corona virus btn
corona virus btn
Loading

'কাশ্মীরে শান্তি বজায় রয়েছে', সোপিয়ানে স্থানীয়দের সঙ্গে বিরিয়ানি খেতে খেতে কথাবার্তা বললেন অজিত ডোভাল

'কাশ্মীরে শান্তি বজায় রয়েছে', সোপিয়ানে স্থানীয়দের সঙ্গে বিরিয়ানি খেতে খেতে কথাবার্তা বললেন অজিত ডোভাল
Courtesy: Twitter

ই কাশ্মীরের রাস্তায় স্থানীয়দের সঙ্গে গল্পগুজব করতে দেখা গেল জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালকে । সংবাদ সংস্থার প্রকাশিত ভিডিওতে দেখা গিয়েছে স্থানীয়দের সঙ্গে জনপ্রিয় কাশ্মীরি খাবার ওয়াজওয়ান খেতে ও কথাবার্তা বলতে

  • Share this:

#শ্রীনগর: ৩৭০ ধারা প্রত্যাহারের পর থেকে থমথমে ভূস্বর্গ, শুনশান রাস্তাঘাট । এর মধ্যেই কাশ্মীরের রাস্তায় স্থানীয়দের সঙ্গে গল্পগুজব করতে দেখা গেল জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালকে । সংবাদ সংস্থার প্রকাশিত ভিডিওতে দেখা গিয়েছে স্থানীয়দের সঙ্গে জনপ্রিয় কাশ্মীরি খাবার ওয়াজওয়ান খেতে ও কথাবার্তা বলতে । সোমবার, ৫ অগাস্টেই, কাশ্মীরেই পৌঁছে গিয়েছেন ডোভাল । দেখা করেছেন রাজ্যপাল সত্যপাল মালিকের সঙ্গেও ।

Courtesy: Twitter Courtesy: Twitter কাশ্মীরের সোপিয়ান জেলায় ওয়াজওয়ান খেতে খেতেই স্থানীয়দের প্রশ্ন করেছেন তিনি 'সবকিছু ঠিক আছে তো? ইতিবাচক উত্তর এসেছে । এরপরই ডোভাল জানিয়েছেন 'সবকিছু ঠিক হয়ে যাবে । প্রত্যেকটি মানুষের শান্তিতে থাকার অধিকার রয়েছে । আপনাদের সুরক্ষা ও অধিকার বজায় রাখা আমাদের কর্তব্য ও দায়িত্বের মধ্যে পড়ে । আপনাদের উন্নয়নের দিকটি দেখাও আমাদের কর্তব্য'।

পাশাপাশি তিনি স্থানীয়দের জানিয়েছেন আপনাদের ও আপনার সন্তানরা এখানে থাকবেন । তারা ভাল ও সুস্থ থাকবে । তাঁরা উন্নতি করবে ও ভালভাবে থাকবে । doval 3

সোপিয়ানের নিরাপত্তা উপদেষ্টার সঙ্গেও দেখা করেছেন ডোভাল । এই ভিডিওর মাধ্যমে কাশ্মীর উপত্যকায় স্বাভাবিক পরিস্থিতির ছবি তুলে ধরতে চাইছে কেন্দ্র । প্রসঙ্গত, আজই ৩০০ রাজনৈতিক নেতাকে গ্রেফতার করা হয়েছে ।

First published: August 7, 2019, 8:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर