• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Abhishek Banerjee in Tripura: ত্রিপুরা এয়ারপোর্টের বাইরে কালো ব্যাগ, সামনেই অভিষেকের কনভয়! মারাত্মক অভিযোগ

Abhishek Banerjee in Tripura: ত্রিপুরা এয়ারপোর্টের বাইরে কালো ব্যাগ, সামনেই অভিষেকের কনভয়! মারাত্মক অভিযোগ

অভিষেকের কনভয়ের সামনে বোমাতঙ্ক

অভিষেকের কনভয়ের সামনে বোমাতঙ্ক

Abhishek Banerjee in Tripura: ইতিমধ্যেই ত্রিপুরা রওনা দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে, এরই মধ্যে আগরতলা বিমানবন্দরের বাইরে একটি ফেলে যাওয়া ব্যাগকে ঘিরে আতঙ্ক ছড়াল।

  • Share this:

#আগরতলা: তৃণমূলের যুব নেত্রী সায়নী ঘোষকে গ্রেফতার করা হয়েছে ত্রিপুরায়। দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরার কর্মসূচির আগে তুমুল শোরগোল শুরু হয়েছে বিপ্লব দেবের রাজ্যে। ইতিমধ্যেই অভিষেকের পূর্ব নির্ধারিত মিছিলের কর্মসূচি বাতিল করে ছোট পথসভা করার নির্দেশ দেওয়া হয়েছে ত্রিপুরা পুলিশের তরফ থেকে। যদিও অভিষেক বন্দ্যোপাধ্যায় নাছোড়। ইতিমধ্যেই ত্রিপুরা রওনা দিয়েছেন তিনি। তবে, এরই মধ্যে আগরতলা বিমানবন্দরের বাইরে একটি ফেলে যাওয়া ব্যাগকে ঘিরে আতঙ্ক ছড়াল।

জানা গিয়েছে, আগরতলা বিমানবন্দরের ঠিক বাইরে, যেখানে ভিআইপি পার্কিং করা হয়, সেখানে একটি কালো রঙের ব্যাগ দেখতে পাওয়া যায়। মুহূর্তেই বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে ওই চত্বরে। ঘটনার কথা জানতে পেরেই সিআইএসএফ ঘটনাস্থলে এসে তা ঘিরে দেয়। তাৎপর্যপূর্ণ বিষয় হল, ওই ব্যাগটি যেখানে পাওয়া গেছে, তার সামান্য দূরেই দাঁড়িয়ে ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অপেক্ষায় থাকা কনভয়।

আরও পড়ুন: সেনাপতি সায়নী গ্রেফতার, যে পরিকল্পনা নিয়ে আজ আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়...

যদিও পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু এই ঘটনায় ষড়যন্ত্রই দেখছেন। এদিন সকালেই ত্রিপুরা পৌঁছেছেন ব্রাত্য। তিনি বলেন, ''অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কোনওভাবেই আটকাতে পারছে না বিজেপি। তাই মিছিল বাতিল করার পর এবার অভিষেকের কনভয়ের সামনে ব্যাগ রেখে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করা হচ্ছে। যাতে আমাদের কর্মীরা অভিষেককে স্বাগত জানাতে না পারেন। আসলে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ভয় পাচ্ছে বিজেপি।

আরও পড়ুন: ভারতী ঘোষকে বড় দায়িত্ব দিল BJP! প্রাক্তন IPS-কে ঘিরে গেরুয়া শিবিরে জারি গুঞ্জন

সোমবার সকাল আটটায় কালীঘাট থেকে বেরিয়ে কলকাতা বিমানবন্দরে পৌঁছন অভিষেক। সায়নী ঘোষের গ্রেফতারি সহ একাধিক ইস্যুতে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান, যা বলার ত্রিপুরায় বলবেন। বিমানবন্দরে নেমে আগরতলা পশ্চিম থানায় যাওয়ার কথা রয়েছে তাঁর। ওই থানাতেই সায়নী ঘোষকে রাখা হয়েছে। জানা গিয়েছে, অভিষেকের মিছিল করার কথা থাকলেও তা বাতিল করেছে ত্রিপুরা সরকার। তবে, এদিন অভিষেক দলীয় নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করবেন বলে জানা গিয়েছে। সাংবাদিক বৈঠক করারও কথা রয়েছে তাঁর। কিন্তু তাঁর সফরের আগেই যেভাবে একটি পরিত্যক্ত ব্যাগকে ঘিরে আতঙ্ক ছড়াল, তা বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

Published by:Suman Biswas
First published: