হোম /খবর /লাইফস্টাইল /
ঝরঝরে ইংরেজি! কম্পিউটার সায়েন্সে স্নাতক! ভিক্ষা করে কাটছে দিন ! ভাইরাল ভিডিও

Viral Video: ঝরঝর করে ইংরেজি বলেন ! কম্পিউটার সায়েন্সে স্নাতক! ভিক্ষা করে দিন কাটছে বেনারসে! ভাইরাল মহিলার ভিডিও

viral video

viral video

Viral Video: কম্পিউটার সায়েন্সে স্নাতক ! ঝরঝরে ইংরেজিতে কথা বলেন ! বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয় স্বাতীকে ! বেনারসের ঘাটেই কাটছে জীবন ! দেখুন ভাইরাল ভিডিও

  • Last Updated :
  • Share this:

#বেনারস: ভাগ্য মানুষকে কোথায় নিয়ে দাঁড় করাবে কেউ বলতে পারে না! তবে সবটা ভাগ্য এমন নয়, তার সঙ্গে নিজের চেষ্টাকে জুড়েও যদি বিফল হতে হয়, তবে সত্যিই কিছু করার থাকে না। ঠিক যেমন শত চেষ্টার পরেও রাস্তায় ভিক্ষা করতে হচ্ছে বেনারসের ( (viral video)  এই মহিলাকে। তাঁর গল্প শুনলে চোখে জল আসবে আপনার!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল (viral video) হয়েছে। সেখানে দেখা যাচ্ছে মলিন পোশাক, উস্কো-খুস্কো চুল, শাড়ি পরে রাস্তায় বসে এক মহিলা। ভিক্ষা করছেন। যে যা দিয়ে যাচ্ছেন তাই দিয়েই কোনও মতে একবেলা খেয়ে, রাস্তায় শুয়ে দিন কাটছে মহিলার।

ভাবতেই পারেন এমন ঘটনা আমাদের দেশে তো সব সময় দেখা যায়। বেনারসের ঘাটে এমন বহু মহিলাকেই দেখতে পাওয়া যায়! তবে এই মহিলার কথা আলাদা করে হচ্ছে কেন? কারণ অবশ্যই রয়েছে। যা জানলে আপনি চমকে যাবেন।

এই মহিলার নাম স্বাতী। যাকে দেখে থমকে দাঁড়িয়ে পড়েন বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ছাত্র অবিনাশ। ভাইরাল (viral video) হওয়া ভিডিওটি তিনিই শেয়ার করেন ফেসবুকে। তারপর থেকে শুরু হয় শোরগোল।

 আরও পড়ুন: লুকিয়ে ভিডিও করছিল ভক্ত ! ফোন কেড়ে নিলেন জন আব্রাহাম ! তারপর... ভাইরাল ভিডিও

বেনারসের অসসি ঘাটের আশপাশেই থাকেন। না কোনও ঘর নয়, রাস্তাতেই দিন, রাত মাস-বছর কেটে যায় তাঁর। ভিক্ষাবৃত্তি করেই দিন চলে তাঁর।মহিলার সঙ্গে কথা বলে চমকে যান অবিনাশ। ঝরঝরে  (viral video)ইংরেজিতে কথা বলছেন তিনি।

 আরও পড়ুন: স্টেজে মাথা ঠুকে প্রণাম! ২২ মাস পর দুবাইতে গান গাইলেন অরিজিৎ সিং! দেখুন ভিডিও

স্বাতী কম্পিউটার সায়েন্সে স্নাতক (viral video)। সাউথে তাঁর বাড়ি ছিল। চাকরিও করতেন। বিয়ের পর এক সন্তান হয়। তারপর শরীরের একটা অংশ প্যারালাইজড হয়ে যায় স্বাতীর। এর পর তাঁকে চিকিৎসা না করিয়ে বেনারসের ঘাটে ফেলে রেখে যায় বাড়ির লোকজন। সেই থেকে এখানেই রয়েছেন তিনি। প্রায় তিন বছর কেটে গিয়েছে কেউ খোঁজ নেইনি তাঁর।

অবিনাশের করা প্রতিটা প্রশ্নের উত্তর তিনি দিয়েছেন ইংরেজিতে (viral video)। একটুও না আটকে। স্বাতী জানান, তাঁকে অনেকেই মানসিক রোগী ভাবেন। কিন্তু তিনি মানসিক ভাবে একেবারে সুস্থ। চাকরি করতে চান কিনা প্রশ্ন করা হলে, অবাক দৃষ্টে তাকিয়ে থাকেন স্বাতী! বলেন করতে তো চাই, কিন্তু কে দেবে চাকরি? তবে বেনারসের ভিখারি জীবনে তিনি এখন অভ্যস্থ হয়ে উঠেছেন। পরিবার থেকেও সর্বহারা এই মহিলা।

 আরও পড়ুন: পোষ্যের সঙ্গে খেলছে 'ভুতুড়ে কুকুর' ! ভয়ঙ্কর ভূতের ভিডিও ভাইরাল

স্বাতীর এই করুণ কাহিনি জানার পর সোশ্যাল মাধ্যমে বহু মানুষ প্রতিবাদ জানিয়েছেন। তাঁর বাড়ির লোকের এই ঘৃণ্য কাজকেও সমালোচনা করেছেন। কিন্তু এখন প্রশ্ন হল এই ভাইরাল ভিডিও কি পারবে স্বাতীর ভাগ্য বদলাতে? কারণ ভাইরাল ভিডিও (viral video) থেকেই নতুন জীবন পেয়েছিলেন রানাঘাটের রাণু মণ্ডল, বাবা কা ধাবার বৃদ্ধ সহ অনেকেই। দেখা যাক স্বাতীর জন্য কোন জীবন অপেক্ষা করছে!

Published by:Piya Banerjee
First published:

Tags: Facebook, Ranu Mandal, Social Media, Varanasi, Viral Video