Home /News /national /
PM Modi Meets BJP MP Daughter: "আপনার নাম মোদিজি, আপনাকে রোজ টিভিতে দেখা যায়," একরত্তির উত্তরে হেসে ফেললেন মোদি

PM Modi Meets BJP MP Daughter: "আপনার নাম মোদিজি, আপনাকে রোজ টিভিতে দেখা যায়," একরত্তির উত্তরে হেসে ফেললেন মোদি

“হ্যাঁ, আপনি মোদিজি। আপনাকে রোজ টিভিতে দেখা যায়,” উত্তর দেয় অহনা।

“হ্যাঁ, আপনি মোদিজি। আপনাকে রোজ টিভিতে দেখা যায়,” উত্তর দেয় অহনা।

PM Narendra Modi: “তুমি কি জানো আমি কি করি,” আবারও প্রশ্ন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। “আপনি লোকসভায় কাজ করেন,” উত্তর দেয় পাঁচ বছরের অহনা।

  • Share this:

    #নয়াদিল্লি: আপনার নাম মোদিজি, আপনাকে রোজ টিভিতে দেখা যায়! বুধবার এক বিজেপি সাংসদের পাঁচ বছর বয়সী কন্যার চোখে এভাবেই ধরা দিলেন দেশের প্রধানমন্ত্রী! একরত্তি কন্যার কথা শুনে হেসেই খুন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি! মধ্যপ্রদেশের বিজেপি সাংসদ অনিল ফিরোজিয়া সংসদে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন পরিবারকে সঙ্গে নিয়ে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অনিল ফিরোজিয়ার ছোট্ট মেয়ে অহনা ফিরোজিয়ার সঙ্গে কথা বলে যারপনাই আনন্দিত। অহনা কি জানে, তিনি কে? শিশুটিকে প্রশ্ন করেন প্রধানমন্ত্রী।

    “হ্যাঁ, আপনি মোদিজি। আপনাকে রোজ টিভিতে দেখা যায়,” উত্তর দেয় অহনা। “তুমি কি জানো আমি কি করি,” আবারও প্রশ্ন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

    আরও পড়ুন- আতঙ্ক বাড়াচ্ছে মাঙ্কিপক্স! উপসর্গ কী কী, কোন ওষুধে সারবে রোগ জানাচ্ছেন চিকিৎসকরা

    “আপনি লোকসভায় কাজ করেন,” উত্তর দেয় পাঁচ বছরের অহনা। প্রধানমন্ত্রী হেসে ওঠেন, হাসিতে ফেটে পড়েন সকলেই। অহনাকে চকলেটও উপহার দেন প্রধানমন্ত্রী মোদি।

    অনিল ফিরোজিয়া একজন সাংসদ হিসাবে উল্লেখযোগ্য। কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ির কথা শুনে ওজন কমাতে মরিয়া ছিলেন সাংসদ। নীতিন গড়করি অনিলকে জানিয়েছিলেন, প্রতি কেজি ওজন কমানোর জন্য সাংসদকে তাঁর নির্বাচনী এলাকার জন্য ১,০০০ কোটি টাকা দেওয়া হবে।

    অনিল ফিরোজিয়া ২১ কিলো ওজন কমিয়েছেন। তাঁর বিশ্বাস, নিজের নির্বাচনী এলাকার জন্য ২১,০০০ কোটি টাকা নিশ্চিত পাবেন তিনি। প্রধানমন্ত্রী মোদিও তাঁর ওজন কমানোর বিষয়ে মন্তব্য করেছেন।

    আরও পড়ুন- মুখের লোম নিয়ে নেই আক্ষেপ, সমাজের 'ব্যঙ্গ'কে উড়িয়ে গোঁফ রাখলেন এই মহিলা!

    এই প্রচেষ্টার জন্য সাংসদের প্রশংসা করে প্রধানমন্ত্রী মোদি জানান, সম্পূর্ণ ফিট হতে তাঁকে আরও কিছুটা ওজন কমাতে হবে। প্রধানমন্ত্রী এই নিয়ে এক সপ্তাহে দ্বিতীয়বার কাউকে ওজন কমানোর পরামর্শ দিলেন।

    ১২ জুলাই বিহারে একটি অনুষ্ঠানে, তিনি আরজেডি নেতা তেজস্বী যাদবকে বলেছিলেন, “ওজন কমাও।” তারপর থেকেই ৩২ বছর বয়সী তেজস্বী নানা ভিডিও শেয়ার করছেন। যাতে তাঁকে কখনও ক্রিকেট খেলতে বা খালি হাতে গাড়ি টানতেও দেখা যাচ্ছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: PM Narendra Modi

    পরবর্তী খবর