Home /News /national /
Asaduddin Owaisi: মোদি-শাহ নয়, ভারত যদি কারও হয়ে থাকে, তা দ্রাবিড়, আদিবাসীদের: আসাদুদ্দিন ওয়াইসি

Asaduddin Owaisi: মোদি-শাহ নয়, ভারত যদি কারও হয়ে থাকে, তা দ্রাবিড়, আদিবাসীদের: আসাদুদ্দিন ওয়াইসি

AIMIM Chief Waisi

AIMIM Chief Waisi

AIMIM: বিজেপি এবং রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ ‘মুঘলদের পরে’ এদেশে এসেছে! শনিবার গেরুয়া দলকে এভাবেই আক্রমণ শানিয়েছেন এআইএমআইএম প্রধান আসাদুদ্দিন ওয়াইসি।

  • Share this:

    #ভিওয়ান্ডি: বিজেপি এবং রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ ‘মুঘলদের পরে’ এদেশে এসেছে! শনিবার গেরুয়া দলকে এভাবেই আক্রমণ শানিয়েছেন এআইএমআইএম প্রধান আসাদুদ্দিন ওয়াইসি। মহারাষ্ট্রের ভিওয়ান্ডিতে এক জনসভায় ভাষণ দিতে গিয়ে আসাদুদ্দিন ওয়াইসি বলেন, “ভারত আমার নয়, ঠাকরের নয়, মোদি-শাহেরও নয়। ভারত যদি কারও হয়, তবে তা দ্রাবিড় ও আদিবাসীদের। কিন্তু বিজেপি-আরএসএস মুঘলদের পরেই। মানুষ আফ্রিকা, ইরান, মধ্য এশিয়া, পূর্ব এশিয়া থেকে অভিবাসী হয়ে আসার পরেই ভারত গঠিত হয়েছিল।”

    জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির (এনসিপি) সভাপতি শরদ পাওয়ারের নিন্দা করে ওয়াইসি প্রশ্ন তোলেন কেন তিনি শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের মতোই নবাব মালিকের গ্রেপ্তারের বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেননি।

    আরও পড়ুন- রহস্যজনক! ২০১৬ সালেও একইভাবে উধাও হয়েছিল নেপালের বিমান, মর্মান্তিক পরিণতি!

    একটি সমাবেশে এনসিপি, শিবসেনা এবং বিজেপিকে সম্মিলিতভাবে কটাক্ষ করে ওইয়াইসি বলেন, “বিজেপি, এনসিপি, কংগ্রেস, সমাজবাদী পার্টি হল ধর্মনিরপেক্ষ দল। তারা মনে করে যে তাদের জেলে যাওয়া উচিত নয় কিন্তু কেউ কোনও একজন মুসলিম দলের সদস্য জেলে গেলে সব ঠিক আছে। এনসিপি প্রধান শরদ পাওয়ার প্রধানমন্ত্রী মোদির সঙ্গে দেখা করতে যান সঞ্জয় রাউতের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়ার জন্য।”

    “নবাব মালিক কি সঞ্জয় রাউতের চেয়ে কম? আমি শরদ পাওয়ারকে জিজ্ঞাসা করতে চাই আপনি কেন নবাব মালিকের হয়ে কথা বলেননি? তিনি একজন মুসলিম বলে? সঞ্জয় এবং নবাব কি সমান নন?” প্রশ্ন তোলেন ওয়াইসি।

    ওয়াইসি ভিওয়ান্ডির এআইএমআইএম নেতা খালিদ গুড্ডুর মুক্তিও দাবি করেছেন। “খালিদ গুড্ডুকে একটি প্রতারণার মামলায় গ্রেপ্তার করা হয়েছিল। তিনি জেলে রয়েছেন এবং তার উপর যে ধারাটি চাপানো হয়েছিল তা সম্পূর্ণ ভুল। আমি শিবসেনা এবং মুখ্যমন্ত্রীকে খালিদ গুড্ডুকে মুক্তি দেওয়ার জন্য অনুরোধ করছি,” বলেন তিনি।

    আরও পড়ুন- ভক্তি দেখাতে গিয়ে পরিচ্ছন্নতা ভুলবেন না: তীর্থস্থানে দূষণ নিয়ে মোদির মন কি বাত!

    “তারা খালিদ গুড্ডুকে গ্রেপ্তার করেছিল কারণ সে ক্ষমতা এবং দুর্নীতির বিরুদ্ধে ছিল। তাই, রাজ্য সরকার তাঁকে মুম্বাই পুলিশের সাহায্যে গ্রেপ্তার করেছে,” দাবি ওয়াইসির।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: AIMIM, Asaduddin Owaisi

    পরবর্তী খবর