Home /News /nadia /
Nadia Newborn : সদ্যোজাতকে ফেলে পলাতক মা, চাঞ্চল্য নদিয়ার শান্তিপুরের নিষিদ্ধ পল্লীতে

Nadia Newborn : সদ্যোজাতকে ফেলে পলাতক মা, চাঞ্চল্য নদিয়ার শান্তিপুরের নিষিদ্ধ পল্লীতে

শনিবার মধ্যরাতে চাইল্ড লাইনের কর্মীরা শিশুটিকে উদ্ধার করে

শনিবার মধ্যরাতে চাইল্ড লাইনের কর্মীরা শিশুটিকে উদ্ধার করে

Nadia Newborn : নিজের সদ্যোজাত শিশুকে ফেলে রেখে চম্পট দিল মা, একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি উত্তর দেননি বলে অভিযোগ

  • Share this:

    শান্তিপুর : মাত্র তিন দিন বয়সি দুধের শিশু শনিবার সকাল থেকে অনবরত কেঁদে চলেছে , ঘর থেকে সিলিং ফ্যানের আওয়াজ, পাশাপাশি ঘরে নানা কোলাহলে তা খেয়াল করেননি কেউ। ঘরের দরজার বাইরে থেকে তালা বন্ধ প্রায় ১০ ঘণ্টা যাবৎ। চরম অমানবিক নির্মম ঘটনাটি ঘটেছে শান্তিপুর যৌনপল্লীতে। এই ঘটনায় কাঠগড়ায় উত্তর ২৪ পরগনার বাসিন্দা, শান্তিপুরের যৌনপল্লীর এক যৌনকর্মী । অভিযোগ, এর আগে অতীতেও তার দুটি ছেলেকে, নাবালক অবস্থায় ভিন রাজ্যে কাজে পাঠিয়েছিল রোজগারের উদ্দেশে, বাকি দু্’জনকেও অর্থের বিনিময়ে নিঃসন্তান দম্পতিদের কাছে বিক্রি করে দিয়েছে বলে অভিযোগ।

    এ বার সদ্যোজাত তিনদিনের শিশুকন্যা রেখে, তালা বন্ধ অবস্থায় পালিয়ে যাওয়ার কারণ হিসাবে কন্যাসন্তান জন্মানোর কারণ দেখছেন প্রতিবেশীরা । প্রতিবেশী যৌনকর্মীরাই নবজাতককে উদ্ধার করে, শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান মেডিক্যাল চেকআপের জন্য। এর পর ওই শিশুর মায়ের সঙ্গে যোগাযোগ করা হলে অভিযোগ তিনি প্রাথমিক ভাবে আসার কথা জানালেও পরবর্তীকালে মোবাইলের সুইচড অফ করে দেন ওই যৌনকর্মী ।

    আরও পড়ুন : রাস্তায় কাতরাচ্ছিলেন বৃদ্ধ, দেখেও দেখেনি পথচলতি মানুষ! তারপর?

    আরও পড়ুন :  স্কুলের বন্ধ ঘরে ২৮-ঘণ্টা আটকে রইল ছাত্রী! মুর্শিদাবাদের ঘটনা শুনলে শিউরে উঠবেন

    শিশুর মায়ের সঙ্গে যোগাযোগ না করাতে পারায় প্রতিবেশী যৌনকর্মীরা শান্তিপুর থানায় যোগাযোগ করেন । শান্তিপুর থানার পক্ষ থেকে যোগাযোগ করা হয় নদিয়া চাইল্ডলাইনে । শনিবার মধ্যরাতে চাইল্ড লাইনের কর্মীরা শিশুটিকে উদ্ধার করে । নদিয়া চাইল্ড লাইনের প্রতিনিধি জানান, শিশুটিকে রানাঘাটে রেখে প্রতিপালন করা হবে, অন্যদিকে তার মায়ের এর সাথে পুনরায় যোগাযোগের চেষ্টা করা হবে।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Nadia

    পরবর্তী খবর