হোম /খবর /দেশ /
"প্রায় ২৫ বছর আগের ঘটনা.." সুষমা স্বরাজের জন্মদিনে মোদি শেয়ার করলেন পুরনো গল্প

Modi On Sushma Swaraj: "প্রায় ২৫ বছর আগের ঘটনা...", সুষমা স্বরাজের জন্মদিনে মোদি শেয়ার করলেন পুরনো গল্প!

জন্মদিনে অন্যভাবে সুষমা স্বরাজ স্মরণ মোদির File Photo

জন্মদিনে অন্যভাবে সুষমা স্বরাজ স্মরণ মোদির File Photo

প্রয়াত সুষমা স্বরাজের আজ ৭০তম জন্মবার্ষিকী। এই উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন সোমবার।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: প্রয়াত সুষমা স্বরাজের আজ ৭০তম জন্মবার্ষিকী। তাঁর বাগ্মিতায় ও অসাধারণ বক্তৃতা দিয়ে গোটা সংসদকে একসময় প্রভাবিত করেছিলেন প্রাক্তন বিদেশমন্ত্রী৷ সুষমা স্বরাজের (Sushma Swaraj Birth Anniversary) জন্মদিন সারা দেশে তাঁর প্রতি শ্রদ্ধাজ্ঞাপনে চলছে নানাবিধ অনুষ্ঠান। এই উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও (Modi On Sushma Swaraj) ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন সোমবার।

আরও পড়ুন:  ‘দেশের গণতন্ত্রের উৎসবকে শক্তিশালী করুন’, ভোটপর্ব শুরু হতেই ট্যুইট মোদি-শাহের...

সুষমা স্বরাজের জন্মদিন উপলক্ষে ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Modi On Sushma Swaraj)। তাঁর পোস্টে মোদি লিখেছেন, এখন আমি জলন্ধর থেকে সমাবেশ শেষ করে ফিরছি। আজ সুষমা স্বরাজের জন্মদিন (Sushma Swaraj Birth Anniversary) । আজ এই প্রসঙ্গে তাঁর সঙ্গে সম্পর্কিত একটি কাহিনীর কথা মনে পড়ল, আমি এই গল্পটি আপনাদের সকলের সঙ্গে শেয়ার করে নিতে চাই।

আরও পড়ুন: ‘গোয়ায় হিন্দু ভোট ভাগ করতে চাইছে TMC’, কানপুরে তোপ মোদির, পাল্টা কটাক্ষ কুণালদের... 

মোদি লেখেন, "এটি প্রায় ২৫ বছর আগে ঘটেছিল (Modi On Sushma Swaraj)। সেই সময় আমি বিজেপির হয়ে কাজ করছিলাম এবং সুষমাজি গুজরাটে নির্বাচনী সফরে ছিলেন। সেই সময় তিনি আমার গ্রাম ভাদনগরেও গিয়েছিলেন। সেখানে আমার মায়ের সঙ্গে দেখা করেছিলেন সুষমাজি। সে সময় আমার ভাগ্নের ঘরে একটি কন্যা সন্তানের জন্ম হয়।
জ্যোতিষীরাও ঠিক করেছিলেন রাশি দেখে তার নাম কী রাখবেন। নাম ঠিক করা হয়েছিল। পরিবারের সদস্যরাও জ্যোতিষীদের দেওয়া নাম রাখার সিদ্ধান্ত নেন। কিন্তু সুষমাজির সঙ্গে দেখা করার পর আমার মা সিদ্ধান্ত নেন বাড়ির নতুন মেয়ের নাম সুষমা রাখা হবে। আমার মা খুব শিক্ষিত নন, তবে তিনি চিন্তায় খুব আধুনিক। সেই সময়ে তিনি যেভাবে সিদ্ধান্ত নিয়েছিলেন তা আমার এখনও মনে আছে। আজ, সুষমা স্বরাজের জন্মদিনে (Sushma Swaraj Birth Anniversary), আমি তাঁকে প্রণাম জানাই।"
Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Naredra Modi, Sushma Swaraj