Home /News /national /
শহিদ রাজেশ ওরাংয়ের শ্রাদ্ধানুষ্ঠানে এসে আবেগপ্রবণ বীরভূমের পুলিশ সুপার, বীরের মা-বাবাকে প্রণাম

শহিদ রাজেশ ওরাংয়ের শ্রাদ্ধানুষ্ঠানে এসে আবেগপ্রবণ বীরভূমের পুলিশ সুপার, বীরের মা-বাবাকে প্রণাম

তরতাজা প্রাণ সীমান্ত সংঘর্ষে প্রাণ হারিয়েছেন , এবার হয়ে গেল তাঁর শ্রাদ্ধানুষ্ঠান, সেখানেও সঙ্গী সেই দুঃসহ বেদনা

  • Share this:

#বীরভূম : শহিদ রাজেশ ওরাং এর শ্রাদ্ধ-অনুষ্ঠানে এসে রাজেশের মা ও বাবার পায়ে হাত দিয়ে প্রণাম করলেন বীরভূমের পুলিস সুপার শ্যাম সিং। বীরভূমের মহম্মদবাজারের বেলগড়িয়া গ্রামে আজ রাজেশ ওরাং এর শ্রাদ্ধ অনুষ্ঠান ছিল। ওই শ্রাদ্ধ-অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীরভূমের পুলিস সুপার শ্যাম সিং সহ অতিরিক্ত পুলিস সুপার সুবিমল পাল,  জেলার ডি এস পি (ডিএন্ডটি) অভিষেক মণ্ডল।

তারা প্রত্যেকেই রাজেশ ওরাং এর ছবিতে মালা ও ফুল দিয়ে শ্রদ্ধা জানান। বাড়ির আত্মীয়দের জন্য নিয়ম অনুসারে জামাকাপড় ও ফুল মিষ্টি উপহার নিয়ে যান।

 পুলিশ সুপারের কথায় দেশের জন্য যে সেনা শহিদ হয়েছেন তার জন্য আবেগ আটকে রাখা মুশকিল,  সেই কারনেই নিজেকে রাজেশের বাড়ির একজন আত্মীয় ভেবে নিয়েই এগিয়ে চলেছেন তিনি,  পাশে দাঁড়িয়ে আছেন রাজেশের পরিবারের।

যেদিন রাজেশের দেহ বীরভূম এসে পৌছেছিল সেদিনও রাজেশের কফিনে কাঁধ দিয়ে ছিলেন তিনি। কাঁধে করেই নিয়ে গিয়েছিলেন মুখাগ্নি-র জন্য।  রাজেশের দেহ বীরভূমে পৌছানোর পর থেকে দেহ সৎকার পর্যন্ত আগাগোড়াই পাশে ছিলেন ৷

তিনি এক জন পুলিশ সুপার হিসাবে তো বটেই,  পাশে ছিলেন নিজেকে রাজেশের আত্মীয় মনে করে। তার দেখানো পথেই এগিয়ে চললো বীরভূম জেলা পুলিশ। মনে ভালোবাসার দাগ কেটে থাকল রাজেশের বাড়ি থেকে গ্রামবাসীদের মনে।

Supratim Das

Published by:Debalina Datta
First published:

Tags: Birbhum, Indian Army, Rajesh Orang

পরবর্তী খবর