Home /News /national /

Lucknow Village: এ কী বিড়ম্বনা! গ্রামের নাম শুনেই ভয় পাচ্ছে মানুষ! কী রয়েছে ওই গ্রামে?

Lucknow Village: এ কী বিড়ম্বনা! গ্রামের নাম শুনেই ভয় পাচ্ছে মানুষ! কী রয়েছে ওই গ্রামে?

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Lucknow Village: করোনাভাইরাসের নামের সঙ্গে মিলের কারণে এই গ্রামের নাম এখন সবার মুখে মুখে ঘুরছে।

  • Share this:

#লখনউ: লখনউয়ের কাছে অবস্থিত একটি গ্রাম আজকাল সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে। এই গ্রামের নাম করৌনা (Korauna)। করোনাভাইরাসের নামের সঙ্গে মিলের কারণে এই গ্রামের নাম এখন সবার মুখে মুখে ঘুরছে।

করোনার এই তাণ্ডবের মধ্যেই গত দুই বছর ধরে আলোচনায় রয়েছে এই গ্রামের নাম। অবস্থা এমন যে, এই গ্রামের নাম নিয়ে মানুষের মধ্যে এমন আতঙ্ক বিরাজ করছে যে, মানুষ এই গ্রামের ত্রিসীমানায় আসতেও ভয় পাচ্ছে। লখনউ থেকে মাত্র ৯০ কিমি অবস্থিত এই গ্রাম করোনার উপদ্রব থেকে সম্পূর্ণ মুক্ত ছিল। এমনকী এই গ্রামের আশেপাশের গ্রামে করোনার উপদ্রব দেখা গেলেও ওই গ্রামের কোনও বাসিন্দাই করোনায় আক্রান্ত হননি। তা সত্ত্বেও মানুষ এই গ্রাম থেকে থেকে দূরত্ব বজায় রেখেছিলেন।

আরও পড়ুন : বিবাদের কেন্দ্রে পোষা কুকুরের নামকরণ! পড়শির হাতে অগ্নিদগ্ধ গৃহবধূ

করোনার পাশাপাশি এই কোরৌনা গ্রামও এখন মানুষের কাছে রসিকতার কারণ হয়ে উঠেছে। আশেপাশের গ্রামবাসীরা এখানকার বসবাসকারীদের নিয়ে মজা করে। এখানকার বাসিন্দারা বলেন, "আমাদের গ্রামের নাম বললেই লোকজন আমাদের নিয়ে মজা করে। বলা হয়, আপনারা এখনও বেঁচে আছেন! আবার অনেকে জিজ্ঞেস করেন যে করোনাভাইরাস কতদিন স্থায়ী হবে। অনেক গ্রামবাসীরাই মনে করছেন এই গ্রামেই নাকি করোনার জন্ম হয়েছে!"

আরও পড়ুন : অপরূপ সুন্দরী স্ত্রী, খোদ স্বামী ‘এই’ কাজ করলেন, আতঙ্ক

এই গ্রামের নাম নিয়ে আলোচনার পাশাপাশি লকডাউন তুলে নেওয়ার পর এই গ্রামে বেশ কিছু মানুষ দেখতেও এসেছেন। এখন রীতিমতো কোরৌনা গ্রামে পর্যটকরা বেড়াতে আসতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক ভিডিওগ্রাফার এখানে ঘুরতে এসে ছবি বা ভিডিও পোস্ট করছেন।

আরও পড়ুন : পুরভোটের ফলপ্রকাশের পরের দিনই অমিত শাহের বাড়িতে জগদীপ ধনখড়, শুরু জল্পনা

গ্রামবাসীদের কথায় বিপুল সংখ্যক মানুষ এখানে প্রায়ই এখন হানা দিচ্ছেন এবং গ্রামের বিভিন্ন স্থানের ছবি তুলে সোশ্যাল মিডিয়ার পোস্ট করছেন। এমনকী মিডিয়ার অনেকে পরিচিত মুখও ইতিমধ্যে এই গ্রামে পৌঁছে ভিডিও তৈরিও করেছেন এবং স্থানীয় মানুষের সঙ্গে কথা বলার পর তাঁদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Haunted Village, Lucknow

পরবর্তী খবর