Home /News /kolkata /
Babul Supriyo: রবিবাসরীয় মেজাজে মেয়েকে নিয়ে সময় কাটালেন বাবুল সুপ্রিয়! মেয়ের গান শুনে তারকা বাবার অনবদ্য প্রতিক্রিয়া

Babul Supriyo: রবিবাসরীয় মেজাজে মেয়েকে নিয়ে সময় কাটালেন বাবুল সুপ্রিয়! মেয়ের গান শুনে তারকা বাবার অনবদ্য প্রতিক্রিয়া

মেয়ের গানে বাবুল সুপ্রিয়

মেয়ের গানে বাবুল সুপ্রিয়

Bubul Supriyo: বেশ লম্বা বিরতির পরে আজ রবিবার ফের ফেসবুকে সক্রিয় ছিলেন তৃণমূলের বালিগঞ্জের সদ্য জয়ী বিধায়ক বাবুল সুপ্রিয়। তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্টে এদিন রাজনীতির কচকচানি ছেড়ে বরং ঘরোয়া মেজাজেই পাওয়া গেল বাবুল সুপ্রিয়কে।

  • Share this:

    #কলকাতা: ছোট্ট নয়না কখনও গান ধরছে "ম্যায় কোয়ি আইসা গীত গায়ু", কখনও হাত পা নাড়িয়ে হাসিমুখে গাইছে "বাকি সব ফাস্টক্লাস হ্যায়" আর সেই আধো উচ্চারণের, আহ্লাদি, মনকাড়া গান শুনেই রবিবারের সকালে সময় কাটালেন তৃণমূল বিধায়ক বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। মেয়ের গানের একের পর এক মিষ্টি, আদুরে সেইসব ভিডিও সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ারও করলেন বাবুল।

    আরও পড়ুন : মধ্যবিত্তের 'ডিম-ভাত'-এ মূল্যবৃদ্ধির থাবা! ‌চড় চড় করে বাড়ছে ডিমের দাম, এক পিসের দর কত? জানুন

    বেশ লম্বা বিরতির পরে আজ রবিবার ফের ফেসবুকে সক্রিয় ছিলেন তৃণমূলের বালিগঞ্জের সদ্য জয়ী বিধায়ক বাবুল সুপ্রিয়। তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্টে এদিন রাজনীতির কচকচানি ছেড়ে বরং ঘরোয়া মেজাজেই পাওয়া গেল বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo)।

    মেয়ের একগুচ্ছ রেওয়াজের ভিডিও (Babul Supriyo Daughter Singing Video) শেয়ার করে বাবুল লিখলেন "কোনও কিছু ভালোবাসাই যথেষ্ট নয়, ভালোবাসাকে নিজের করে পেতে প্রত্যেককে আকাঙ্ক্ষা ও আবেগে পরিপূর্ণ হতে হবে। আমি সেই সত্যিকারের ভালবাসা এবং আবেগ দেখতে পাই আমার ছোট মেয়ে নয়নার মধ্যে যখন সে একা থাকা সত্ত্বেও গান ভালোবাসে। শুধু তাই নয়, গান শিখতে সে এতটাই বদ্ধপরিকর যে ততক্ষণ পর্যন্ত আমার বা আমার বাবার কাছছাড়া হয় না যতক্ষণ গানটি সে পুরোটা না শিখে নেয়।"

    পোস্টের একের পর এক গানের ভিডিওতে (Babul Supriyo Daughter Singing Video)  বাবুল-কন্যা নয়নাকে দেখা যায় নানা মজাদার মুডে। কখনও গান গাইতে গাইতে হালকা নাচের অঙ্গভঙ্গিও করছে ছোট্ট নয়না। একের পর এক হিন্দি ও বাংলা গানে মুহূর্তে সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের মন জিতে নেয় ছোট্ট মেয়ে।

    আরও পড়ুন : পুজোর চারদিন ডায়েট বন্ধ, শুধু মায়ের ভোগ: চেতলা অগ্রণীর খুঁটিপুজোয় প্রসেনজিৎ

    এদিনের পোস্টে কোনও রাজনৈতিক নেতা হিসেবে নয়, বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo) পাওয়া গেল এক আবেগে, আনন্দে ভরপুর পিতা হিসেবে। স্বভাবতই তাঁর এই পোস্টে অনুরাগীদের কমেন্ট উপচে পরেছে। সকলেই অতটুকু মেয়ের অধ্যাবসায় দেখে মুগ্ধ। বাবুল সুপ্রিয়র পাশাপাশি মেয়ে নয়নারও যে অচিরেই অনুরাগীর সংখ্যা নেহাত কম হবে না সে কথা বলাই যায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Babub Supriyo, TMC

    পরবর্তী খবর