Home /News /national /
Kunal Ghosh: বহু বিতর্ক হয়েছিল, অবশেষে 'সেই' কাণ্ডে বড় স্বস্তি পেলেন কুণাল ঘোষ!

Kunal Ghosh: বহু বিতর্ক হয়েছিল, অবশেষে 'সেই' কাণ্ডে বড় স্বস্তি পেলেন কুণাল ঘোষ!

কুণাল ঘোষের স্বস্তি

কুণাল ঘোষের স্বস্তি

Kunal Ghosh: দীর্ঘ সওয়াল-জবাবের পর অমরপুর আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুস্মিতা দাস কুণাল ঘোষের জামিন মঞ্জুর করেন।

  • Share this:

#কলকাতা: সীতার পাতাল প্রবেশ মন্তব্যের জেরে ত্রিপুরার তিন মামলায় জামিন পেলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। ত্রিপুরার গোমতি জেলার অমরপুর কোর্টের বিচারকের রায়ে জামিন পেলেন তৃণমূল মুখপাত্র। ৩০ হাজার টাকা করে বন্ডের বিনিময়ে জামিন পেলেন কুণালবাবু। কুণালের আইনজীবী অয়ন চক্রবর্তী বলেন, এই মামলার মধ্যে কোনও সারবত্তা নেই। রাজনৈতিক চক্রান্ত ও উদ্দেশ্য প্রণোদিত। সরকারি আইনজীবীর সওয়াল আদালতে গ্রাহ্য হয়নি।

দীর্ঘ সওয়াল-জবাবের পর অমরপুর আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুস্মিতা দাস কুণাল ঘোষের জামিন মঞ্জুর করেন। ত্রিপুরায় তিনটি মামলায় জামিন কুণাল ঘোষের। ৩০ হাজার টাকা করে বন্ডে জামিন পেলেন তিনি।

আরও পড়ুন: 'সূচ্যগ্র ভূমি' ছাড়তে রাজি নয় কেউ, নন্দীগ্রাম আজও যেন 'কুরুক্ষেত্র'! জ্বলছে ছাই চাপা আগুন...

এর আগে ত্রিপুরায় অমরপুর ও ওম্পি থানার পুলিশ তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষকে নোটিশ পাঠিয়েছিল। রাম রাজ্যে কেন সীতার পাতাল প্রবেশ, এ নিয়ে প্রশ্ন তুলেছিলেন কুণাল ঘোষ। পাশাপাশি রাজনীতিতে ‘‌জয় শ্রীরাম’‌ স্লোগানের বিরোধিতা করেছিলেন তিনি। মূলত এই দুটি মন্তব্যের বিরুদ্ধেই কুণাল ঘোষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়। তারও আগে আগরতলা পশ্চিম থানার তরফেও তৃণমূলের মুখপাত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল।

আরও পড়ুন: বেড়েছে বরাদ্দ, রেকর্ড ফসল উৎপাদন! মোদি সরকারের ৮ বছর কৃষি ক্ষেত্রে কী কী বদল এল?

আগরতলা পুরনিগমে সব কটি আসনেই প্রার্থী দিয়েছিল ঘাসফুল শিবির। যদিও তাতে বিশেষ লাভ হয়নি। যদিও আগেই তৃণমূলের মুখপাত্র জানিয়েছিলেন, ‘‌বিজেপি আসলে ভয় পেয়ে গিয়েছে। ওরা যদি রাম রাজ্য বলতে পারে, তাহলে আমি সীতার পাতাল প্রবেশ বলতে পারব না কেন। ওরা আসলে তৃণমূল নেতাদের মামলা হামলা দিয়ে ব্যতিব্যস্ত রাখার চক্রান্ত করে যাচ্ছে। ওরা আসলে ত্রিপুরায় বিভিন্ন থানায় ঘুরে ঘুরে মামলা দিচ্ছে। মামলা দিয়ে আমার কণ্ঠরোধ করা যাবে না। কোনও নোটিশ পেলে আমি সশরীরে হাজির হয়ে যাই। এবারে আদালত বলে দিক, রামায়নের কোন অংশটা বিজেপি বলবে আর কোন অংশটা আমরা বললে বিজেপি মামলা করবে।’‌ এ নিয়ে দীর্ঘ টালবাহানা ছিলই,

Published by:Suman Biswas
First published:

Tags: Kunal Ghosh, TMC Tripura

পরবর্তী খবর