Home /News /national /
রামমন্দির রায়ে বেজায় খুশি, অসমে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন রঞ্জন গগৈ, তরুণ গগৈ

রামমন্দির রায়ে বেজায় খুশি, অসমে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন রঞ্জন গগৈ, তরুণ গগৈ

ফাইল ছবি (সংগৃহীত)

ফাইল ছবি (সংগৃহীত)

তরুণ গগৈ আরও বলেন, "আমি জানতে পেরেছি বিজেপি অসমের মুখ্যমন্ত্রী পদপ্রার্থীদের যে তালিকা প্রস্তুত করেছে, তাতে রঞ্জন গগৈ-এর নাম রয়েছে। আমার অনুমান তিনিই বিজেপির আগামী নির্বাচনের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী।"

  • Last Updated :
  • Share this:

#গুয়াহাটি:  রাম মন্দির রায়ে বেজায় খুশি বিজেপি। তারই উপহার স্বরূপ ২০২১ নির্বাচনে অসমের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করা হতে পারেন সুপ্রিম কোর্টের প্রাক্তন প্রধান বিচারপতি রঞ্জন গগৈকে। এমনই চাঞ্চল্যকর দাবি অসমের কংগ্রেস নেতা তরুণ গগৈ-য়ের। তিনি বলেন, “রঞ্জন গগৈয়ের রাম মন্দির রায়ে বিজেপি অত্যন্ত খুশি। তারই পুরস্কার হতে পারে মুখ্যমন্ত্রী পদ।” যদিও কংগ্রেস নেতার এই দাবি অস্বীকার করেছে অসমের বিজেপি নেতৃত্ব।

তরুণ গগৈ আরও বলেন, "আমি জানতে পেরেছি বিজেপি অসমের মুখ্যমন্ত্রী পদপ্রার্থীদের যে তালিকা প্রস্তুত করেছে, তাতে রঞ্জন গগৈ-এর নাম রয়েছে। আমার অনুমান তিনিই বিজেপির আগামী নির্বাচনের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী।" তরুণ গগৈয়ের দাবি, প্রাক্তন প্রধান বিচারপতি যদি রাজ্যসভার সাংসদ হতে পারেন তাহলে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হওয়ার প্রস্তাবেও তিনি সায় দিতে পারেন।

প্রসঙ্গত, সুপ্রিম কোর্টের প্রাক্তন প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। তিনি দীর্ঘদিন ধরে চলা অযোধ্যা রাম মন্দির মামলার নিষ্পত্তি করেছেন। তাঁর নেতৃত্বাধীন বেঞ্চ বিতর্কিত জমিতে রাম মন্দির গড়ার পক্ষে রায় দেয়। এরপর থেকেই রঞ্জন গগৈকে নিয়ে একের পর এক বিতর্ক দানা বেঁধেছে। সেই তালিকায় নয়া সংযোজন তরুণ গগৈ-এর এই বিস্ফোরক দাবি।

অসমের বিজেপি সভাপতি রঞ্জিত কুমার এ প্রসঙ্গে বলেন, "মানুষ অযৌক্তিক অনেক কথা বলেন। রঞ্জন গগৈ-এর মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হওয়ার বিষয়টাই খানিকটা তেমনই। আমি আগেও অনেক প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। কিন্তু তরুণ গগৈয়ের মতো ভিত্তিহীন কথা কেউ বলেন না। তাঁর এই কথার কোনও ভিত্তি নেই।"

Published by:Shubhagata Dey
First published:

Tags: CJI Gogoi, Ranjan Gogoi