Home /News /entertainment /

ED summons Aishwarya Rai Bachchan : ঐশ্বর্যকে তলব করল ইডি! পানামা পেপার কাণ্ড ঘিরে ফের বিতর্কে বচ্চন পরিবার

ED summons Aishwarya Rai Bachchan : ঐশ্বর্যকে তলব করল ইডি! পানামা পেপার কাণ্ড ঘিরে ফের বিতর্কে বচ্চন পরিবার

ঐশ্বর্যকে তলব করল ইডি!

ঐশ্বর্যকে তলব করল ইডি!

ED summons Aishwarya Rai Bachchan : পানামা পেপার কাণ্ড প্রসঙ্গেই ঐশ্বর্যাকে তলব করা হয়েছে বলে জানা গিয়েছে।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে তলব করল দিল্লির এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) (ED summons Aishwarya Rai Bachchan)। পানামা পেপার কাণ্ড প্রসঙ্গেই ঐশ্বর্যাকে তলব করা হয়েছে বলে জানা গিয়েছে। বিদেশে রয়েছে বিপুল পরিমাণ সম্পত্তি! সেই বিষয়েই তদন্তকারী সংস্থা ৪৮ বছরের অভিনেত্রীকে বিশদে জিজ্ঞাসাবাদ করতে চায় বলে জানা যাচ্ছে।

    এর আগেও দুবার ঐশ্বর্যকে এই বিষয়ে তলব করার সিদ্ধান্ত নিয়েছিল ইডি। কিন্তু সেই দুবারই তদন্তকারী সংস্থাকে চিঠি নিষ্কৃতির আবেদন করেছিলেন ঐশ্বর্য। সেই আবেদন গ্রহণ করে আর ঐশ্বর্যকে জিজ্ঞাসাবাদ করা হয়নি ইডির। সেই জন্যই সোমবার ইডি তলব করল বচ্চন বধূকে (ED summons Aishwarya Rai Bachchan)। ইতিমধ্যেই তাঁকে কী কী প্রশ্ন করা হবে তা ঠিক করে ফেলেছে ইডি। অমিতাভ বচ্চনকেও (Amitabh Bachchan) জিজ্ঞাসাবাদের জন্য ইডি তলব করতে পারে বলে জানা যাচ্ছে।

    আরও পড়ুন - হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগে পর পর শো বাতিল হয়েছিল মুনাওয়ারের! এবার কলকাতায় আসছেন কৌতুকশিল্পী

    ২০১৬ সালে 'মোসাক ফনসেকা' নামে এক সংস্থার থেকে ফাঁস হয়ে গিয়েছিল পানামা পেপার্স। এই কাণ্ডে প্রায় ৫০০ জন ভারতবাসীর নাম জড়ায়। এই ৫০০ জনের মধ্যে রয়েছে দেশের নামী অভিনেতা, রাজনীতিবিদ,খেলোয়াড় ও ব্যবসায়ীর নাম। করফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে এঁদের বিরুদ্ধে। তালিকায় সবার উপরে নাম রয়েছে অমিতাভ বচ্চনের। এই তালিকায় নাম রয়েছে ঐশ্বর্যের। এই পুরো কাণ্ডটি তদন্ত করতে আন্তর্জাতিক ক্ষেত্রে একটি দল গঠন করা হয়েছে। ভারতের তদন্তকারীরাও রয়েছেন। বিভিন্ন দেশে তদন্তকারীরা এই বিষয়ে তদন্ত চালাচ্ছেন।

    আরও পড়ুন - ক্যাটরিনার মেহেন্দি ভরা হাতে কি রয়েছে ভিকির নাম? নবদম্পতি হানিমুনের এক ঝলক শেয়ার করলেন

    ঐশ্বর্যের বিরুদ্ধে অভিযোগও রয়েছে। সূত্রের খবর, বিগবি ও ঐশ্বর্যের বিরুদ্ধে তথ্য প্রমাণ সংগ্রহেপ অভিযোগ রয়েছে (ED summons Aishwarya Rai Bachchan)। বহুদিন ধরেই এই পানামা পেপার কাণ্ডের তদন্ত চলছে। অভিষেক বচ্চনও এই তদন্তে যোগদান করেছেন। পানামা পেপার কাণ্ড থেকে জানা যায়, অমিতাভকে চারটি কোম্পানির ডিরেক্টর করা হয়। ১৯৯৩ সালে এই সংস্থাগুলি তৈরি হয়েছিল।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Aishwarya Rai Bachchan, Amitabh Bachchan

    পরবর্তী খবর