Home /News /national /

Narendra Modi: 'লাল টুপি হল লাল সতর্কতা', গোরক্ষপুরে অখিলেশকে বিঁধে যোগী রাজ্যে ভোটের সুর চড়ালেন মোদি

Narendra Modi: 'লাল টুপি হল লাল সতর্কতা', গোরক্ষপুরে অখিলেশকে বিঁধে যোগী রাজ্যে ভোটের সুর চড়ালেন মোদি

ফাইল ছবি

ফাইল ছবি

PM Modi Attacks Akhilesh Yadav: ২০২২ সালে উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন। হাই ভোল্টেজ ভোটে মুখোমুখি দাপুটে আদিত্যনাথ ও উঠতি অখিলেশ।

  • Share this:

    #গোরক্ষপুর: 'সর পে লাল টুপি রুশি...ফির ভি দিল হ্যায় হিন্দুস্থানি', হতে পারে জনপ্রিয়, তবে টুপির রঙ লাল হলে না-খুশ খোদ প্রধানমন্ত্রী (PM Narendra Modi)। তাই আগে থাকতে গোরক্ষপুরে উত্তরপ্রদেশের (UP Gorokkhopur) মানুষকে সতর্ক করে নরেন্দ্র মোদি (Narendra Modi) বললেন, লাল টুপি পরা লোকেরা আসলে উত্তরপ্রদেশের জন্য লাল সতর্কতা বয়ে আনছে। মোদ্দা কথা, কামানের মুখ যাদবকুলের পুত্র, সমাজবাদী পার্টির নেতা অখিলেশ ও তাঁর দলের দিকে। কারণ, সাইকেল ওয়ালাদের মাথার লালটুপি ভিন্ন পরিচয় করেছে উত্তরের রাজ্য। তাই সেই টুপিকেই আক্রমণ করলেন প্রধানমন্ত্রী, যাতে ভোটের বাজারে লালটুপি পরা কাউকে দেখলেই মোদির কথা মাথায় আসে।

    ২০২২ সালে উত্তরপ্রদেশে বিধানসভা  নির্বাচন। হাই ভোল্টেজ ভোটে মুখোমুখি দাপুটে আদিত্যনাথ ও উঠতি অখিলেশ। তার আগেই যোগীর ঘাঁটি গোরক্ষপুরে তিনটি মেগা প্রকল্প উদ্বোধন করতে গিয়েছিলেন মোদি। একটি এমস ও একটি বড় সার প্রকল্প। সেখানেই মঞ্চ থেকে ভোটের প্রচারের প্র্যাকটিস ম্যাচ শুরু করেদিলেন তিনি। বললেন, "লাল টোপি ওয়ালো কো লাল বাত্তি সে মতলব হ্যায়। লাল টোপি ওয়ালে ইউপিকে লিয়ে রেড অ্যালার্ট হ্যায় ওর খ্যাতরো কি ঘণ্টি হ্যায়।" পাশাপাশি সমাজবাদী পার্টি জয় পেলে উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হতে পারে বলেও এ দিন আক্রমণ করেন মোদি। বলেন, সমাজবাদী পার্টি ক্ষমতায় এলে মুক্ত হবে জঙ্গিরা, অপরাধীরা দাপিয়ে বেড়াবে, শুধু নিজেদের পকেট ভরবে সপা।

    আরও পড়ুন: মোদি, সোনিয়া, প্রিয়াঙ্কা চোপড়া- বিহারের টিকা কেন্দ্রে ভ্যাকসিন নিয়েছেন সবাই!

    মঙ্গলবারই আরএলডি-র সঙ্গে চূড়ান্ত জোটের কথা ঘোষণা করেছে সপা। মেরঠে ২০২২ সালের নির্বাচনের জন্য হাত ধরেছে দুদল। মেরঠে এই দুই দলের যৌথ সভা ও মিছিলের প্রস্তুতিতে অনেকদিন ধরে লেগে রয়েছেন পার্টি সমর্থকরা। এলাকা ঢেকে গিয়েছে লাল আর সবুজ পতাকায়, যা দুদলের পতাকা। বসেছে বড় কাট-আউট, লাল টুপিতে অখিলেশ আর সবুজ গামছায় জয়ন্ত সিংহ। আর সেই মেগা প্রচারের আগেই যুদ্ধের শুরুটা করে দিয়ে গেলেন মোদি।

    আরও পড়ুন: রাজ্যসভা বয়কটের পথে বিরোধীরা, কংগ্রেসের বৈঠক এড়ালেও থাকবে তৃণমূল

    গোরক্ষপুরে তিনি আরও বললেন, ডবল ইঞ্জিন সরকারের এই সুবিধা। কেন্দ্র ও রাজ্যের যৌথ প্রচেষ্টায় দ্রুত উন্নয়ন হচ্ছে উত্তরপ্রদেশ জুড়ে। এই এমসের নির্মাণ এই বার্তাই পৌঁছে দিচ্ছে সাধারণ মানুষের কাছে। যদি সত্যি কারের হৃদয় দিয়ে কোনও কাজ করা যায়, তা হলে কোনও বাধাই আর বাধা হয়ে দাঁড়াতে পারে না, সে কথা আজ প্রমাণিত।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Narendra Modi, Yogi Adityanath

    পরবর্তী খবর