Home /News /national /
Rahul Gandhi DP Change: মোদির "ডিপি বদলান" ডাকে সাড়া রাহুল গান্ধির! চমকে দেওয়া প্রোফাইল পিকচার পোস্ট

Rahul Gandhi DP Change: মোদির "ডিপি বদলান" ডাকে সাড়া রাহুল গান্ধির! চমকে দেওয়া প্রোফাইল পিকচার পোস্ট

Rahul Gandhi

Rahul Gandhi

75th Independence Day: প্রিয়াঙ্কা গান্ধি বঢরাও নিজের ট্যুইটার প্রোফাইল পিকচার পরিবর্তন করে পোস্ট করেছেন, “বিজয় বিশ্ব তিরঙ্গা প্যায়ারা, ঝাণ্ডা উঁচা রহে হামারা।”

  • Share this:

    #নয়াদিল্লি: ভারতের স্বাধীনতার ৭৫ তম বছর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ‘হর ঘর তিরঙ্গা’ উদযাপনের অংশ হিসাবে সকলকে ‘ডিপি’ বদলানোর ডাক দিয়েছেন। মোদির ডাকে সাড়া দিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি! নিজের ট্যুইটার অ্যাকাউন্টের প্রোফাইল পিকচার পরিবর্তন করেছেন রাহুল। তবে এখানেই রয়েছে চমক! রাহুল গান্ধির নতুন প্রোফাইল পিকচারে দেখা যাচ্ছে ভারতের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরু, হাতে তাঁর ভারতের জাতীয় পতাকা। ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী সাদা-কালো রঙে এবং জাতীয় পতাকাটি রঙিন।

    “তেরঙ্গা দেশের গর্ব। তা প্রতিটি নাগরিকের হৃদয়ে রয়েছে,” হিন্দিতে ট্যুইট করেছেন রাহুল গান্ধি। তাঁর বোন প্রিয়াঙ্কা গান্ধি বঢরাও নিজের ট্যুইটার প্রোফাইল পিকচার পরিবর্তন করে পোস্ট করেছেন, “বিজয় বিশ্ব তিরঙ্গা প্যায়ারা, ঝাণ্ডা উঁচা রহে হামারা।”

    আরও পড়ুন- ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ ৭৬এর বৃদ্ধের! ১০টাকা দিয়ে নাবালিকাকে ফেরত পাঠাল অভিযুক্ত

    ‘হর ঘর তিরঙ্গা’ উদযাপনের অংশ হিসাবে কেন্দ্র সরকার সকল নাগরিকদের ২ থেকে ১৫ অগাস্ট নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের প্রোফাইল পিকচার হিসেবে জাতীয় পতাকার ছবি ব্যবহার করতে বলেছে।

    “আজ একটি বিশেষ ২ অগাস্ট। আমরা ‘আজাদি কা অমৃত মহোৎসব’ উদযাপন করছি। আমাদের জাতি ‘হর ঘর তিরঙ্গা’র জন্য প্রস্তুত। এটি আমাদের ত্রিবর্ণ পতাকার উদযাপনের জন্য একটি সম্মিলিত আন্দোলন। আমি আমার ডিপি পরিবর্তন করেছি। সোশ্যাল মিডিয়া পেজ এবং আপনাদের সকলকেই ডিপি বদলানোর জন্য অনুরোধ করছি,” গতকাল ট্যুইট করেছেন প্রধানমন্ত্রী মোদি।

    প্রধানমন্ত্রী মোদি জাতীয় পতাকার নকশা তৈরির নেপথ্যের শিল্পী পিঙ্গালি ভেঙ্কাইয়াকে তাঁর জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জানিয়েছেন। অনেক সাংসদই আজ স্বাধীনতা সংগ্রামীদের প্রতি শ্রদ্ধা জানাতে দিল্লিতে লাল কেল্লা থেকে শুরু হওয়া একটি বাইক র‍্যালিতে অংশ নিয়েছিলেন। এই অনুষ্ঠানের অংশ হিসাবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর লাল কেল্লা থেকে বাইকে চড়েছিলেন।

    আরও পড়ুন- "ভবিষ্যত প্রজন্ম অধঃপতনের মুখে...": মুখ্যমন্ত্রীকে চিঠি কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীর

    “বিভিন্ন কেন্দ্রীয় মন্ত্রী, সাংসদ এবং তরুণ নেতারা একত্রিত হয়ে ঐতিহাসিক লাল কেল্লা থেকে বাইক র‍্যালি শুরু করেছিলেন। এটি “আমাদের স্বাধীনতা সংগ্রামীদের প্রতি শ্রদ্ধা এবং তাঁদের স্মরণ করার উদ্যোগ। আজাদি কা অমৃত মহোৎসব জাতির ঐক্য ও অখণ্ডতা বজায় রাখতে এবং ভারতের গৌরব বাড়াতে কাজ করবে,” বলেন অনুরাগ ঠাকুর।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Azadi ka Amrit Mahotsav, Independence Day 2022, Rahul Gandhi

    পরবর্তী খবর