Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal Honeymoon : ক্যাটরিনার মেহেন্দি ভরা হাতে কি রয়েছে ভিকির নাম? নবদম্পতি হানিমুনের এক ঝলক শেয়ার করলেন

Katrina Kaif Vicky Kaushal Honeymoon : ক্যাটরিনার মেহেন্দি ভরা হাতে কি রয়েছে ভিকির নাম? নবদম্পতি হানিমুনের এক ঝলক শেয়ার করলেন

ক্যাটরিনার মেহেন্দি ভরা হাতে কি রয়েছে ভিকির নাম? নবদম্পতি হানিমুনের এক ঝলক শেয়ার করলেন

ক্যাটরিনার মেহেন্দি ভরা হাতে কি রয়েছে ভিকির নাম? নবদম্পতি হানিমুনের এক ঝলক শেয়ার করলেন

Katrina Kaif Vicky Kaushal Honeymoon : নবদম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল গিয়েছেন হানিমুনে। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় এক ঝলক শেয়ার করলেন ক্যাটরিনা।

  • Share this:

    #মুম্বই: নবদম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল গিয়েছেন হানিমুনে। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় এক ঝলক শেয়ার করলেন ক্যাটরিনা। সেই ছবিতে ক্যাটরিনা নিজের দুই হাত ভরা মেহেন্দির ছবি শেয়ার করেছেন। মেহেন্দি পরা দুই হাতে রয়েছে চূড়াও। কিন্তু বিয়ের মেহেন্দি ছাড়াও ছবিতে নজর কেড়েছে ব্যাকগ্রাউন্ড।

    ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে নীল সমুদ্র। আর তার থেকেই নেটিজেনরা আন্দাজ শুরু করে দিয়েছেন, দম্পতি কোথায় গিয়েছেন মধুচন্দ্রিমায়। ছবিতে ক্যাটরিনা বা ভিকি কাউকেই দেখা যাচ্ছে না। শুধু ক্যাটরিনার দুই হাত দেখা যাচ্ছে। মেহেন্দির ডিজাইনের যেমন প্রশংসা আসছে। তেমনই আবার কমেন্ট সেকশনে নেটিজেনরা জিজ্ঞাসা করেছেন, হানিমুনে কোথায় গিয়েছে ভি-ক্যাট। সমুদ্র দেখে অনেকেই মনে করছেন, ভিকি ও ক্যাটরিনা মলদ্বীপে হানিমুনে গিয়েছেন।

    শুধু হানিমুন নয়। ক্যাটরিনার হাতের মেহেন্দিতেও অনেকে আবার ভিকির নাম খুঁজতে ব্যস্ত। একজন কমেন্ট করেছেন, "আমি এত রোম্যান্টিক যে ভিকির নাম খুঁজছি ক্য়াটরিনার হাতে।"

    View this post on Instagram

    A post shared by Katrina Kaif (@katrinakaif)

    প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর রাজস্থানের রনথম্বোরের কাছে সিক্স সেনসেস বারওয়ারা ফোর্ট রিসর্টে রাজকীয় ভাবে বিয়ে করেন ক্যাটরিনা ও ভিকি। মেহেন্দি, সঙ্গীত ও ইত্যাদি অনুষ্ঠান শুরু হয়েছিল ৭ ডিসেম্বর থেকে। বিয়ের পরেই ছবি শেয়ার করে নবদম্পতি লেখেন, "যা কিছু এবং যারা আমাদের দুজনকে এক করেছে এই সুন্দর মুহূর্তের জন্য সেই সবাইকে অসংখ্য ধন্যবাদ ও ভালোবাসা। আমরা একটা নতুন যাত্রা শুরু করলাম। তাই আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই।"

    আরও পড়ুন - টেলিভিশনের হট অভিনেত্রী হিনা! একের পর এক এথনিক লুকে বাজিমাত নায়িকার

    বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনরা। বলিউডের কয়েকজন তারকাও উপস্থিত ছিলেন। কিন্তু ওমিক্রনের কথা মাথায় রেখে অতিথি তালিকা ছোট রাখতে হয়েছিল ভিক্যাটকে। তাই বিয়ের পরে বলিউডের বহু তারকাদের গিফট হ্যাম্পার ও হাতে লেখা নোট পাঠান তাঁরা।

    আরও পড়ুন - স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছে নোরা ফাতেহিকে! অসুস্থ, নাকি চোট লাগল? ভাইরাল ভিডিও

    এই হ্যাম্পারে ছিল মোতিচুরের লাড্ডু, আরবের সুগন্ধী ইত্তর, সুগন্ধী মোমবাতি, ফুল, গাছের চারার বীজ এবং হাতে লেখা থ্যাংক ইউ নোট। সেই নোটে লেখা, "ঈশ্বরের কৃপায় এবং আমাদের বাবা মায়ের আশীর্বাদে আমরা ৯ ডিসেম্বর জীবনের অন্যতম বড় পদক্ষেপ করেছি এবং চিরকালের মতো গাঁটছড়া বেঁধেছি। ইচ্ছে থাকা সত্ত্বেও বর্তমান পরিস্থিতির জন্য আমরা একসঙ্গে এই আনন্দ উদযাপন করতে পারিনি। কিন্তু আশা করছি এই আনন্দ আপনাদের সকলের সঙ্গে খুব শীঘ্রই ভাগ করে নিতে পারব। আমাদের এই নতুন যাত্রায় আপনাদের সকলের ভালোবাসা ও আশীর্বাদ দরকার। অসংখ্য ধন্যবাদ। আমাদের পরিবারের একাংশ হয়ে ওঠার জন্য অসংখ্য ধন্যবাদ।"‌‌

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর