Home /News /nadia /
Nadia: স্কুল শিক্ষিকার তৎপরতায় ধরা পড়ল চাল চোর!

Nadia: স্কুল শিক্ষিকার তৎপরতায় ধরা পড়ল চাল চোর!

অবশেষে স্কুল শিক্ষিকার তৎপরতায় ধরা পড়ল চোর। ঘটনার বিবরণে জানা যায়, বেশ কিছুদিন ধরেই রানাঘাট ব্রজবালা প্রাইমারি স্কুলের ভেতরে দুষ্কৃতিদের আনাগোনা অনুমান করতে পারছিলেন স্কুলের শিক্ষিকা।

  • Share this:

    #রানাঘাট: অবশেষে স্কুল শিক্ষিকার তৎপরতায় ধরা পড়ল চোর। ঘটনার বিবরণে জানা যায়, বেশ কিছুদিন ধরেই রানাঘাট ব্রজবালা প্রাইমারি স্কুলের ভেতরে দুষ্কৃতিদের আনাগোনা অনুমান করতে পারছিলেন স্কুলের শিক্ষিকা। স্কুলের একাধিক তালা বদল করার পরেও দমন করা যায়নি দুষ্কৃতীদের। স্কুল থেকে মিড ডে মিলের চাল চুরির অভিযোগ করেন তিনি। জানা যায়, গ্রীষ্মকালীন ছুটিতে প্রাইমারি স্কুল বন্ধ ছিল বেশ কিছুদিন। অভিযোগ হঠাৎই একদিন রানাঘাট ব্রজবালা হাইস্কুলের প্রধান শিক্ষিকা কিছু দুষ্কৃতীর প্রাইমারি স্কুলের ভেতরে ঢোকার অনুমান করেন। অনুমান করা মাত্রই তিনি খবর দেন প্রাইমারি স্কুলের শিক্ষিকাকে। খবর পাওয়া মাত্রই ওই শিক্ষিকা তড়িঘড়ি স্কুলে আসেন। দুষ্কৃতীরা যাতে স্কুলের ভেতরে না প্রবেশ করতে পারে সেই কারণে স্কুলের সমস্ত তালা বদল করা হয়। এবং ঘটনাটি এর আগেও পুলিশকে জানানো হয়।

    কিন্তু তাতেও কোনো ফল হয়নি বলে জানান তিনি। অভিযোগ গত দু'মাসে সাতবার দুষ্কৃতীরা স্কুলে ঢুকে চাল চুরি করে। শিক্ষিকার অনুমান তালা না ভেঙে চাবি নকল করে দুষ্কৃতীরা এই কর্ম করছে। পরিস্থিতি বেগতিক দেখে গোটা প্রাইমারি স্কুল জুড়ে সিসিটিভি ক্যামেরা লাগানোর সিদ্ধান্ত নেন স্কুল কর্তৃপক্ষ, এরপর সেই সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে দুজন দুষ্কৃতী স্কুল থেকে চাল চুরি করছে।

    আরও পড়ুনঃ রানাঘাট হাসপাতালে কিভাবে পালিত হল ন্যাশনাল ডক্টরস ডে! জানুন...

    এর পরেই ঐ শিক্ষিকা থানার দারস্ত হন। থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং সাথে সেই সিসিটিভি ফুটেজ দেওয়া হয় পুলিশ প্রশাসনকে। এর পরেই রানাঘাট থানার পুলিশ শনিবার ভোরবেলা আনুমানিক তিনটে নাগাদ স্কুল সংলগ্ন এলাকায় দুইজন দুষ্কৃতীকে আটক করেন। ধৃতদের নাম সৌমেন সাউ বয়স আনুমানিক ২৩, খোকন সাউ বয়স আনুমানিক ১৮ বছর।

    আরও পড়ুনঃ তাঁত প্রধান শান্তিপুরে তাঁতের কাঠেই তৈরি হয়েছিল রথ! জানুন...

    পুলিশের প্রাথমিক অনুমান নেশার টাকা জোগাড় করতেই তারা স্কুলে ঢুকে চাল চুরি করে। শনিবার ধৃতদের আদালতে তোলা হলে বিচারক তাদের পাঁচ দিনের পুলিশি হেফাজতে থাকা নির্দেশ দেন। পুলিশের এই তৎপরতার সাথে দুষ্কৃতীদের ধরার জন্যে স্কুলের শিক্ষিকা রানাঘাট থানার পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।

    Mainak Debnath
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Nadia, Ranaghat

    পরবর্তী খবর