Home /News /national /
In video:পিছনে ধাওয়া করছে পুলিশ, চলন্ত ট্রাক থেকে একের পর এক গরু রাস্তায় ছুড়ে ফেলছে পাচারকারীরা, ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠছে নেটিজেনরা

In video:পিছনে ধাওয়া করছে পুলিশ, চলন্ত ট্রাক থেকে একের পর এক গরু রাস্তায় ছুড়ে ফেলছে পাচারকারীরা, ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠছে নেটিজেনরা

গরু পাচারকারীদের একটানা ২২ কিলোমিটার ধাওয়া করে পাকড়াও করে পুলিশ। এই গোটা অপারেশনের দৃশ্য যেন কোনও অ্যাকশন ফিল্মের টানটান স্ক্রিপ্ট! ঘটনার ভিডিও শেয়ার হয় সোশ্যাল মিডিয়ায়, আর তা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা!

  • Share this:

    #গুরুগ্রাম: গরু পাচার ও পুলিশের গাড়িতে গুলি চালানোর অভিযোগে গুরুগ্রামের সোহনা থেকে ৫ জনকে গ্রেফতার করল পুলিশ! গরু পাচারকারীদের একটানা ২২ কিলোমিটার ধাওয়া করে পাকড়াও করে পুলিশ। এই গোটা অপারেশনের দৃশ্য যেন কোনও অ্যাকশন ফিল্মের টানটান স্ক্রিপ্ট! ঘটনার ভিডিও শেয়ার হয় সোশ্যাল মিডিয়ায়, আর তা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা!

    জানা যায়, অভিযুক্তরা একটি ট্রাকে ৭টি গরু পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। সেই ট্রাকে ছিল না টায়ার, রাস্তায় চাকা ঘষে আগুনের ফুলকি বের হচ্ছিল। এদিকে পিছনে ধাওয়া করছে পুলিশের ৩টে এসইউভি, সেই অবস্থাতেই না থেমে, টায়ারহীন অবস্থাতেই ছুটছিল ট্রাকটি! এখানেই শেষ নয়, যাতে পুলিশ তাদের যাওয়া করতে না পারে, অভিযুক্তরা চলন্ত ট্রাক থেকে একের পর এক ছুড়ে ফেলতে থাকে গরুগুলিকে! সঙ্গে চলতে থাকে পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি! গোটা ঘটনার ভিডিও কোনও সিনেমার স্ক্রিপ্টকেও হার মানাবে!

    পুলিশ সূত্রে জানা যায়, গরু বোঝাই ট্রাকটিকে ধাওয়া করে পুলিশ! যখন দিল্লি সীমানা পেরিয়ে গুরুগ্রামে ঢুকছিল ট্রাকটি তখন পুলিশ অভিযুক্তদের ট্রাক থামাতে বললে, কিন্তু তারা উলটে গতী আরও বাড়িয়ে দেয়, ফলে ফেটে যায় ট্রাকের টায়ার! সেই অবস্থাতেই ছুটতে থাকে ট্রাক! রাস্তায় ঘষা খেয়ে টায়ারহীন চাকা থেকে বের হতে থাকে আগুনের ফুলকি। পুলিশদের আটকাতে চলন্ত ট্রাক থেকে গরুগুলিকে ফেলতে থাকে পাচারকারীরা। শেষ পর্যন্ত ২২ কিলোমিটার ধাওয়া করে গুরুগ্রামের সাইবার সিটি এলাকায় থেকে গ্রেফতার করা হয় ওই ৫ গরু পাচারকারীকে।

    আরও পড়ুন: হঠাৎ ধাক্কা রোপওয়েতে! দেওঘরের মর্মান্তিক ভিডিও দেখলে চমকে উঠতে হয়

    পুলিশ অধিকারিক জানান, ধৃতদের নাম ইহায়া, বাল্লু, তসলিম, খলিদ ও শাহিদ। তাদের হেফাজতে নিয়ে জেরা করা হচ্ছে। তাদের থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র ও গুলি। অভিযুক্তদের বিরুদ্ধে গুরু পাচার ও অস্ত্র আইনে এফআইআর (FIR) দায়ের করা হয়েছে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Gurugram

    পরবর্তী খবর