Home /News /national /
3 Lashkar Terrorists Killed in Pulwama Encounter: রবিবার সকালেই এনকাউন্টার! ৩ লস্কর জঙ্গির মৃত্যু জম্মু কাশ্মীরের পুলওয়ামায়

3 Lashkar Terrorists Killed in Pulwama Encounter: রবিবার সকালেই এনকাউন্টার! ৩ লস্কর জঙ্গির মৃত্যু জম্মু কাশ্মীরের পুলওয়ামায়

Pulwama Encounter

Pulwama Encounter

Jammu & Kashmir Pulwama Encounter: রবিবারের সকাল প্রায় ৬.৫৫ নাগাদ এনকাউন্টার শুরু হয়, একটি ট্যুইট বার্তায় জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ।

  • Share this:

    #পুলওয়ামা, জম্মু ও কাশ্মীর: এনকাউন্টারে নিহত তিন জঙ্গি! রবিবার সেনার পক্ষ থেকে জানানো হয়েছে, পুলওয়ামার দ্রাবগাম এলাকায় এই এনকাউন্টারের ঘটনাটি ঘটে। মোট তিনজন সন্ত্রাসবাদী এই এনকাউন্টারে নিহত হয়েছে, জানিয়েছেন কর্মকর্তারা। নিহত মোট ৩ জন সন্ত্রাসবাদীর পরিচয় শনাক্ত করার কাজ এবং তাঁরা কোন জঙ্গিদলের সঙ্গে জড়িত তা নিশ্চিত করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে সেনা। “অস্ত্র ও গোলাবারুদ সহ অপরাধমূলক নানা সামগ্রী উদ্ধার করা হয়েছে। অনুসন্ধান চলছে,” ট্যুইট করেছে জম্মু ও কাশ্মীর পুলিশ। আধিকারিকরা জুনায়েদ শেরগোজরি হিসাবে সন্ত্রাসবাদীদের একজনের পরিচয়ও তালিকাভুক্ত করেছেন।

    আরও পড়ুন- নতুন ভ্যারিয়েন্ট মেলেনি, কোভিড-১৯ সংক্রমণ বৃদ্ধি নিয়ে ভয়ের কিছু নেই: বিশেষজ্ঞরা

    “তিনজনই নিহত হয়েছে। সন্ত্রাসবাদীরা স্থানীয়, সন্ত্রাসী সংগঠন এলইটি-র সঙ্গে যুক্ত। তাদের মধ্যে একজনকে জুনায়েদ শেরগোজরি হিসাবে চিহ্নিত হয়েছে। গত ১৩ মে আমাদের সহকর্মী শহিদ রেয়াজ আহমেদকে হত্যার সঙ্গে জড়িত ছিল এই জুনায়েদ শেরগোজরি,” বলেন কাশ্মীরের ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ (আইজিপি)।

    আরও পড়ুন- বিচিত্র বিজ্ঞাপন! রোজগারের আশায় ফেসবুকে 'অদ্ভুত' পোস্টার উত্তরবঙ্গের যুবকের

    এর আগে, জম্মু ও কাশ্মীর পুলিশ পুলওয়ামার দ্রাবগাম এলাকায় এনকাউন্টারে এক সন্ত্রাসবাদীকে হত্যা করেছিল। রবিবারের সকাল প্রায় ৬.৫৫ নাগাদ এনকাউন্টার শুরু হয়, একটি ট্যুইট বার্তায় জানিয়েছে কাশ্মীর জোন পুলিশ।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Kashmir Encounter, Pulwama

    পরবর্তী খবর