Home /News /national /

'রাহুল গান্ধি একজন অপরিণতমনস্ক নেতা', সিবিআই প্রসঙ্গে রাহুলকে পাল্টা আক্রমণ জাভাড়েকরের

'রাহুল গান্ধি একজন অপরিণতমনস্ক নেতা', সিবিআই প্রসঙ্গে রাহুলকে পাল্টা আক্রমণ জাভাড়েকরের

ছবি: PTI

ছবি: PTI

  • Share this:

    #নয়াদিল্লি:      রাফাল দুর্নীতি ও সিবিআই বিতর্ককে সংযুক্ত করে নিজের সীমা লঙ্ঘন করেছেন রাহুল গান্ধি, গতকাল রাহুলের সাংবাদিক সম্মেলনের পর কংগ্রেস প্রধানকে বিঁধলেন মানব সম্পদ উন্নয়ন মন্ত্রী প্রকাশ জাভাড়েকর । কংগ্রেস প্রধানের যাবতীয় মন্তব্য ভিত্তিহীন ও ভ্রান্ত ।

    বিষয়, ব্যবহার ও কর্মপদ্ধতি-সবক্ষেত্রেই রাহুল গান্ধি একজন ব্যর্থ নেতা ও সেই জন্যই প্রতিনিয়ত তিনি দেশের প্রধানমন্ত্রীকে আক্রমণ করেন । তবে, সাংবাদিক সম্মেলনে তিনি যা কিছু বলেছেন তাতে তিনি নিজের সীমা অতিক্রম করে ফেলেছেন, জানিয়েছেন জাভাড়েকর। এত অপরিণত রাজনৈতিক চিন্তাভাবনা সম্পন্ন একজন ব্যক্তি এই দেশ আগে দেখেনি ।

    আরও পড়ুন: কেন্দ্রের সিদ্ধান্তের বিরুদ্ধে শীর্ষ আদালতে মামলা সিবিআই কর্তার, সুপ্রিম কোর্টে আজ সিবিআই যুদ্ধ 

    জাভাড়েকর আরও জানিয়েছেন রাজনৈতিক প্রাঙ্গনে নিজেদের হারানো জায়গা ফিরে পাওয়ার আর কোনও আশাই নেই কংগ্রেসের জন্য ও তাই ধৈর্যও কমছে কংগ্রেস দলের । স্বপ্নের জগতে বাস করছেন রাহুল গান্ধি ও সেই জন্যই রাফাল চুক্তি নিয়ে একের পর এক মিথ্যে তিনি বলেই চলেছেন, মন্তব্য জাভাড়েকরের ।

    আরও পড়ুন:  'প্রধানমন্ত্রীকে দুর্নীতি সংক্রান্ত প্রশ্ন করা হোক, নিজের আসন ছেড়ে পালিয়ে যাবেন'

    জাভাড়েকর বলেছেন সিবিআই কর্তাদের কেবলমাত্র ছুটিতে পাঠানো হয়েছে, অপসারণ করা হয়নি । রাফাল দুর্নীতির তদন্ত করার কথা ছিল অলোক ভার্মার এই দাবিও মিথ্যে কারণ রাফাল নিয়ে কোনও রকম মামলাই হয়নি । কলেজিয়ামের প্রসঙ্গে জাভাড়েকর জানিয়েছেন সিবিআই কর্তাদের অপসারণের ক্ষেত্রে নির্দিষ্ট কমিটির আলোচনা প্রয়োজন কিন্তু এখানে তাঁদের কেবলমাত্র ছুটিতে পাঠানো হয়েছে তাই এই সিদ্ধান্ত অসাংবিধানিক হওয়ার কোনও প্রশ্নই ওঠে না ।

    First published:

    Tags: Alok Verma, CBI Controversy, Prakash Javadekar, Rahul Gandhi, প্রকাশ জাভাড়েকর, রাহুল গান্ধি

    পরবর্তী খবর