Home /News /national /
Grammy Award 2022: দ্বিতীয়বার গ্র্যামি জিতে "দিশা দেখানোর জন্য" মোদিকে ধন্যবাদ জানালেন সুরকার রিকি কেজ!

Grammy Award 2022: দ্বিতীয়বার গ্র্যামি জিতে "দিশা দেখানোর জন্য" মোদিকে ধন্যবাদ জানালেন সুরকার রিকি কেজ!

Ricky Kej Grammy Award: ২০১৫ সালে তাঁর অ্যালবাম উইন্ডস অফ সামসারের জন্য প্রথম গ্র্যামি জিতেছিলেন রিকি।

  • Share this:

    #নয়াদিল্লি: দ্বিতীয়বার গ্র্যামি জিতলেন ভারতীয় সুরকার রিকি কেজ (Ricky Kej)! রবিবার দ্বিতীয় গ্র্যামি (Grammy Award 2022) জয়ের পরেই তাঁকে আশীর্বাদ করা এবং দিক নির্দেশ করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Prime Minister Narendra Modi) অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন এই সুরকার। ডিভাইন টাইডস (Divine Tides) অ্যালবামের জন্য গ্র্যামি (Grammy Award 2022) জিতেছেন রিকি কেজ। এই জয়ের পরে প্রধানমন্ত্রী মোদিও এই ‘উল্লেখযোগ্য কৃতিত্বের’ জন্য শিল্পীকে অভিনন্দন (Grammy Award 2022) জানিয়েছেন এবং ভবিষ্যতের জন্য শুভকামনাও জানিয়েছেন৷

    আরও পড়ুন- শুধু প্যারাসিটামল, অ্যাজিথ্রোমাইসিন নয়, বাড়তে পারে ডায়াবেটিসের এই সব ওষুধের দামও

    মোদির এই শুভেচ্ছার জবাবে ট্যুইট করেছেন রিকি কেজ। “আহা… আমি বাকরুদ্ধ! স্বয়ং মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে প্রশংসা পাওয়ার গর্বের! আপনাকে ধন্যবাদ নরেন্দ্র মোদিজি, আমি আশা করি আমি আপনাকে গর্বিত করেছি।”

    গ্র্যামি পুরস্কার (Grammy Award 2022) জয়ের পর থেকেই অবশ্য প্রধানমন্ত্রী মোদির প্রতি বারেবারে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই সুরকার (Ricky Kej Grammy Award)। “পরিবেশ সচেতনতার পথে ৭ বছর আগেই আপনি আমার দিক নির্দেশ করে দিয়েছিলেন, সেবার আমি আমার প্রথম গ্র্যামি পুরস্কার জিতেছিলাম, এবং আমি আজ এখানে এসে পৌঁছেছি! আপনার আশীর্বাদের জন্য ধন্যবাদ,” বলেন রিকি কেজ।

    রিকি কেজ, স্টুয়ার্ট কোপল্যান্ডের সঙ্গে গত রবিবার ৬৪ তম গ্র্যামি অ্যাওয়ার্ডে ডিভাইন টাইডসের জন্য এই সম্মান (Grammy Award 2022) অর্জন করেছেন৷

    আরও পড়ুন- রাম মন্দিরের গর্ভগৃহ দেখে আবেগাপ্লুত যোগী! নিজের হাতে পাথরে লিখলেন 'শ্রী রাম'!

    সক্রিয় পরিবেশকর্মী, রিকি কেজ (Ricky Kej Grammy Award) জাতিসংঘের গ্লোবাল হিউম্যানিটারিয়ান আর্টিস্ট অ্যাওয়ার্ডও জিতেছেন। বর্ণাঢ্য কর্মজীবনে ১০০ টিরও বেশি সম্মান জিতেছেন রিকি।

    ২০১৫ সালে তাঁর অ্যালবাম উইন্ডস অফ সামসারের জন্য প্রথম গ্র্যামি জিতেছিলেন রিকি। মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণকারী রিকি কেজ এখন বেঙ্গালুরুতেই থাকেন এবং এখানেই কাজ করেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: PM Narendra Modi

    পরবর্তী খবর