Home /News /national /
Uttar Pradesh Election 2022: মুলায়মের আশীর্বাদ নিয়ে বিজেপি-র হয়ে লড়াইয়ে অপর্ণা! যাদব পরিবারের ভাঙন স্পষ্ট আরও

Uttar Pradesh Election 2022: মুলায়মের আশীর্বাদ নিয়ে বিজেপি-র হয়ে লড়াইয়ে অপর্ণা! যাদব পরিবারের ভাঙন স্পষ্ট আরও

মুলায়ম সিং যাদব ও অপর্ণা যাদব, ছবি ট্যুইটার থেকে।

মুলায়ম সিং যাদব ও অপর্ণা যাদব, ছবি ট্যুইটার থেকে।

Uttar Pradesh Election 2022: বিজেপি-তে যোগ দেওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি তাঁর আস্থা প্রকাশ করে অপর্ণা বলেছিলেন, তাঁর কাছে দেশের বিষয়টি সবার আগে প্রাধান্য পেয়ে এসেছে।

  • Share this:

    #লখনউ: ছবি কথা বলে? রাজনীতির কথা বলে তো বটেই। উত্তরপ্রদেশের দাপুটে (Uttar Pradesh Election 2022) রাজনীতিক মুলায়ম সিং যাদবের (Mulayam Singh Yadav) পা ছুঁয়ে যখন সদস্য বিজেপি-তে যোগ দেওয়া তাঁর পুত্রবধূ আশীর্বাদ নেন, তখন ছবি আরও বেশি করে কথা বলে বটেই। সম্প্রতি গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন যাদব পরিবারের ছোট-বউ। তার পরেই এই যোগদান নিয়ে সাংবাদিকদের সমাজবাদী পার্টি নেতা অখিলেশ বলেছিল, মুলয়াম ব্যক্তিগত ভাবে অপর্ণাকে বিজেপিতে যোগ দেওয়া থেকে আটকাতে চেয়েছিলেন। কিন্তু তার পরেই এল এক অন্য ছবি। মুলয়ামের আশীর্বাদ নিয়ে বিজেপি-র হয়ে লড়তে (Uttar Pradesh Election 2022) নামছেন অপর্ণা!

    মুলায়মের প্রথম পক্ষের স্ত্রী--এর সন্তান অখিলেশ। দ্বিতীয় পক্ষের স্ত্রী-এর সন্তান প্রতীক যাদব। তাঁর স্ত্রী অপর্ণা। ভোটের ময়দানে সপা-র হয়ে তাঁকে আগেও নামতে দেখা গিয়েছে। কিন্তু উত্তরপ্রদেশ নির্বাচনের (Uttar Pradesh Election 2022) মুখে, তিনি চমকে দিয়ে যোগ দেন বিজেপি-তে। যখন বিভিন্ন বিজেপি-র নেতারা সপায় যোগ দেওয়া শুরু করেছিলেন, তখনই অপর্ণাকে দলে টেনে পাল্টা অখিলেশকে চাপে ফেলে গেরুয়া শিবির। সেই মুহূর্তেই সাংবাদিকরা অখিলেশকে প্রশ্ন করেন, অপর্ণা কি মুলায়ম সিংয়ের আশীর্বাদ নিয়ে ভোটের ময়দানে লড়তে নামছেন। অখিলেশ বলেন, মুলায়ম অপর্ণাকে আটকতে চেষ্টা করেছিলেন। আর তার পরেই অপর্ণা ট্যুইটারে প্রকাশ করেন এই ছবি।

    আরও পড়ুন - গঙ্গাসাগর নির্বিঘ্নে মেটায় ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী, বললেন দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক

    বিজেপি-তে যোগ দেওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি তাঁর আস্থা প্রকাশ করে অপর্ণা বলেছিলেন, তাঁর কাছে দেশের বিষয়টি সবার আগে প্রাধান্য পেয়ে এসেছে। পাশাপাশি তিনি কেন্দ্রীয় সরকারের একাধিক কর্মসূচিরও প্রশংসা করেন। বিজেপি সরকারের স্বচ্ছতাকে প্রাধান্য দেওয়া, নারী স্বনির্ভরতার পথে হাঁটার মতো একাধিক ইস্যু তাঁকে গেরুয়া শিবিরের কাছে নিয়ে এসেছে বলেও জানান তিনি।

    আরও পড়ুন: প্রাণ গেল বাড়ির ছেলের, খোয়া গেল মেয়ের বিয়ের গয়না, এক দুর্ঘটনায় সব শেষ

    দলবদল নিয়ে পাল্টা অখিলেশ যাদব বলেন, সমাজবাদী পার্টি সেই সমস্ত নেতা-কর্মীদের নিয়ে কাজ করছে যাঁরা মানুষের সঙ্গে অবাধে যুক্ত। বর্তমান রাজনৈতিক পরিসর, যা উত্তরপ্রদেশে তৈরি হয়েছে, সেখানে সমাজবাদী পার্টির সঙ্গে লড়াই করার মতো কোনও শক্তিই রাজ্যে নেই। উত্তরপ্রদেশের মানুষ পরিবর্তন চায়, তাঁরা আমাদের সঙ্গে দাঁড়িয়ে আছেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Uttar Pradesh Election 2022

    পরবর্তী খবর