Home /News /kolkata /
Arjun Singh: ফের বিস্ফোরক অর্জুন সিং! নাড্ডার সঙ্গে বৈঠকের আগেই ফাটালেন বোমা, যা বললেন বিজেপি সাংসদ

Arjun Singh: ফের বিস্ফোরক অর্জুন সিং! নাড্ডার সঙ্গে বৈঠকের আগেই ফাটালেন বোমা, যা বললেন বিজেপি সাংসদ

এবার যা বললেন অর্জুন সিং...

এবার যা বললেন অর্জুন সিং...

Arjun Singh: অর্জুন সিং রবিবার সাংবাদিকদের বলেন এ রাজ্যে ক্ষমতায় আসতে পারবে না বিজেপি। তাঁর কথায়, "ঢাল নেই তরোয়াল নেই। নিধিরাম সর্দার।"

  • Share this:

    #কলকাতা: ফের 'বেসুরো' অর্জুন সিং। সোমবারই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠক হতে চলেছে এই বিজেপি নেতার। তার আগেই ফের একবার বোমা ফাটালেন অর্জুন সিং (Arjun Singh)। প্রকাশ্যেই বলে বসলেন, "BJP-তে দায়িত্বপ্রাপ্তরা অনেকেই কাজের নন।

    অর্জুন সিং রবিবার সাংবাদিকদের বলেন এ রাজ্যে ক্ষমতায় আসতে পারবে না বিজেপি। তাঁর কথায়, "ঢাল নেই তরোয়াল নেই। নিধিরাম সর্দার। এরা সোশাল সাইটে রাজনীতি করে। সঠিক ব্যক্তিরা দায়িত্ব না পেলে লাভ নেই। এরাজ্যে ক্ষমতায় আসতে পারবে না BJP।"

    আরও পড়ুন : এই ভুলগুলি করছেন না তো? ছোটোখাটো ভুলেই কিন্তু টমেটো ফ্লু হতে পারে! আতঙ্কিত নয়, সতর্ক থাকুন...

    বারাকপুরের বিজেপি (BJP) সাংসদের দাবি, রাজ্যে দলের দায়িত্বে এমন কিছু মানুষ রয়েছেন, যাদের কোনও সাংগঠনিক ক্ষমতা নেই। তাঁরা অনেকেই কাজের নন। বরং সেই সমস্ত ব্যক্তিরা দলের ভিতরে থেকে ক্ষতি করছেন। দলের কর্মঠ কর্মীদের কাজে লাগানো হচ্ছে না। সঠিক লোককে সঠিক দায়িত্ব না দিলে, এ রাজ্যে বিজেপি ক্ষমতায় আসবে না।

    নিজেরই দলের নেতৃত্বের সমালোচনায় সোচ্চার অর্জুন সিং আরও বলেন, "এখানে নিজের গ্রুপ বানানোর চেষ্টা হচ্ছে। দল বড় হলে গোষ্ঠাদ্বন্দ্ব থাকে। অন্যদলে সব সময় গোষ্ঠীদ্বন্দ্ব থাকে, কিন্তু ভোটের সময় এক হয়ে যায়। আমাদের এখানে সব সময় দেখায় এক, ভোটের সময় আলাদা হয়ে যায়।"

    আরও পড়ুন : প্রধান শিক্ষকের 'জমিদারি' সিদ্ধান্ত! স্কুলগেটে পুলিশ মোতায়েনের নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

    কার্যত, সম্প্রতি শাসকদলের সুরেই বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে সরব হয়েছেন অর্জুন। বাংলার সঙ্গে অন্য রাজ্যের রাজনীতিক ফারাক রয়েছে বলে কেন্দ্রীয় নেতৃত্বকে আরও একবার এদিন মনে করিয়ে দেন বারাকপুরেরা সাংসদ। একইসঙ্গে তাঁর দাবি, “সোশ্যাল মিডিয়াতে রাজনীতি করে বড়ো নেতা হতে চায় বঙ্গ বিজেপির অনেকে। কিন্তু হোয়াটস অ্যাপ আর ফেসবুকে রাজনীতি করে এখানে সংগঠন করা যাবে না। বাংলায় রাজনীতি করতে হলে তৃণমূলস্তরে নেমে রাজনীতি করতে হবে।”

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Arjun singh, Bengal BJP, BJP MP Arjun Singh

    পরবর্তী খবর