Home /News /national /

Abhishek Banerjee: গোয়া সফরে অভিষেক, ১৭ জানুয়ারি যাচ্ছেন সৈকত রাজ্যে

Abhishek Banerjee: গোয়া সফরে অভিষেক, ১৭ জানুয়ারি যাচ্ছেন সৈকত রাজ্যে

ফাইল চিত্র

ফাইল চিত্র

Goa Assembly Election 2022: কী কর্মসূচি থাকবে অভিষেকের? তৃণমূল সূত্রে খবর, দলের বিভিন্ন স্তরের নেতাদের সঙ্গে প্রার্থীপদ নিয়ে বৈঠক করবেন তিনি । তার পর প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

  • Share this:

#কলকাতা: আগামী ১৭ জানুয়ারি গোয়া (Goa) সফরে যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তৃণমূল (TMC) সূত্রে শুক্রবার এই খবর পাওয়া গিয়েছে। গোয়ায় আসন্ন বিধানসভা নির্বাচনে দলের প্রচার অভিযানের মধ্যে অভিষেকের গোয়া সফর যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

কী কর্মসূচি থাকবে অভিষেকের? তৃণমূল সূত্রে খবর, দলের বিভিন্ন স্তরের নেতাদের সঙ্গে প্রার্থীপদ নিয়ে বৈঠক করবেন তিনি । তার পর প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। সেই কারণে ভোটের আগে কয়েকদিন তিনি গোয়ায় থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, গোয়ায় তৃণমূল তার জোটসঙ্গীকে মোট ৮টি আসন ছেড়ে লড়াই করার পরিকল্পনা নিয়েছে। তবে অভিষেক রাজ্যে ফিরবেন ২০ বা তার আগের কোনও এক তারিখে। কারণ, ২০ তারিখে তাঁর সংসদীয় এলাকায় করোনা পরিস্থিতি নিয়ে একটি রিভিউ মিটিং রয়েছে। সেটিতে অভিষেক অংশ নিতে পারেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন - বিজেপি থেকে ফেরানো যাবে না এই নেতাকে, অভিষেককে একযোগে চিঠি তৃণমূল বিধায়কদের

পাঁচ রাজ্যে বিধানসভা ভোটের দামামা বেজে গিয়েছে। এর মধ্যে গোয়ায় ভোটের ময়দানে কোমর বেঁধে লড়াই করতে নেমেছে তৃণমূল। বারবার তৃণমূলের শীর্ষ নেতৃত্ব সে রাজ্যে যাতায়াত করেছে। গিয়েছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ও। অভিষেকও গিয়েছেন একাধিকবার। গোয়া তৃণমূলের পক্ষ থেকে প্রতিদিনই নানারকম প্রচার অভিযানের আয়োজন চলছে। নানা সময়ে বিভিন্ন মহল থেকে যোগদানের কর্মসূচিও হয়েছ। সেখানেই এ বার শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখতে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: চার থেকে ছয় সপ্তাহ পিছিয়ে দেওয়া হোক পুরভোট, কমিশনকে পরামর্শ হাইকোর্টের

জানুয়ারি মাসের দ্বিতীয় রবিবার, অর্থাৎ ৯ তারিখে গোয়া যাওয়ার কথা ছিল অভিষেকের। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তাঁর সেই সফর বাতিল করা হয়। শেষ মুহূর্তে বাতিল হয় সফল। সেই সফরে তিন-চারদিন গোয়া থাকার কথা ছিল অভিষেকের। বেশ কিছু কর্মসূচিও ছিল। কিন্তু করোনা পরিস্থিতির বাড়বাড়ন্তের কারণে একে বারে শেষ পর্যায়ে এসে সেই সফর বাতিল বলে ঘোষণা করা হয়।

Kamalika Sengupta

Published by:Uddalak B
First published:

Tags: Abhishek Banerjee

পরবর্তী খবর