Home /News /international /

Viral Video: সিনিয়র অফিসারের কোলে বসে অশ্লীল নাচ মহিলা পুলিশকর্মীর! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: সিনিয়র অফিসারের কোলে বসে অশ্লীল নাচ মহিলা পুলিশকর্মীর! তুমুল ভাইরাল ভিডিও

Photo: Screengrab

Photo: Screengrab

Lady Police Lap Dance Video: ভিডিওতে দেখা যাচ্ছে একটি বারের মধ্যে একজন সিনিয়র অফিসার চেয়ারে বসে আছেন এবং ওই মহিলা কর্মী তাঁর কোলে বসে অশ্লীল ভঙ্গিতে নাচ করছেন।

  • Share this:

#নিউইয়র্ক: আমেরিকার নিউ ইয়র্ক পুলিশ বিভাগের এক জুনিয়র মহিলা পুলিশের একটি সাম্প্রতিক ভিডিও ক্রমশই ভাইরাল হচ্ছে। ওই ভিডিও নিয়ে ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে সমালোচনার ঝড় উঠছে (Female Cop Give Lap Dance To Senior Officer in New York)। কী এমন রয়েছে ওই ভিডিওতে?

সাধারণত জনসাধারণের নিরাপত্তার জন্য পুলিশ নিয়োগ করা হয়, তাই তাদের আচরণ সম্পর্কে অনেক কিছু আশা করা যায়। পুলিশকে নির্ধারিত নিয়মের মধ্যে থেকে জনগণের সামনে নিজেকে পরিচালনা করতে হয় যাতে জনগণ পুলিশের প্রতি আস্থা না হারিয়ে তাদের কাছে সাহায্যের জন্য আসে। কিন্তু সম্প্রতি নিউ ইয়র্কের একজন মহিলা পুলিশকর্মীর এমন একটি লজ্জাজনক ভিডিও সামনে এসেছে যে তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা কথা উঠতে শুরু করেছে (Lady Police Lap Dance Video।

আরও পড়ুন-কী কাণ্ড ! বয়ফ্রেন্ড তাঁকে চুমু খান না... এই অভিযোগ জানাতে সোজা পুলিশকে ফোন তরুণীর

সম্প্রতি আমেরিকার নিউ ইয়র্ক পুলিশ বিভাগের এক জুনিয়র মহিলা পুলিশের একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে, যেখানে তিনি একজন বিবাহিত সিনিয়র পুলিশ অফিসারের কোলে বসে অশ্লীল ভঙ্গিতে নাচ করছেন। ভিডিওতে দেখা যাচ্ছে একটি বারের মধ্যে একজন সিনিয়র অফিসার চেয়ারে বসে আছেন এবং ওই মহিলা কর্মী তাঁর কোলে বসে অশ্লীল ভঙ্গিতে নাচ করছেন।

দ্য সান ওয়েবসাইটের প্রতিবেদন অনুসারে, নিউ ইয়র্ক সিটির দক্ষিণ-পশ্চিম ব্রঙ্কসে কর্মরত ৪৪ প্রিসিনক্ট (44th Precinct) দলের লেফটেন্যান্ট নিক ম্যাকগ্যারিকে ভিডিওটিতে দেখা যাচ্ছে। তবে ওই মহিলা পুলিশ সদস্যের নাম প্রকাশ করা হয়নি। প্রতিবেদনে বলা হয়, ওই কর্মী এই বছরই পুলিশ বাহিনীতে যোগ দেন। ভিডিওতে, মহিলা একটি মিনি স্কার্ট ও ছোট টপ পড়ে বারের মাঝখানে বসে অফিসারের সঙ্গে ল্যাপ ডান্স করছেন৷ দেখা যাচ্ছে, আশেপাশে দাঁড়িয়ে থাকা লোকজন ভিডিও করছেন এবং এসব দেখে অবাক হচ্ছেন।

আরও পড়ুন-মানুষের মাংস খেলে নাকি সারবে মাথার রোগ ! আমেরিকায় গ্রেফতার ‘নরখাদক’

খবরে বলা হয়েছে, বড়দিনের ছুটি উদযাপনে এই পার্টি রাখা হয়েছিল। মনে করা হচ্ছে ভিডিওতে আশেপাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তিরা পুলিশেরই সদস্য, যদিও তা এখনও পর্যন্ত সঠিক জানা যায়নি। ইয়ঙ্কার্সের ররি ডলান্স রেস্তোরাঁ এবং বারে এই পার্টির আয়োজন করা হয়েছিল। ওই পার্টির প্রচার সম্পর্কিত একটি পোস্টও ইতিমধ্যে ফেসবুকে শেয়ার করা হয়েছিল। পার্টিতে প্রবেশের জন্য টিকিটের মূল্য ছিল ৫০০০ টাকা। রিপোর্ট অনুসারে, ম্যাকগ্যারিকে ইতিমধ্যে অন্যত্র স্থানান্তর করা হয়েছে, এই বিষয়টি নিয়ে নিউ ইয়র্ক পুলিশ বিভাগীয় তদন্ত করছে। ওই কর্মকর্তার আচরণ নিয়েও প্রশ্ন উঠছে, পরে অবশ্য ক্ষমাও চেয়েছেন ওই কর্মকর্তা। তবে ওই মহিলা কর্মচারীর বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হয়েছে, সে বিষয়ে এখনও কোনও তথ্য পাওয়া যায়নি।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: USA, Viral Video

পরবর্তী খবর