Home /News /national /
Punjab Election Results 2022: নির্বাচনের ফলের আগে ছাগলের দুধ দোয়ালেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী চান্নি, ভিডিও ভাইরাল

Punjab Election Results 2022: নির্বাচনের ফলের আগে ছাগলের দুধ দোয়ালেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী চান্নি, ভিডিও ভাইরাল

ছবি: ট্যুইটার

ছবি: ট্যুইটার

Punjab Election Results 2022: এই ভিডিওটি শেয়ার করা হয়েছে চান্নির নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেও।

  • Share this:

    #চণ্ডীগড়: নিজের গ্রামের বাড়িতেই আছেন। পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি আছেন খোশ মেজাজেই। বুথ ফেরত সমীক্ষায় দলের ফল নিয়ে খুব ইতিবাচক কিছু না দেখলেও চান্নি বলছেন সহজেই জয় পাবে কংগ্রেস। ফলের আগের দিন চান্নিকে দেখা গেল একটি ৪৫ সেকেন্ডের ভিডিওয়। সেখানে তিনি একটি ছাগলের দুধ দোয়াচ্ছেন। যা নিয়ে তরঙ্গ তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    এই ভিডিওটি শেয়ার করা হয়েছে চান্নির নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেও। ইতিমধ্যে সেই ভিডিও পেরিয়ে গিয়েছে ৩৫ হাজার ভিউ। যদি কেউ কেউ চান্নিকে এই নিয়ে ঠাট্টা করতে ছাড়েননি। কেউ লিখেছেন, ১০ মার্চের পর চান্নিকে এই কাজই করতে হবে। আগামী ৫ বছরে এই কাজই করতে হবে। এ দিকে ভোটের ফল নিয়ে পঞ্জাব কংগ্রেসের অন্দরে শুরু হয়েছে নানা পরিকল্পনা।

    আরও পড়ুন: ফলের আগেই গোয়ায় খেলা শুরু বিজেপি-র, তৃণমূলের জোটসঙ্গীকে নিয়ে জোর টানাপোড়েন

    বেশিরভাগ বুথ ফেরত সমীক্ষার ফলে দেখা গিয়েছে, পঞ্জাবে ক্ষমতাদখল করতে পারে আপ। যদি তা না হয়, যদি কোনও দলই ৫৯টি আসনের লক্ষ্যমাত্রা পূরণ করতে না পারে, তা হলে বিধায়কদের দল বদলের সম্ভাবনা রয়েছে। কংগ্রেসের অন্দর থেকে এক নেতা সূত্র মারফত জানিয়েছেন, যদি কংগ্রেস ৪০টির মতো আসন পায় ও কোনও দলই ক্ষমতা দখল করতে না পারে, তাহলে ঘোড়া কেনাবেচার মতো ঘটনা ঘটতে পারে, সেই কারণেই এই বৈঠক ডাকা হয়েছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Punjab Assembly Election 2022

    পরবর্তী খবর