Home /News /national /
Indigo Airlines Flight: দেশজুড়ে Indigo পরিষেবায় ব্যাপক প্রভাব, দেরিতে উড়ছে বিমান! বিলম্বের কারণ জানাল সংস্থা...

Indigo Airlines Flight: দেশজুড়ে Indigo পরিষেবায় ব্যাপক প্রভাব, দেরিতে উড়ছে বিমান! বিলম্বের কারণ জানাল সংস্থা...

দেশব্যাপী বিলম্বিত ইন্ডিগো উড়ান প্রতীকী ছবি।

দেশব্যাপী বিলম্বিত ইন্ডিগো উড়ান প্রতীকী ছবি।

ক্রু স্বল্পতার কারণে দেশব্যাপী বেশ কিছু দিন যাবৎ ইন্ডিগো ফ্লাইট বিলম্বিত হয়েছে। ডিজিসিএ এই বিষয়ে বিমান সংস্থার কাছে ইতিমধ্যেই ব্যাখ্যা চেয়েছে।

  • Share this:

    নয়াদিল্লি : সারাদেশব্যাপী ইন্ডিগো বিমান (Indigo Airlines Flight) কর্তৃপক্ষের কেবিন ক্রু মেম্বার কম থাকার কারণেই পরিষেবায় ব্যাপক প্রভাব পড়েছে। সাময়িকভাবে বেশ কয়েকদিন ধরে প্রভাব পড়ছে বিমান পরিষেবাতে। বেশিরভাগ সময় বিমান ছাড়তে দেরি হচ্ছে। ফলে দেখা দিচ্ছে জায়গায় জায়গায় যাত্রী অসন্তোষ। বিমান দেরিতে ওড়ায় যাত্রীদের গন্তব্যস্থলে পৌঁছাতে সময় লাগছে। যার ফলে ক্রমশ বাড়ছে যাত্রী অসন্তোষ। ইতিমধ্যেই ডিজিসিএর পক্ষ থেকে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখার কথা বলা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানানো হয়েছে।

    আরও পড়ুন : রবিবাসরীয় মেজাজে মেয়েকে নিয়ে সময় কাটালেন বাবুল সুপ্রিয়! মেয়ের গান শুনে তারকা বাবার অনবদ্য প্রতিক্রিয়া

    ক্রু স্বল্পতার কারণে দেশব্যাপী বেশ কিছু দিন যাবৎ ইন্ডিগো ফ্লাইট বিলম্বিত হয়েছে। ডিজিসিএ এই বিষয়ে বিমান সংস্থার কাছে ইতিমধ্যেই ব্যাখ্যা চেয়েছে। শনিবার ইন্ডিগো নেটওয়ার্কে প্রায় ৫০ টি উড়ান ব্যাহত হয়। যদিও বিমান মন্ত্রক জানিয়েছে যে এর ফলে ৪৫ শতাংশ উড়ানের পরিষেবা প্রভাবিত হয়েছে। ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশন (ডিজিসিএ) সমস্যাটি বিবেচনা করেছে এবং বিমান সংস্থা ইন্ডিগোকে (Indigo Airlines Flight) বিলম্বের বিষয়ে একটি স্পষ্টীকরণ জারি করার নির্দেশ দিয়েছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

    প্রসঙ্গত, গত এক মাস বা তারও বেশি সময় ধরে কোভিড -১৯ (Covid-19) পরিস্থিতিতে ব্যাপক হারে কমেছে এয়ারলাইনসের টিকিটের চাহিদা। ইন্ডিগো শুক্রবার (১ জুলাই) লাদাখ, উত্তরাখণ্ড এবং কাশ্মীরে ভ্রমণের চাহিদা মেটাতে দিল্লি-লেহ, দিল্লি-শ্রীনগর এবং লখনউ-পন্তনগর রুটে অতিরিক্ত উড়ান পরিচালনা করতে শুরু করেছে।

    আরও পড়ুন : মধ্যবিত্তের 'ডিম-ভাত'-এ মূল্যবৃদ্ধির থাবা! ‌চড় চড় করে বাড়ছে ডিমের দাম, এক পিসের দর কত? জানুন

    ইন্ডিগোর প্রধান কৌশল ও রাজস্ব কর্মকর্তা সঞ্জয় কুমার এদিন জানান, "আমরা দিল্লি-লেহ, দিল্লি-শ্রীনগর এবং লক্ষ্ণৌ-পন্তনগর রুটে উড়ানের সংখ্যা কিছুটা বাড়িয়ে আমাদের নেটওয়ার্ককে সাময়িকভাবে চাঙ্গা করতে পেরে সন্তুষ্ট।" এর ফলে লাদাখ, উত্তরাখণ্ড এবং কাশ্মীরে ভ্রমণের চাহিদা বাড়বে।

    অনুপ চক্রবর্তী
    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Indigo, Indigo Airlines

    পরবর্তী খবর