Home /News /national /
1 Crore BMW in River: নদীতে ভাসছে ১ কোটি টাকার BMW গাড়ি! কোনও দুর্ঘটনা নয়, কারণ খুব বেদনাদায়ক

1 Crore BMW in River: নদীতে ভাসছে ১ কোটি টাকার BMW গাড়ি! কোনও দুর্ঘটনা নয়, কারণ খুব বেদনাদায়ক

Karnataka Incident: গাড়িটি জল থেকে তুলে এনে তদন্ত শুরু করে পুলিশ৷

  • Share this:

    #বেঙ্গালুরু: কর্ণাটকের শ্রীরাঙ্গাপাটনার নদীতে ভেসে যাচ্ছে একটি লাল রঙের বিএমডব্লিউ (BMW) গাড়ি যা দেখে হতবাক স্থানীয়রা। নদীতে গাড়ি ভাসতে দেখে প্রথমে দুর্ঘটনা ভেবে পুলিশকে খবর দেন এলাকার মানুষ। ভেসে যাওয়া বিলাশবহুল গাড়ির মধ্যে কেউ আটকে রয়েছেন কিনা, সেই সন্দেহ হয় অনেকের৷ ফলে সেই খোঁজ নিতে নদীতে ডুব দিয়ে উদ্ধারকর্মীদের সতর্ক করে স্থানীয় লোকজন।

    আরও পড়ুন Health News: ডাক্তারের প্রেসক্রিপশন ছাড়াই কেনা যাবে ১৬ টি ওষুধ

    উদ্ধারকর্মীরা নিশ্চিত করেন যে গাড়ির ভিতরে কেউ নেই৷ তাতে কিছুটা স্বস্তি মেলে সকলের৷ পরে পুলিশ এসে নদীতে ভাসতে থাকা গাড়িটিকে উদ্ধার করে। জানা যায় যে গাড়িটি BMW X6। ভারতীয় বাজারে যার দাম প্রায় ১কোটি ৩০ লক্ষ টাকা! কীভাবে এত দামী গাড়ি পড়ল জলে? কোনও পথদুর্ঘটনার কথাও জানতে পারেননি স্থানীয়রা৷ তাহলে হল কী?

    গাড়িটি জল থেকে তুলে এনে তদন্ত শুরু করে পুলিশ৷ কর্নাটকের পরিবহণ দফতর থেকে পাওয়া তথ্যে অনুযায়ী, গাড়িটি বেঙ্গালুরুর মহালক্ষ্মী লেআউটে বসবাসকারী এক ব্যক্তির। পরে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হলেও আধিকারিকরা কোনও সঠিক উত্তর পাননি। তবে, তাঁর পরিবারের সদস্যরা জানিয়েছেন যে তার মায়ের মৃত্যুর পরে থেকেই হতাশায় ভুগতে শুরু করেন তিনি৷ এতটাই হতাশাগ্রস্থ হয়ে পড়েন তিনি যে নিজের অত্যন্ত দামি বিএমডব্লিউ এসইউভিটি জলে ডুবিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন!

    আরও পড়ুন General Knowledge: মুড়ির সঙ্গে খেতে মজা, চানাচুরের English কী বলতে গিয়ে ডাহা ফেল ৯৯% মানুষ, হিন্দি নামটাও কি জানেন?

    বাড়ির সদস্যদের বক্তব্য রেকর্ড করার পর পুলিশ ওই ব্যক্তিকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়৷ কোনও অভিযোগ নথিভুক্ত করা হয়নি এবং জলে ভাসা BMW X6 SUVটি ওই ব্যক্তির পরিবারের কাছে ফেরত দেওয়া হয়। BMW এর X6 SUV হল বিলাসবহুল গাড়ি ব্র্যান্ডের সবচেয়ে দামি গাড়িগুলির মধ্যে একটি৷ ভারতে এই মডেলের দাম ১ কোটি ৫ লক্ষ টাকা থেকে শুরু হয়৷

    Published by:Pooja Basu
    First published:

    Tags: BMW, River

    পরবর্তী খবর