• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Chickens Died of Heart Attack: ডিজের আওয়াজে হার্ট অ্যাটাকে মারা গেল ৬৩ মুরগি; ফার্ম মালিকের এফআইআর দায়ের!

Chickens Died of Heart Attack: ডিজের আওয়াজে হার্ট অ্যাটাকে মারা গেল ৬৩ মুরগি; ফার্ম মালিকের এফআইআর দায়ের!

Photo: Twitter

Photo: Twitter

Chickens Died of Heart Attack in Balasore: জানা গিয়েছে যে বালাসোর জেলার নীলগিরিতে অনুষ্ঠিত এক বিয়ের অনুষ্ঠানে ডিজে বাজানোর জন্য এবং আতসবাজির কারণে মৃত্যু হয়েছে ৬৩টি মুরগির।

  • Share this:

#বালাসোর: ওড়িশার এক সংবেদনশীল মামলার খবর এখন শিরোনামে। জানা গিয়েছে যে বালাসোর জেলার নীলগিরিতে অনুষ্ঠিত এক বিয়ের অনুষ্ঠানে ডিজে বাজানোর জন্য এবং আতসবাজির কারণে মৃত্যু হয়েছে ৬৩টি মুরগির। মুরগি পোলট্রি ফার্মের মালিক রঞ্জিত কুমার পরিদা এর জন্য এফআইআর দায়ের করেছেন (63 chickens killed due to loud DJ music) ।

রঞ্জিত কুমার পরিদা জানিয়েছেন যে, রবিবার রাত ১১টা ৩০ মিনিটের কাছাকাছি বরযাত্রীরা তাঁর মুরগি পোলট্রি ফার্মের সামনে দিয়ে যাচ্ছিল। সেই সময় খুব জোরে বাজানো হচ্ছিল ডিজে। এর সঙ্গেই কিছু লোক আতসবাজিও ফাটাচ্ছিলেন। সেই সময় তিনি সেই ডিজের আওয়াজ কিছুটা কম করতে বলেন, কিন্তু বরযাত্রীর সঙ্গে থাকা লোক তাঁর সঙ্গে ঝামেলা শুরু করে দেয়। পরের দিন সকালেই দেখা যায় তাঁর ফার্মের ৬৩টি মুরগির মৃত্যু হয়েছে।

আরও পড়ুন- পর্দায় ভাসবে বাদল সরকারের অভিনয়, নাটকের দর্শন; মুক্ত মঞ্চের প্রচারে দেখানো হবে ‘পাখিরা’

ডাক্তার জানিয়েছে হার্ট অ্যাটাকেই মারা গিয়েছে মুরগিরা-

ডাক্তারের পক্ষ থেকে জানানো হয়েছে যে সেই ৬৩টি মুরগির মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকের কারণে। এটি জানার পর সেই মুরগির ফার্মের মালিক সেই বিয়ে বাড়িতে পৌঁছে যান, যে বিয়ে বাড়িতে ডিজে বাজানো হয়েছিল। তিনি সেখানে গিয়ে মুরগির মৃত্যুর জন্য ক্ষতিপূরণের দাবি করেন। কিন্তু বিয়ে বাড়ির লোক তা দিতে অস্বীকার করে। এর পরেই সেই ফার্ম মালিক পুলিশের কাছে অভিযোগ জানিয়ে এফআইআর দায়ের করেন।

বিয়ে বাড়ির লোকেরা জানিয়েছে, তারা ডিজের আওয়াজ কম করে দিয়েছিল-

বিয়ে বাড়ির তরফে রামচন্দ্র পরিদা প্রশ্ন তুলেছেন যে ডিজের আওয়াজে মুরগির মৃত্যু কী ভাবে হতে পারে! কারণ রঞ্জিত কুমার পরিদা যখন তাঁদের কাছে অভিযোগ নিয়ে এসেছিলেন, তার পরেই তাঁরা ডিজের আওয়াজ কম করে দিয়েছিলেন। সুতরাং বিয়ে বাড়ির ডিজের আওয়াজে মুরগির মৃত্যু হওয়া সম্ভব নয়।

রঞ্জিত কুমার পরিদার ১৮০ কিলো মুরগির মাংসের লোকসান-

রঞ্জিত কুমার পরিদা জানিয়েছেন যে, ফার্মের ৬৩টি মুরগি মারা যাওয়ার ফলে তাঁর প্রায় ১৮০ কিলো মুরগির মাংসের লোকসান হয়েছে। নীলগিরি থানা থেকে জানানো হয়েছে যে, ফার্মের মালিক রঞ্জিত কুমার পরিদা এবং বিয়ে বাড়ির রামচন্দ্র পরিদাকে থানায় ডাকা হয়েছে সমস্যা সমাধানের জন্য।

আরও পড়ুন- ভারতের ১৬তম ব্যাটসম্যান হিসেবে অভিষেক টেস্টে সেঞ্চুরি, কানপুরে নজির শ্রেয়সের !

২২ বছরের রঞ্জিত কুমার পরিদা একজন ইঞ্জিনিয়ার গ্র্যাজুয়েট-

২২ বছরের রঞ্জিত কুমার পরিদা একজন ইঞ্জিনিয়ার গ্র্যাজুয়েট হলেও তিনি কোনও চাকরি পাননি। এর জন্য তিনি ২০১৯ সালে নীলগিরির এক সরকারি ব্যাঙ্ক থেকে ২ লাখ টাকা লোন নিয়ে এই ব্রয়লার মুরগির ফার্ম শুরু করেন।

বালাসোরের এসপি সুধাংশু মিশ্র জানিয়েছেন যে দুই পক্ষই থানাতে এসে পারস্পরিক মীমাংসার মাধ্যমে এই মামলাটির সমাধান করে নিয়েছে।

First published: