Home /News /national /
Mamata Kejriwal Meeting: দিল্লিতে মমতা-কেজরিওয়াল সাক্ষাৎ! এক ঘণ্টার বৈঠকে কী নিয়ে আলোচনা? জল্পনা তুঙ্গে

Mamata Kejriwal Meeting: দিল্লিতে মমতা-কেজরিওয়াল সাক্ষাৎ! এক ঘণ্টার বৈঠকে কী নিয়ে আলোচনা? জল্পনা তুঙ্গে

মমতা বন্দ্যোপাধ্যায়-অরবিন্দ কেজরিওয়াল বৈঠক

মমতা বন্দ্যোপাধ্যায়-অরবিন্দ কেজরিওয়াল বৈঠক

Mamata Kejriwal Meeting: শুক্রবার দুপুরেই দিল্লিতে পোঁছে যান মমতা। এরপরই সন্ধে নাগাদ তাঁর সঙ্গে দেখা করতে পৌঁছন দিল্লির মুখ্যমন্ত্রী।

  • Share this:

    #নয়াদিল্লি: রাজধানীতে পৌঁছেছেন তৃণমূল সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। আর শুক্রবারই তাঁর সঙ্গে প্রথম দেখা করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। জানা গিয়েছে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দিল্লির বাসভবনে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এদিন দেখে করেন কেজরিওয়াল (Mamata Kejriwal Meeting)।

    আরও পড়ুন : মৃত্যুর ৭ মাস পর করোনার দ্বিতীয় ডোজ? ভুতুড়ে কাণ্ডে তুমুল শোরগোল মালদহে

    প্রসঙ্গত,রাজধানী সফরে শুক্রবার দুপুরেই দিল্লিতে পোঁছে যান মমতা। এরপরই সন্ধে নাগাদ তাঁর সঙ্গে দেখা করতে পৌঁছন দিল্লির মুখ্যমন্ত্রী। তাঁদের মধ্যে প্রায় ঘণ্টাখানেক কথা হয় বলে সূত্রের খবর। চলতি দিল্লি সফরে তাঁর ঘোষিত কোনও কর্মসূচি না থাকলেও রাষ্ট্রপতি নির্বাচন-সহ আগামী লোকসভা নির্বাচনে বিরোধী জোট নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা হতে পারে তাঁর এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। একই প্রসঙ্গে দুই মুখ্যমন্ত্রীর কথা হয় বলেই সূত্রের খবর।

    আরও পড়ুন : পথের কাঁটা খোদ রাজ্যপাল! বিধায়ক হিসেবে তাঁর শপথে 'দেরি' নিয়ে মুখ খুললেন বাবুল সুপ্রিয়

    যদিও তৃণমূল সূত্রে জানানো হয়েছে, "এটি একটি সৌজন্যমূলক সাক্ষাৎ ছিল"। বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় অরবিন্দ কেজরিওয়ালকে পঞ্জাব বিধানসভা নির্বাচনে তার দলের বিপুল জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন বলেও জানিয়েছে তৃণমূল সূত্র। উল্লেখ্য, গোয়ার সাম্প্রতিক বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস (TMC) এবং আম আদমি পার্টি (AAP) একে অপরের বিরুদ্ধে প্রার্থী দেওয়ার পর থেকে এটি ছিল দুই নেতার প্রথম বৈঠক।

    প্রসঙ্গত, আগামী জুলাই মাসেই দেশের রাষ্ট্রপতি নির্বাচন। তারই সূত্রে এবার বিজেপির বিরুদ্ধে বিরোধীদের জোট প্রার্থী দেওয়া নিয়ে শুরু হয়ে গিয়েছে জোর জল্পনা। রাজনৈতিক কোনও ঘোষিত কর্মসূচি না থাকলেও একটি জাতীয় স্তরের আলোচনা সভায় যোগ দিতেই এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফর। উল্লেখ্য, এই আলোচনা সভাতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিত থাকার কথা। একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রীরও উপস্থিত থাকার কথা উক্ত আলোচনা সভায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: AAP, Arvind Kejriwal, CM Mamata Banerjee

    পরবর্তী খবর