Home /News /national /

Gujarat Crime: বিবাদের কেন্দ্রে পোষা কুকুরের নামকরণ! পড়শির হাতে অগ্নিদগ্ধ গৃহবধূ

Gujarat Crime: বিবাদের কেন্দ্রে পোষা কুকুরের নামকরণ! পড়শির হাতে অগ্নিদগ্ধ গৃহবধূ

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Gujarat Crime: ঘটনাচক্রে প্রতিবেশীর স্ত্রীর ডাকনামও সোনু। এই নামকরণ নিয়েই দু’ পক্ষের মধ্যে মতান্তর চলছিল৷

  • Share this:

ভাবনগর: অগ্নিদগ্ধ হয়ে, নীতাবেন সারভাইয়া (Neetaben Sarvaiya) নামে এক মহিলা বর্তমানে গুজরাতের ভাবনগরের (Bhavnagar of Gujarat) একটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, নীতাবেন তাঁর কুকুরছানার নাম রেখেছিলেন সোনু (Sonu)। ওই নাম শোনার পরই মহিলার এক প্রতিবেশী ক্ষুদ্ধ হয়ে ওঠেন। ঘটনাচক্রে প্রতিবেশীর স্ত্রীর ডাকনামও সোনু। এই নামকরণ নিয়েই দু’ পক্ষের মধ্যে মতান্তর চলছিল৷

অভিযোগ, এই প্রসঙ্গে কথা কাটাকাটি হতে হতেই হঠাৎ ওই প্রতিবেশী নীতাবেনের গায়ে আগুন লাগিয়ে দেয়। ৩৫ বছর বয়সি নীতাবেনকে গুরুতর দগ্ধ অবস্থায় পরে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর স্বামী এবং তিন সন্তান রয়েছে। ঘটনার সময় স্বামী ও দুই সন্তান বাইরে গিয়েছিলেন। সোমবার বিকেলে নীতাবেন তাঁর ছোট ছেলের সঙ্গে বাড়িতে ছিলেন, তখন তাঁর প্রতিবেশী সুরাভাই ভারওয়াড় (Surabhai Bharwad) এবং অন্য পাঁচ জন তাঁর বাড়িতে ঢুকে পড়েন। এফআইআর অনুসারে, তাঁরা নীতাবেনের কুকুরছানার সোনু নামকরণে আপত্তি জানিয়েছিলেন, কেন না তা সুরাভাইয়ের স্ত্রীর ডাকনাম।

আরও পড়ুন : বড় কাজ ভোটার-আধার কার্ড লিঙ্ক! একদম ফেলে রাখবেন না, এই ভাবেই করুন

পুলিশের কাছে বিবৃতিতে অগ্নিদগ্ধ নীতাবেন বলেছেন যে ভারওয়ার তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন কিন্তু তিনি তাঁকে এবং অন্যদের এড়াতে চেষ্টা করেছিলেন। অভিযোগ, তিনি সে সময় রান্নাঘরে ঢুকতেই তিনজন তাঁকে অনুসরণ করেন। তাঁদের মধ্যে একজন একটি পাত্র থেকে কেরোসিন ঢেলে দেশলাই দিয়ে তাঁর গায়ে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ।

আরও পড়ুন : অপরূপ সুন্দরী স্ত্রী, খোদ স্বামী ‘এই’ কাজ করলেন, আতঙ্ক

ওই সময় নীতাবেনের আর্ত চিৎকারে আশেপাশের বাড়ি থেকে প্রতিবেশীরা ছুটে আসে। একই সময়ে নীতাবেনের স্বামীও বাড়িতে এসে হাজির হন। তার পর প্রতিবেশীরা নীতাবেনের স্বামীর কোট ব্যবহার করে আগুন নেভানোর চেষ্টা করেন।

আরও পড়ুন : বিপদ সংকেত! ডেল্টার থেকে ৩ গুণ বেশি সংক্রামক ওমিক্রন! রাজ্যে ওয়ার রুম খুলতে চিঠি কেন্দ্রের

পুলিশের কথায়, সারভাইয়ার পরিবার এবং হামলাকারীদের মধ্যে এর আগেও বহুবার জল সরবরাহ নিয়ে ঝামেলা ও বিবাদ হয়েছিল। তবে সে সময় দুই পরিবারই সমঝোতার মাধ্যমে সমস্যার সমাধান করেছিল।

ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় 'খুনের চেষ্টা', 'অনুপ্রবেশ', 'অপমান' এবং অন্যান্য অভিযোগে ছয়জনের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছে পুলিশ । তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানা গিয়েছে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Fire, Gujarat

পরবর্তী খবর