Home /News /national /

Jaya Bachchan: ঐশ্বর্যকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের জের? সংসদে মেজাজ হারিয়ে যা করে বসলেন জয়া বচ্চন...

Jaya Bachchan: ঐশ্বর্যকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের জের? সংসদে মেজাজ হারিয়ে যা করে বসলেন জয়া বচ্চন...

কী কারণে রাজ্যসভায় ক্ষোভে ফেটে পড়লেন জয়া বচ্চন?

কী কারণে রাজ্যসভায় ক্ষোভে ফেটে পড়লেন জয়া বচ্চন?

Jaya Bachchan: সংসদে আচমকা মেজাজ হারালেন জয়া বচ্চন (Jaya Bachchan)। মেজাজ এতটাই হারালেন যে দিয়ে বসলেন অভিশাপ।

  • Share this:

    #নয়াদিল্লি: পানামা কেলেঙ্কারি (Panama Papers Case) মামলায় সোমবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে হাজিরা দেন বচ্চন পরিবারের গৃহবধূ ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। আর একইদিনে সংসদে আচমকা মেজাজ হারালেন জয়া বচ্চন (Jaya Bachchan)। মেজাজ এতটাই হারালেন যে দিয়ে বসলেন অভিশাপ। "বিজেপির খারাপ দিন শুরু হতে চলেছে", এই বলেই রাজ্যসভায় মোদি সরকারের বিরুদ্ধে তীব্র অভিশাপ দেন ক্ষুব্ধ জয়া।

    আরও পড়ুন:ঐশ্বর্যকে তলব করল ইডি! পানামা পেপার কাণ্ড ঘিরে ফের বিতর্কে বচ্চন পরিবার

    আরও পড়ুন: দুটি মন ভালোবাসাকে পেল আরও কাছাকাছি! সবাইকে সাক্ষী রেখেই বিয়ে Kolkata-Hyderabad-এর যুবকের...

    রাজ্যসভায় মাদক (সংশোধনী) বিলের বিষয়ে আলোচনা চলছিল। সেই সময়ই ১২ জন বিরোধী সাংসদকে সাসপেন্ড করা নিয়ে বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দাগেন সপা সাংসদ জয়া বচ্চন। আর তা করতে গিয়েই বিজেপি সাংসদদের সঙ্গে তরজায় জড়িয়ে পড়েন অমিতাভ-পত্নী। স্পিকারের কাছে জানতে চান, তাঁরা কীভাবে ব্যক্তিগত বিষয় এবং ঐশ্বর্যের নাম নিয়ে মন্তব্য করতে পারেন? এর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আবেদন জানান জয়া বচ্চন। খুব শিগগিরই বিজেপির খারাপ সময় শুরু হতে চলেছে বলে অভিশাপও দেন তিনি।

    প্রসঙ্গত, ২০১৬ সালে ‘মোসাক ফনসেকা’ নামের সংস্থাটি থেকে ‘পানামা পেপার্স’ ফাঁস হয়েছিল। ওই কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে বিশ্বের প্রায় ৫০টি দেশের শতাধিক প্রভাবশালী ব্যক্তির। অভিযুক্তদের মধ্যে বেশ কয়েকজন ভারতের নাগরিক। পানামা কাণ্ডের (Panama Papers Case) তদন্ত করতে একটি আন্তর্জাতিক স্তরে গঠন করা হয়েছে একটি ‘টাস্ক ফোর্স’। সেখানে রয়েছেন ভারতীয় তদন্তকারীরাও।

    আরও পড়ুন: সংসদে জোরদার ব্যাটিং তৃণমূলের! হাটে হাড়ি ভাঙলেন অভিষেক, জহর সরকারের প্রশ্নে অস্বস্তিতে কেন্দ্র...

    এই মামলাতেই সোমবার ইডির দপ্তরে হাজিরা দেন ঐশ্বর্য। শোনা গিয়েছে, প্রায় পাঁচ ঘণ্টা ধরে তাঁকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়। ইডি সূত্রের খবর, এর আগেও বার দু’য়েক ঐশ্বর্যকে তলব করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে দু’বারই বচ্চন পরিবারের বধূ তদন্তকারীদের চিঠি দিয়ে নিষ্কৃতির আবেদন করেছিলেন। সেই আবেদন গ্রহণও করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। কিন্তু সোমবার আর তা হয়নি।

    আরও পড়ুন: আপনার নামের আদ্যক্ষর কি এই চারটির একটি? শিগগিরই জীবনে আসতে চলেছে এই বিরাট পরিবর্তন!

    প্রসঙ্গত, এর আগে জুলাই মাসেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান অভিযোগ করেন, পানামা পেপার্স মামলা থেকে প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের নাম তুলে নেওয়ার জন্য শাহবাজ শরিফ নাকি ইমরানকে ১০০০ কোটি টাকা ঘুষ দিতে চেয়েছিলেন ৷ নওয়াজের বিরুদ্ধে ব্যবস্থা নেয় পাকিস্তানের সুপ্রিম কোর্ট ৷ প্রধানমন্ত্রিত্ব খোয়াতে হয় শরিফকে ৷ দু বছর পর ফের ফাঁস হয় পানামা পেপার্সের নথি ৷

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Aishwariya Rai Bachchan, Jaya bachchan, Panama, Rajya Sabha

    পরবর্তী খবর