Home /News /national /
Congress Leader Spits on Cops: ইডির বিরুদ্ধে বিক্ষোভ, পুলিশের গায়ে থুতু দিয়ে গ্রেফতার মহিলা কংগ্রেস নেত্রী!

Congress Leader Spits on Cops: ইডির বিরুদ্ধে বিক্ষোভ, পুলিশের গায়ে থুতু দিয়ে গ্রেফতার মহিলা কংগ্রেস নেত্রী!

All India Mahila Congress acting president Netta D’Souza

All India Mahila Congress acting president Netta D’Souza

ED Questions Rahul Gandhi: দিল্লি পুলিশ জানিয়েছে নেট্টা ডি’সুজার বিরুদ্ধে কর্তব্যরত পুলিশ কর্মীদের লাঞ্ছনা করা এবং তাঁদের গায়ে থুথু দেওয়ার অভিযোগে একটি ফৌজদারি মামলা দায়ের করা হবে।

  • Share this:

    #নয়াদিল্লি: সর্বভারতীয় মহিলা কংগ্রেসের ভারপ্রাপ্ত সভাপতি নেট্টা ডি'সুজার বিরুদ্ধে কর্তব্যরত দিল্লি পুলিশ কর্মীদের লাঞ্ছনা করা এবং থুথু দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হবে! মঙ্গলবার জানিয়েছে দিল্লি পুলিশ। ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধিকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জিজ্ঞাসাবাদ করার বিরুদ্ধে দলীয় কর্মীদের বিক্ষোভ চলাকালীন এই ঘটনাটি ঘটে। দিল্লি পুলিশের কর্মকর্তারা বিক্ষোভকারী কর্মীদের আটক করলে ওই বিক্ষোভের ভিডিওতে একটি বাস থেকে পুলিশদের দিকে থুথু ফেলতে দেখা যায় নেট্টা ডি’সুজাকে। বেশ কয়েকজন মহিলা কংগ্রেস নেতা ও দলীয় কর্মীকে আটক করা হয়েছে বলে পিটিআই জানিয়েছে।

    আরও পড়ুন- রাষ্ট্রপতি নির্বাচনে বিজেপির প্রার্থী ঝাড়খণ্ডের প্রাক্তন রাজ্যপাল দ্রৌপদী মুর্মু

    এই ঘটনার কয়েক ঘণ্টা পরেই দিল্লি পুলিশ জানিয়েছে নেট্টা ডি’সুজার বিরুদ্ধে কর্তব্যরত পুলিশ কর্মীদের লাঞ্ছনা করা এবং তাঁদের গায়ে থুথু দেওয়ার অভিযোগে একটি ফৌজদারি মামলা দায়ের করা হবে। “কংগ্রেস কর্মীদের আটক করার সময়, বিক্ষোভকারীদের মধ্যে একজন, সর্বভারতীয় মহিলা কংগ্রেসের সভাপতি, নেট্টা ডি’সুজা, ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের বাধা দেন / লাঞ্ছনা করেন এবং তাঁদের উপর থুথু ফেলেন। যার জন্য আইনের উপযুক্ত ধারায় ফৌজদারি মামলা নথিভুক্ত করা হচ্ছে,” এক বিবৃতিতে জানিয়েছে পুলিশ।

    কয়েকদিন আগেই গুয়াহাটিতে কংগ্রেস কর্মীদের বিক্ষোভের সময় একজন সহকারী পুলিশ কমিশনারকে আক্রমণের ঘটনা ঘটে। হায়দরাবাদে গ্রেফতার হওয়ার সময় একজন পুলিশ কর্মকর্তার কলার চেপে ধরেন কংগ্রেস নেত্রী রেণুকা চৌধুরীও।

    আরও পড়ুন- ২০১৯-র পর কাশ্মীরিদের মানসিকতা বদলেছে, তাঁরা আর সন্ত্রাসের পক্ষে নেই: অজিত ডোভাল

    পূর্ববর্তী ঘটনাগুলি উল্লেখ করে, বিজেপি নেট্টা ডি’সুজার সমালোচনা করে তাঁর এমন আচরণকে ‘জঘন্য এবং লজ্জাজনক’ বলে অভিহিত করেছে৷ “লজ্জাজনক এবং ঘৃণ্য! অসমে পুলিশকে মারধর করার পরে, হায়দরাবাদে পুলিশদের কলার ধরে এখন মহিলা কংগ্রেসের সভাপতি নেট্টা ডিসুজা পুলিশ এবং মহিলা সুরক্ষা কর্মীদের দিকে থুথু ছেটাচ্ছেন কারণ রাহুলকে ইডি দুর্নীতির জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে! সোনিয়া, প্রিয়াঙ্কা এবং রাহুল কি তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করবেন?” ট্যুইটে বলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) মুখপাত্র শেহজাদ পোন্নাওয়ালা।

    ট্যুইটারে সর্বভারতীয় মহিলা কংগ্রেসের শেয়ার করা আরেকটি ভিডিওতে কংগ্রেস দাবি করেছে, নেট্টা ডি'সুজাকে ক্ষমতাসীন বিজেপি সরকারের ‘পুতুল পুলিশ’ জোর করে আটক করেছে৷

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: All India Congress, Rahul Gandhi

    পরবর্তী খবর