মীরা খাদ্য বিতরণের অভিযান পরিচালনা করেন।

  • Share this:

#আগরতলা : ক্রমাগত বন্যা এবং বৃষ্টিতে বিপর্যস্ত উত্তর-পূর্বের জনজীবন। এই পরিস্তিতিতে সেখানকার মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এল ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস। জনগণের এই কঠিন সময়ে তাঁদের বিপদে কাঁধে কাঁধ রেখে লড়াইয়ের বার্তা দিয়েছে সেখানকার তৃণমূল নেতৃত্ব। শুক্রবার সাধারণ মানুষের মধ্যে খাবারের প্যাকেট এবং ছাতা বিতরণ করেছে তারা (Tripura TMC)।

রাজ্যের রাজধানী আগরতলায় ত্রিপুরা তৃণমূল কংগ্রেসের (Tripura TMC) সভাপতি সুবল ভৌমিক এবং রাজ্যের ইনচার্জ রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) উপস্থিতিতে তৃণমূল কর্মীরা খাদ্য বিতরণের অভিযান পরিচালনা করেন।

ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের উদ্যোগ ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের উদ্যোগ

সুবল ভৌমিক বলেছেন, “জলবদ্ধতা বিপর্যয় সৃষ্টি করেছে। গত চার বছরে, বিজেপি নেতৃত্বাধীন রাজ্য সরকার মৌখিক পরিষেবা দেওয়া ছাড়া এই সমস্যার সমাধানের জন্য কিছুই করেনি। মানুষ তাদের ঘরবাড়ি ও জীবিকা হারিয়েছে। গোড়ালি সমান জলে পা দিয়ে ফটো সেশন করার পরিবর্তে, বিজেপি নেতাদের প্রয়োজন যাদের সাহায্য প্রয়োজন তাঁদের সাহায্যে এগিয়ে আসা।" বিজেপি নেতৃত্বের নিন্দা করে, সুবল ভৌমিক দাবি করেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্য করার জন্য সরকারের কাছ থেকে কোনোরকম সাহায্য পাওয়া যায়নি।

আরও পড়ুন : উত্তরপূর্বে ভারী বৃষ্টিতে ভয়াবহ ভূমিধস! মৃতের সংখ্যা বেড়ে ৮ এই রাজ্যে!

প্রসঙ্গত, উত্তর-পূর্বের বিভিন্ন স্থানে ভারী বৃষ্টির কারণে সৃষ্ট ভূমিধসের কারণে রবিবার থেকে এই অঞ্চলে সড়ক ও রেল যোগাযোগ বিঘ্নিত হয়েছে। আগরতলা স্মার্ট সিটি (Agartala Smart City)। আর সেখানেই একবেলার বৃষ্টিতে বেহাল দশা দেখা দেয়। আগরতলার বিভিন্ন প্রান্তে প্রায় এক কোমর সমান জল জমে। যার জেরে কার্যত বন্ধ হয়ে যায় নাগরিক পরিষেবা ৷ ব্যাপক যানজট তৈরি হয়। দোকান কার্যত বন্ধ করে দিতে হয় ব্যবসায়ীদের। জমা জলের এই যন্ত্রণার হাল কেন? এর দায় কার? তা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

আরও পড়ুন : দুর্নীতি মামলার জের! লালুপ্রসাদ যাদবের ১৬ ঠিকানায় একযোগে CBI তল্লাশি!

গোটা ঘটনার দায় বামেদের দিকেই ঠেলেছে বিজেপি। রাজ্যের বর্তমান ও সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী দু'জনেই পরিস্থিতি খতিয়ে দেখতে রাস্তায় নামেন। দু'জনেই দীর্ঘ পরিকল্পনার অভাব বামেদের সময়কেই তারা দায়ী করেছেন। যদিও গোটা ব্যর্থতার দায় এই বিজেপি সরকারের বলে একযোগে আক্রমণ শানিয়েছেন বাম, কংগ্রেস, তৃণমূল। বামেদের তরফে উল্লেখ করা হয়েছে সরকার ও পুরসভা দুই বিজেপির৷ সবমিলিয়ে বিপর্যয়ের মধ্যেই চলছে তুমুল অভিযোগ, পাল্টা অভিযোগ ও দায় এড়ানো পর্ব।

প্রতিবেদন : আবির ঘোষাল

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: TMC, Tripura TMC

পরবর্তী খবর