Home /News /national /
Crime News: পাসপোর্টের একাধিক পাতা ছেঁড়া, গ্রেফতার যুবক! কারণ শুনলে চমকে যাবেন

Crime News: পাসপোর্টের একাধিক পাতা ছেঁড়া, গ্রেফতার যুবক! কারণ শুনলে চমকে যাবেন

Crime News

Crime News

শনিবার মুম্বই বিমানবন্দরে গ্রেফতার করা হয়েছে ওই যুবককে। (Crime News)

  • Share this:

    #মুম্বই: পাসপোর্টের পাতা ছেঁড়া দেখেই সন্দেহ হয়েছিল পুলিশের। কিন্তু কী কারণে একাধিক পাতা ছেঁড়া হয়েছে তা জানতে পেরে হতবাক তদন্তকারীরা। ৩২ বছরের এক যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। বিদেশের একাধিক সফরের ইতিহাস মুছে দিতেই এ ভাবে পাসপোর্টের পাতা ছেঁড়া হয়েছে বলে জানতে পেরেছে পুলিশ। উদ্দেশ্য ছিল পরকীয়া প্রেমকে স্ত্রীর কাছ থেকে লুকিয়ে রাখা। (Crime News)

    শনিবার মুম্বই বিমানবন্দরে গ্রেফতার করা হয়েছে ওই যুবককে। নিজের পরকীয়া সম্পর্ক যাতে স্ত্রী জানতে না পারেন, সে কারণেই পাসপোর্টের পাতা তিনি ছিঁড়েছেন বলে দাবি ধৃতের। কিন্তু পাসপোর্টের পাতা ছেঁড়া আইনত অপরাধ। ফলে মুম্বই বিমানবন্দরে নামার পরই তাঁকে গ্রেফতার করা হয়েছে। শনিবার এই ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় বিমানবন্দর এলাকায়।

    আরও পড়ুন: খুলে যাচ্ছে শিয়ালদহ মেট্রোর দরজা, উঠলেই কত ভাড়া জানেন? রেলের দারুণ চমক

    পুলিশ সূত্রে খবর, কয়েকদিন আগেই প্রেমিকাকে নিয়ে বিদেশ সফরে গিয়েছিলেন ওই যুবক। বৃহস্পতিবার দেশে ফেরেন তিনি। মুম্বই বিমানবন্দরে ইমিগ্রেশনের সময় আধিকারিকেরা দেখতে পান, পাসপোর্ট ছেঁড়া। সাম্প্রতিক বিদেশ সফরের পাতাটি, যেখানে ভিসার স্ট্যাম্প দেওয়া ছিল সেটিও উধাও। এর পরই সন্দেহ হয় পুলিশের।

    আরও পড়ুন: চাপলি কাবাব-বিরিয়ানি-মাটন পায়া-খেজুর শেক! বকরি ইদের মেনুতে থাক লা-জবাব এই সব পদ...

    পুলিশি জেরাতেই ওই যুবক স্বীকার করেন, বিদেশে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। কিন্তু স্ত্রী জানতে পারলে আর রক্ষে নেই। তাই পাসপোর্টে বিদেশ সফরের ইতিহাস রাখতে পারবেন না তিনি। পাতা ছেঁড়াই একমাত্র পথ। কিন্তু ভারতীয় আইনে এটি অপরাধ, ফলে গ্রেফতার করা হয় যুবককে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Indian Passport, Mumbai

    পরবর্তী খবর