Home /News /national /
Sabyasachi Mukherjee Trolled: গয়নার বিজ্ঞাপনে মডেলদের মুখ এমন গোমরা কেন? ফের তীব্র সমালোচনার শিকার সব্যসাচী!

Sabyasachi Mukherjee Trolled: গয়নার বিজ্ঞাপনে মডেলদের মুখ এমন গোমরা কেন? ফের তীব্র সমালোচনার শিকার সব্যসাচী!

Sabyasachi Mukherjee Trolled

Sabyasachi Mukherjee Trolled

সোশ্যাল মিডিয়ায় নিজেই নতুন গয়নার কালেকশন-সহ মডেলদের ছবি শেয়ার করেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায় (Sabyasachi Mukherjee Trolled)।

  • Share this:

    #মুম্বই: বাঙালি সেলিব্রিটি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় ফের একবার তীব্র সমালোচনার মুখে (Sabyasachi Mukherjee Trolled)। তাঁর নতুন গয়না নিয়ে তৈরি বিজ্ঞাপনে মডেলদের মুখ কেন এত গোমরা রাখা হয়েছে, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার সব্যসাচী। সোশ্যাল মিডিয়ায় নিজেই নতুন গয়নার কালেকশন-সহ মডেলদের ছবি শেয়ার করেছিলেন সব্যসাচী (Sabyasachi Mukherjee Trolled)। সেখানে দেখা যাচ্ছে, অটম-উইন্টার কালেকশনের নানা ধরনের ভারী গয়না ওশাড়ির সাজে সেজেছেন মডেলরা। তবে প্রথাগত হাসিমুখের বদলে, বিজ্ঞাপনে কেউ হাসছেন না। ক্যামেরায় লুক দিয়ে রয়েছেন তিন মডেল, তবে সবারই যেন 'হাসতে মানা'। আর তাই নিয়েই ফের একবার সমালোচনার শিকার ডিজাইনার (Sabyasachi Mukherjee Trolled)।

    ২২ ক্যারেট সোনা, হীরে, মুক্তো, নানা ধরনের ধাতু দিয়ে তৈরি এই বিলাসবহুল গয়নার বিজ্ঞাপন দেখে অবাক নেটিজেন। কেন এত গোমরা মুখ মডেলদের? সব্যসাচীর পোস্ট করা ছবিতে সরাসরি তাঁকেই প্রশ্ন করেছেন নেটিজেন। তারই সঙ্গে ধেয়ে এসেছে তীব্র সমালোচনা। প্রথা ভাঙতে গিয়ে সব্যসাচী যে আসলে, শিল্পকেই বিকৃত করছেন, এমনও মন্তব্য করেছেন অনেকে। তারই সঙ্গে সব্যসাচীর পছন্দ নিয়েও প্রশ্ন তোলা হয়েছে। একজন লিখেছেন, 'মৃত্যুর জন্য সব্যসাচীর গয়না, অবসাদগ্রস্ত মহিলারা'। অনেকেই আবার রসিকতা করে লিখেছেন, 'মহিলাদের মুখ দেখে মনে হচ্ছে যেন, কোষ্ঠকাঠিন্যে ভুগছেন'।

    আরও পড়ুন: প্রাচীন প্রথা ভেঙে লালের বদলে সব্যসাচীর পোশাকে বিয়ের আসরে কনে এ বার সমুদ্রসবুজ

    আরও পড়ুন: অন্তর্বাস পরা মডেলের গলায় মঙ্গলসূত্র! সব্যসাচীর বিজ্ঞাপন দেখে রেগে আগুন নেটিজেন

    তবে কেউ কেউ আবার এই বিজ্ঞাপনে স্বাভাবিকতা ও সরলতা খুঁজে পেয়েছেন। তবে সামান্য হাসি ও ছোট্ট টিপের বড়ই অভাব দেখছেন তাঁরা। তবে এই প্রথম বয়। গত অক্টোবরেই তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন সব্যসাচী। মঙ্গলসূত্রের বিজ্ঞাপনের জন্য নেটিজেনদের রোষের মুখে পড়েন তিনি। নেটিজেনদের দাবি, বিজ্ঞাপনে মঙ্গলসূত্র-কে 'খারাপ' ভাবে দেখানো হয়েছে। এই নতুন লঞ্চ হওয়া মঙ্গলসূত্রের (Mangalsutra) কালেকশন নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন সব্যসাচী। এই বিজ্ঞাপনী ক্যাম্পেনে (Ad campaign) স্বল্পবাস মডেলদের মঙ্গলসূত্র পরতে দেখা যাওয়ায় সমস্যার সূত্রপাত হয়।

    এই বিজ্ঞাপনগুলিকে অশ্লীল বলেও দাবি করেছিলেন অনেকে। একজন লিখেছিলেন, 'আমার ইনস্টা প্রোফাইলে যাঁরা আছেন তাঁদের অনুরোধ করছি এই বিজ্ঞাপনে নগ্নতা দেখানোর জন্য রিপোর্ট করুন। এটা মেনে নেওয়া যায় না।' আর একজন আবার লিখেছিলেন, 'নগ্নতা প্রদর্শনের জন্য এই ছবিটিকে রিপোর্ট করুন শুধু। আর অন্য কিছু বললেই কিন্তু সব্যসাচী (Sabyasachi Mukherjee) বর্ণবিদ্বেষ, বডিশেমিং এর দোহাই দেবে। ফাঁদে পা দেবেন না।'

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Sabyasachi Bride, Sabyasachi Mukherjee, Sabyasachi Saree, Trolled

    পরবর্তী খবর