Home /News /national /
Shiv Sena Eknath Shinde: অবাক কাণ্ড! উদ্ধব ঠাকরেকে সমর্থন করে কান্না! চোখ মুছেই শিন্ডে শিবিরে চলে গেলেন বিধায়ক!

Shiv Sena Eknath Shinde: অবাক কাণ্ড! উদ্ধব ঠাকরেকে সমর্থন করে কান্না! চোখ মুছেই শিন্ডে শিবিরে চলে গেলেন বিধায়ক!

Santosh Bangar Shiv Sena

Santosh Bangar Shiv Sena

Shiv Sena MLA Santosh Bangar Switched Sides: ভিডিওতে দেখা যায় উদ্ধব ঠাকরের সমর্থনে হাত জোড় করে কাঁদছিলেন সন্তোষ বাঙ্গার।

  • Share this:

    #মুম্বই: এক সপ্তাহ আগে উদ্ধব ঠাকরের সমর্থনে প্রকাশ্যে কেঁদেছিলেন। সপ্তাহ গড়াতে না গড়াতেই কান্না মুছে শিন্ডে শিবিরে চলে গেলেন শিবসেনার বিধায়ক সন্তোষ বাঙ্গার! মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের শক্তি পরীক্ষার ঠিক আগের রাতেই ঠাকরের দলের আরও একজন শিবসেনা বিধায়ক যোগ দিলেন বিদ্রোহী শিবিরে, যা ইতিমধ্যেই সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে। বিধায়ক সন্তোষ বাঙ্গার রবিবার গভীর রাতে মুম্বইয়ের একটি হোটেলে গিয়েছিলেন যেখানে নতুন মুখ্যমন্ত্রী সমর্থনকারী বিধায়কদের সঙ্গে রয়েছেন। সেখানেই আনুষ্ঠানিকভাবে প্রতিদ্বন্দ্বী শিবিরে চলে গেছেন সন্তোষ।

    আরও পড়ুন- সংখ্যাগরিষ্ঠ বিদ্রোহীরাই! মহারাষ্ট্রে আস্থা ভোটে জয়ী মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে!

    শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন সরকার ফেলে দিয়ে আজ একনাথ শিন্ডে সহজেই আস্থা ভোট জিতেছেন। ২৪ জুন যখন উদ্ধব ঠাকরে বিধায়কদের একনাথ শিন্ডের বিদ্রোহী দলে যোগদান থেকে বিরত রাখার জন্য লড়াই করে যাচ্ছিলেন, তখন সন্তোষ বাঙ্গার তাঁর নির্বাচনী এলাকার বাসিন্দাদের সম্বোধন করে একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেই ভিডিওতে দেখা যায় উদ্ধব ঠাকরের সমর্থনে হাত জোড় করে কাঁদছিলেন সন্তোষ বাঙ্গার।

    ভিডিওটিতে দেখা যায় সন্তোষ বাঙ্গার চোখে কান্না নিয়ে উদ্ধব ঠাকরের প্রতি আনুগত্যের ঘোষণা করছেন। একনাথ শিন্ডেকে দলে ফিরে আসার জন্য অনুরোধ করতেও দেখা যায় তাঁকে। পাশে থাকা এক সমর্থক রুমাল দিয়ে সন্তোষের কান্না ভেজা গাল মুছে দেন।

    আরও পড়ুন- স্পিকার নির্বাচনেও জয়ী শিন্ডে শিবির! মহারাষ্ট্রের নতুন স্পিকার রাহুল নারভেকার

    “বালাসাহেব ঠাকরে, উদ্ধবজি ঠাকরে তুম আগে বঢ়ো, হাম তুমহারে সাথ হ্যায়,” স্লোগানও দেন এই বিধায়ক। সোমবার সকালে সন্তোষ বাঙ্গার যখন একনাথ শিন্ডেকে ভোট দিচ্ছেন বিরোধীদের লাগাতার কটাক্ষ উড়ে আসতে দেখা যায়। আরেক বিধায়ক শ্যামসুন্দর শিন্ডেও শেষ মুহূর্তে বিদ্রোহী শিবিরে যোগ দিয়েছেন।

    ২৮৬ টি ভোটের মধ্যে ১৬৪ টি পেয়ে এই পরীক্ষায় জিতেছেন শিন্ডে। উদ্ধব ঠাকরের দল থেকে বেশিরভাগ শিবসেনা বিধায়ককে নিয়ে বেরিয়ে যাওয়ার পরে গত শুক্রবার বিজেপির সমর্থন নিয়ে মুখ্যমন্ত্রীর পদে ক্ষমতা গ্রহণ করেন তিনি।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Eknath Shinde, Shiv Sena

    পরবর্তী খবর