Home /News /national /
Srikant Tyagi: চারদিনের 'লুকোচুরির' অবসান! অবশেষে যোগীর পুলিশের জালে শ্রীকান্ত ত্যাগী

Srikant Tyagi: চারদিনের 'লুকোচুরির' অবসান! অবশেষে যোগীর পুলিশের জালে শ্রীকান্ত ত্যাগী

শ্রীকান্ত ত্যাগী গ্রেফতার

শ্রীকান্ত ত্যাগী গ্রেফতার

Srikant Tyagi: গতকাল উত্তরপ্রদেশ প্রশাসনের নির্দেশে শ্রীকান্ত ত্যাগীর অবৈধ নির্মাণ ভেঙে দেওয়া হয় বুলডোজার দিয়ে। আর তারপরেই আজ উত্তরপ্রদেশ পুলিশ মেরঠ থেকে তাকে গ্রেফতার করে।

  • Share this:

    #মেরঠ: অবশেষে গ্রেফতার উত্তরপ্রদেশের বিতর্কিত নেতা শ্রীকান্ত ত্যাগী। নয়ডার অভিজাত আবাসনে এক মহিলাকে হেনস্থা করার জন্য ইতিমধ্যেই ব্যাপকভাবে আলোচিত হন শ্রীকান্ত ত্যাগী। অন্যদিকে তাঁর বিরুদ্ধে অভিযোগ আসা মাত্রই শ্রীকান্ত ত্যাগী বেপাত্তা হয়ে যান। গতকাল উত্তরপ্রদেশ প্রশাসনের নির্দেশে শ্রীকান্ত ত্যাগীর অবৈধ নির্মাণ ভেঙে দেওয়া হয় বুলডোজার দিয়ে। আর তারপরেই আজ উত্তরপ্রদেশ পুলিশ মেরঠ থেকে তাকে গ্রেফতার করে।

    যদিও আগেই শ্রীকান্ত ত্যাগীর আইনজীবী আত্মসমর্পণের আবেদন জানিয়েছিলেন গ্রেটার নয়ডা কোর্টে। অন্যদিকে উত্তরপ্রদেশ পুলিশের তরফ থেকে শ্রীকান্তের খোঁজ পাওয়ার জন্য ২৫ হাজার টাকা মূল্যের পুরস্কার ঘোষণা হয়েছিল। পুলিশি সূত্রে জানা গিয়েছে, শ্রীকান্ত ত্যাগীর বিরুদ্ধে অতীতেও অভিযোগ এসেছে। আপাতত তাঁর বিরুদ্ধে কী শাস্তি ঘোষণা হয়, সেটাই দেখার।

    আরও পড়ুন : 'একজন সাধারণ নাগরিক হিসেবে বলছি...', নীতীশ কুমার নিয়ে মুখ খুললেন প্রশান্ত কিশোর!

    প্রসঙ্গত, উত্তরপ্রদেশের এই স্বঘোষিত দাপুটে বিজেপি নেতার বিরুদ্ধে মহিলাকে হেনস্থা ও অভভ্যতার অভিযোগ ছিল। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই ফেরার ছিলেন এই নেতা। এরপর যোগী সরকারের পুলিশ তাঁকে খুঁজে বের করতে ট্র্যাকিং শুরু করে। সেই ট্র্যাকিং থেকেই জানা যায় শ্রীকান্ত ত্যাগীর অবস্থান।

    আরও পড়ুন : পাশা যাই হোক, 'বাজি' জিতবেন তিনিই! রাজ্যপালের সঙ্গে দেখা করে ইস্তফা দিলেন নীতীশ কুমার

    নয়ডার সেক্টর ৯৩ তে এক মহিলাকে হেনস্থার অভিযোগ রয়েছে শ্রীকান্ত ত্যাগীর বিরুদ্ধে। জানা যাচ্ছে, ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার আগে পর্যন্ত ত্যাগী দাবি করতেন যে তিনি বিজেপির সদস্য। বিজেপির যুব মোর্চার সদস্য হিসাবে তিনি নিজের পরিচয় দিতেন। অন্যদিকে, বিজেপি সাফ জানিয়েছে, শ্রীকান্ত ত্যাগীর সঙ্গে কোনওভাবে যোগ নেই বিজেপির। নয়ডার গ্র্যান্ড ওমাক্স সোসাইটির কাছে একটি অবৈধ নির্মাণ ঘিরে প্রশ্ন উঠেছে শ্রীকান্ত ত্যাগীর বিরুদ্ধে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Srikant Tyagi, Uttar Pradesh

    পরবর্তী খবর