হোম /খবর /নদিয়া /
কচুরির তরকারিতে আস্ত ইঁদুর এল কোথা থেকে? কী বলছেন দোকানের মালিক? দেখুন

Dead rat in Kachori|| কচুরির তরকারিতে আস্ত ইঁদুর এল কোথা থেকে? কী বলছেন দোকানের মালিক? দেখুন

X
title=

Rat Found from Kachori at Krishnagar: কচুরি খেতে গিয়ে এক যুবক তরকারির মধ্যে মৃত ইঁদুরটি প্লেটে দেখতে পান। এরপরেই ক্ষোভে ফেটে পড়েন। নিজের মোবাইলে ভিডিও করে প্রতিবাদ করতে থাকেন দোকানের সামনে।

  • Share this:

#কৃষ্ণনগর: কচুরির মধ্যে আস্ত মৃত ইঁদুর পাওয়ার ঘটনায় চাঞ্চল্য নদিয়ার কৃষ্ণনগরের একটি মিষ্টির দোকানে। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মিষ্টির দোকানের সামনে এক হাতে কচুরির পাতা নিয়ে অন্য হাতে, সেই পাতা থেকে মৃত ইঁদুর তুলে ধরে রয়েছেন রয়েছেন এক যুবক!

যুবক অভিযোগ, কচুরি খেতে গিয়ে তিনি তরকারির মধ্যে মৃত ইঁদুরটি প্লেটে দেখতে পান। এরপরেই ক্ষোভে ফেটে পড়েন। নিজের মোবাইলে ভিডিও করে প্রতিবাদ করতে থাকেন দোকানের সামনে। স্বাভাবিকভাবেই যুবকের ওই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুনঃ কচুরির মধ্যে আস্ত ইঁদুর! মিষ্টির দোকানে হুলুস্থুল, ভিডিও ফাঁস হতেই কৃষ্ণনগর তোলপাড়

এ দিনের ঘটনা প্রসঙ্গে মিষ্টির দোকানের মালিক বলেন, "দোকানের পাশেই একটি দোকানে কাজ চলছে। সেখান থেকেই হয়তো কোনওভাবে ইঁদুরটি এসে পড়তে পারে। যদিও ইঁদুরটি দেখামাত্রই আমরা খাবার বদলে দিয়েছি। একইসঙ্গে সমস্ত তরকারি ফেলেও দিই। তবে ওই যুবক ইঁদুর দেখামাত্রই মোবাইল বের করে তা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে। ফলে তা ছড়িয়ে পড়ে। যদিও আমাদের দোকান সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকে। তাও কীভাবে এমন ঘটনা ঘটে গেল!"

এ বিষয়ে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক জ্যোতিষ চন্দ্র দাস বলেন, "ইতিমধ্যেই আমরা অভিযোগ পেয়েছি। একটি টিম গঠন করা হয়েছে বিষয়টি দেখার জন্য।" তবে খাবার জিনিসের মধ্যে মরা ইঁদুর পড়ে থাকার ঘটনায় প্রশ্ন উঠতে শুরু করেছে শহরের বাকি খাবারের দোকানগুলির পরিষ্কার পরিচ্ছন্নতা ও সচেতনতা নিয়েও।

Mainak Debnath

First published:

Tags: Nadia, Viral Video