Home /News /national /

Ludhiana Court Blast: ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লুধিয়ানা আদালত ! মৃত ২

Ludhiana Court Blast: ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লুধিয়ানা আদালত ! মৃত ২

Photo: Twitter

Photo: Twitter

Ludhiana Court Blast: 2 Feared Killed: চণ্ডীগড় থেকে বম্ব ডিসপোজাল স্কোয়াডের টিম এবং ফরেন্সিক আধিকারিকরা গিয়েছেন ঘটনাস্থলে ৷ জানা গিয়েছে, আদালতের দ্বিতীয় তলায় এদিন বিস্ফোরণ ঘটে।

  • Share this:

    লুধিয়ানা: মামলার শুনানি চলাকালীনই আচমকা বিকট বিস্ফোরণের শব্দে কেঁপে উঠল লুধিয়ানা জেলা আদালত ৷ বৃহস্পতিবার দুপুরে এই বিস্ফোরণের ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে বলে সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর (Ludhiana Court Blast) ৷

    পাশাপাশি বিস্ফোরণে ৩ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে ৷ চণ্ডীগড় থেকে বম্ব ডিসপোজাল স্কোয়াডের টিম এবং ফরেন্সিক আধিকারিকরা গিয়েছেন ঘটনাস্থলে ৷ জানা গিয়েছে, আদালতের দ্বিতীয় তলায় এদিন বিস্ফোরণ ঘটে।

    আরও পড়ুন-পায়েস খাওয়ানোর পর কোদাল দিয়ে স্ত্রী ও সন্তানদের কুপিয়ে খুন! ১১ পাতার সুইসাইড নোট লিখে আত্মহত্যা যুবকের

    স্থানীয় সূত্রে খবর, এদিন দুপুর ১২টা ২২ মিনিট নাগাদ বিস্ফোরণটি হয়। মনে করা হচ্ছে, কোনও শক্তিশালী বিস্ফোরক দিয়েই বিস্ফোরণটি ঘটানো হয়েছে। তবে এখানে কী ধরনের বিস্ফোরক ব্যবহার করা হয়েছে, তা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই পুলিশ গোটা চত্বরটি ঘিরে ফেলেছে।

    আরও পড়ুন-সিনিয়র অফিসারের কোলে বসে অশ্লীল নাচ মহিলা পুলিশকর্মীর! তুমুল ভাইরাল ভিডিও

    বিস্ফোরণের খবর পেয়েই লুধিয়ানার উদ্দেশে রওনা দেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি ৷ প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং-ও ট্যুইট করে শোক প্রকাশ করেছেন ৷ ট্যুইটারে তিনি লেখেন, “লুধিয়ানা আদালত চত্বরে বিস্ফোরণ হওয়ার খবর পেলাম। দু’জনের মৃত্যুর খবরে অত্যন্ত দুঃখিত। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। পঞ্জাব পুলিশকে এই ঘটনার শেষ অবধি যেতেই হবে।”

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Blast, Ludhiana

    পরবর্তী খবর