Home /News /national /
Exclusive: স্বামীর কাছ থেকে সবার আগে 'এই' কাজটিই চান তিনি! যা জানালেন মুখ্যমন্ত্রীর স্ত্রী...

Exclusive: স্বামীর কাছ থেকে সবার আগে 'এই' কাজটিই চান তিনি! যা জানালেন মুখ্যমন্ত্রীর স্ত্রী...

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর স্ত্রী স্বপ্না সাহা

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর স্ত্রী স্বপ্না সাহা

Exclusive | Tripura CM: ব্যস্ততার কারণে মেয়ের সঙ্গে কথা হল ভিডিও কলে।

  • Share this:

#আগরতলা: নীল শাড়ি পরিহিতা এক মহিলাকে নিরন্তর খুঁজে চলেছেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তা রক্ষীরা। কিন্তু তিনি ভিড় এড়িয়ে রাজভবনের দরবার হলের এক কোণায় বসে ছিলেন চুপ করে। ঠিক সকাল সাড়ে এগারোটায় শুরু হয় ত্রিপুরার নয়া মুখ্যমন্ত্রীর শপথ অনুষ্ঠান। আর তখনই নজর পড়ে মুখ্যমন্ত্রীর স্ত্রী স্বপ্না সাহা কোথায় আছেন? তাঁর স্বামীর শপথ অনুষ্ঠান ঘিরে নানা আড়ম্বর থাকলেও তিনি ছিলেন আলোর বাইরে(Tripura CM Manik Saha)।

আরও পড়ুন : কিশোরের গোপনাঙ্গে হাত, ঠোঁটে চুমু 'অস্বাভাবিক যৌনতা' নয়, হাইকোর্টের মন্তব্যে চাঞ্চল্য

স্বামী মাণিক সাহা একদিকে চিকিৎসক। একদিকে সামলেছেন ২০১৮ সালের বুথ স্তরের দায়িত্ব। তার পরে রাজ্য সভাপতির দায়িত্ব। এখন রাজ্যের মুখ্যমন্ত্রী হিসাবে দায়িত্বভার গ্রহণ করেছেন৷ স্বপ্না দেবী অবশ্য জানিয়েছেন, "মুখ্যমন্ত্রী হয়েছেন মানে ওনার দায়িত্ব আরও বেড়ে গেল। উনি সারাক্ষণ দলের কর্মীদের কথা শুনতেন, কথা বলেন। রাজ্যের মানুষের জন্যেও সেই সময় এবার উনি দেবেন।"

মুখ্যমন্ত্রী হিসাবে কোন কাজ স্বামীর থেকে প্রথম দেখতে চান তিনি? এই প্রশ্নের উত্তরে স্বপ্না দেবী জানিয়েছেন, "রাজ্যে একাধিক কাজ শুরু হয়েছিল সেই কাজগুলি যেন দ্রুত শেষ করা হয়। মহিলাদের জন্য আরও কাজ হোক রাজ্যে। আর দেশের আইন শৃঙ্খলা জনিত পরিস্থিতি যথাযথ থাকে।"

এদিন মাণিক সাহার পরিবারের একাধিক সদস্য উপস্থিত ছিলেন তার শপথ গ্রহণ অনুষ্ঠানে। তবে দুঃখ থেকে গিয়েছে একটাই যে মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেওয়া দেখতে পারেননি, মাণিক বাবুর কন্যা অস্মিতা সাহা। অস্মিতা একজন চক্ষু বিশেষজ্ঞ। কলকাতায় হাসপাতালের কাজে তিনি ব্যস্ত হয়ে আছেন। ফলে বাবাকে ফোনেই শুভেচ্ছা জানিয়েছেন মেয়ে।

আরও পড়ুন : ফের বিস্ফোরক অর্জুন সিং! নাড্ডার সঙ্গে বৈঠকের আগেই ফাটালেন বোমা, যা বললেন বিজেপি সাংসদ

এদিন অবশ্য সকাল থেকেই একাধিক বৈঠক করেছেন নয়া মুখ্যমন্ত্রী। ফলে বাড়ির লোকের কাছে তার সময় একেবারেই ছিল না বললেই চলে। কিছুটা অভিমানের সুরে মুখ্যমন্ত্রীর স্ত্রী জানিয়েছেন, "উনি বাড়ির কাজে সে অর্থে সময় দিতে পারেন না। তবে প্রতিটি বিষয়ে খোঁজ তিনি রাখেন।" এদিন দীর্ঘ সময় স্টেট হাউজে বৈঠক করেন নয়া মুখ্যমন্ত্রী। বাড়ির সকলে অবশ্য সেলিব্রেশন করেছেন নয়া মুখ্যমন্ত্রীকে নিয়ে৷

প্রতিবেদন ও ছবি : আবির ঘোষাল 

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Manik Sarkar, Tripura

পরবর্তী খবর