Home /News /national /
Kangana Ranaut: আসছে নতুন রিয়্য়ালিটি শো লক-আপ, তার আগে নজরকাড়া স্টাইল আইকন কঙ্গনা

Kangana Ranaut: আসছে নতুন রিয়্য়ালিটি শো লক-আপ, তার আগে নজরকাড়া স্টাইল আইকন কঙ্গনা

During the launch event of her upcoming show, Lock Upp, Kangana Ranaut dazzled in three stunning outfits, and it is hard to pick a favourite (Image: Instagram)

During the launch event of her upcoming show, Lock Upp, Kangana Ranaut dazzled in three stunning outfits, and it is hard to pick a favourite (Image: Instagram)

Kangana Ranaut: যেহেতু তিনি হোস্ট হিসাবে একটি নতুন ইনিংস শুরু করবেন,তাই লঞ্চের সময 'বস-লেডি' হিসেবে ধরা দেওয়া জরুরিও ছিল।

  • Share this:

    আসন্ন শো, লক আপ (Lock-Upp)-এর লঞ্চ ইভেন্টের সময় কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) তিনটি ভিন্ন পোশাকে মুগ্ধ হলেন দর্শক। এমনিই সবসময় নজর কাড়েন তিনি। এর মধ্য়ে একটি বেছে নেওয়া কঠিন। এবার তো আবার রিয়্য়ালিটি শো হোস্ট হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন। তার জন্য তিনি প্রস্তুত।

    নবরূপে কঙ্গনা। তিন ঘণ্টার মধ্যে তিনটি অত্যাশ্চর্য পোশাকে চমকপ্রদ লাগছিল তাঁকে। প্রথমে একটি ঝলমলে রূপালী পোশাক, সঙ্গে মানানসই Runway Reinvented জুতো। খুব হালকা শেডের লিপস্টিক-সহ ম্যাট মেকআপ লুক বেছে নেওয়ার জন্য তিনি ছিলেন আকর্ষণের কেন্দ্রবিন্দু। একটি অগোছালো খোঁপা করেছিলেন,যা আরও আকর্ষণীয় করেছিল তাঁকে। তাঁর 'বস লেডি' ভাইবস ছিল অপরিবর্তিত। যেহেতু তিনি হোস্ট হিসাবে একটি নতুন ইনিংস শুরু করবেন,তাই লঞ্চের সময 'বস-লেডি' হিসেবে ধরা দেওয়া জরুরিও ছিল। দ্বিতীয লুকে নিখিল থামপির একটি সাদা ট্রেঞ্চ স্যুট পরেছিলেন কঙ্গনা (Kangana Ranaut)। ছিল হাই-ওয়েস্ট প্যান্ট। কাঁধের ঠিক উপরে কোর্টটি রেখেছিলেন। অভিনেতার তৃতীয় এবং চূড়ান্ত লুক ছিল দ্য হাউস অফ এক্সোটিকের লাল পোশাক, লাল হিল এবং অ্যাকোয়ামেরিন জুয়েলারি থেকে কিছু সূক্ষ্ম গয়না।

    আরও পড়ুন: প্রেমের লাল গোলাপ বইয়ের ভাঁজে শুকিয়ে কাঠ! সঠিক রঙের গোলাপ বাছুন প্রিয়জনের জন্য

    অভিনেত্রী ও পরিচালক হিসেবে নিজের জায়গা তৈরি করে ফেলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এবার এক নতুন রূপে তাঁকে দেখা যেতে চলেছে। এবার ওটিটি প্ল্যাটফর্মের রিয়্য়ালিটি শোয়ে তাঁকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে। রেনল্টের সঙ্গে জোট বেঁধে এই রিয়্যালিটি শোয়ের প্রযোজনা করছেন একতা কাপুর। শোয়ের নাম 'লক আপ'।

    আরও পড়ুন: যৌনসুখ কমাতে সেলাই করে দেওয়া হয় যোনিপথ! ঘৃণ্য প্রথার বিরুদ্ধে গর্জে ওঠার দিন আজ

    জানা যাচ্ছে এই শো নাকি খুব সাহসী হতে চলেছে। অর্থাৎ নির্ভীকরাই এই শোয়ে অংশ নেবেন। আর তাই শোয়ের সঞ্চালক হিসেবে ভাবা হয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে (Kangana Ranaut)। কারণ তিনি খুবই স্পষ্টবাদী। নিজের মতামত পোষণ করতে ভয় পান না। নির্মাতারা এমনই মনে করেন। বিগবসের ফরম্যাটেই তৈরি হবে এই শো। এটি একটি রিয়্যালিটি শো যেখানে প্রতিযোগীরা ৮-১০ সপ্তাহ থাকবেন। তাঁরা যেখানে থাকবেন তার চারদিকে ক্যামেরা থাকবে। নতুন ইনিংসে ছক্কা হাঁকাতে সব দিকেই তৈরি কঙ্গনা।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Bollywood Actress, Kangna Ranaut

    পরবর্তী খবর